scorecardresearch
 

Arijit Singh: কনসার্টের মাঝেই গান থামিয়ে শ্রোতার দিকে মাইক ছুড়লেন অরিজিৎ! কী এমন ঘটল?

Arijit Singh VIRAL: জিয়াগঞ্জের ভূমিপুত্রের সুরের মূর্ছনায় সেখানে মন্ত্রমুগ্ধ হয়ে উপভোগ করেন হাজার হাজার শ্রোতারা। এদিকে এদিনের শোতে এক কাণ্ড ঘটালেন অরিজিৎ। কনসার্টের মাঝেই গান থামিয়ে শ্রোতার দিকে ছুড়ে মারলেন মাইক। 

Advertisement
অরিজিৎ সিং অরিজিৎ সিং

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বর্তমানে আরব সাগরের বুকে দাপিয়ে বেড়াচ্ছেন বাংলার ছেলে অরিজিৎ সিং (Arijit Singh)। শিরোনামে থাকেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী। দেশ জুড়ে আয়োজন হয় অরিজিতের নানা কনসার্ট। ফ্যানেদের মধ্যেও চরম উত্তেজনা দেখা যায়। সম্প্রতি অসমের গুয়াহাটিতে ছিল শিল্পীর একটি কনসার্ট।

জিয়াগঞ্জের ভূমিপুত্রের সুরের মূর্ছনায় সেখানে মন্ত্রমুগ্ধ হয়ে উপভোগ করেন হাজার হাজার শ্রোতারা। এদিকে এদিনের শোতে এক কাণ্ড ঘটালেন অরিজিৎ। কনসার্টের মাঝেই গান থামিয়ে শ্রোতার দিকে ছুড়ে মারলেন মাইক। 

এই অবধি পড়ে যারা ভাবছেন, নিশ্চয় কোনও অশান্তির জেরে ঘটনাটি ঘটেছে। কিংবা নিজের রাগের সামলাতে পারেননি অরিজিৎ। তাদের, চিন্তার কিছু নেই। আসলে গোটা ঘটনাটি ঘটেছে একেবারে মজার ছলেই। হঠাৎ কেন এমন করলেন শিল্পী? আসলে অরিজিৎ সিং শুধুই একজন গায়ক নয়। তিনি একজন ভাল পারফর্মার। ফলস্বরূপ শিল্পী সব সময়ই নিজের ফ্যানেদের সঙ্গে আরও ভাল করে 'কানেক্ট' করেন। অনুরাগীদের মনোরঞ্জনে যাতে ত্রুটি না থাকে, সে চেষ্টাই করেন তিনি। সেরকমই এক ঘটনা ঘটেছে এদিন।

আরও পড়ুন

গান গাইতে গাইতে উৎসাহী ফ্যানেদের দিকে মাইক ছুঁড়ে দেন অরিজিৎ। তাঁকেও নিজের সঙ্গে গান গাওয়ার সুযোগ করে দেন। এই সুযোগ পেয়ে একসঙ্গে কণ্ঠ মেলাতে শুরু করেন অনুগামীরা। শুধু তাই নয়,  তাদের গানের সঙ্গে গান শুরু করেন গায়ক নিজেই। সেই সঙ্গে তিনি গিটারও বাজান তিনি। এই ভিডিওটি শেয়ার হয়েছে অরিজিৎ সিংয়ের এক ফ্যানপেজ থেকে। যা শেয়ার করা মাত্রই নেটমাধ্যমে ঘুরছে।     

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ARIJITIAN LOKI 💙✨ (@arijitian_loki)

Advertisement

 

প্রসঙ্গত, পাপ্পারাৎজিদের থেকে দূরে থাকেন অরিজিৎ সিং। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রচারের অন্তরালে থাকতে পছন্দ করেন গায়ক। এমনকী বিভিন্ন সাক্ষাৎকারে প্রেম- বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলেও, খুব সন্তর্পণে তা এড়িয়ে গিয়েছেন। 'ফেম গুরুকুল' থেকে বিরাট লাইমলাইট না পেলেও, এর বছর পাঁচ- ছয়েক পরে অরিজিৎ-এর ভাগ্য বদলাতে শুরু করে। সঙ্গীত পরিচালক প্রীতমের সহযোগী হিসেবে কাজ করার পর থেকে ক্রমশ পরিচিতি পেতে শুরু করেন তিনি। এরপর আর ফিরে তাকাতে হয়নি অরিজিৎকে। 

 

Advertisement