scorecardresearch
 

Arijit Singh: সাংবাদিকদের কাছে খাবার চাইলেন অরিজিৎ সিং, কেন ?

Arijit Singh: শনিবার মহালয়ার দিন আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে রয়েছে ভারত-পাকিস্তান ম্যাচ। আর তার আগে বিরাট অনুষ্ঠান হবে। আর সেখানে পারফর্ম করবেন অরিজিৎ সিং।

Advertisement
অরিজিৎ সিং অরিজিৎ সিং
হাইলাইটস
  • শনিবার মহালয়ার দিন আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে রয়েছে ভারত-পাকিস্তান ম্যাচ। আর তার আগে বিরাট অনুষ্ঠান হবে। আর সেখানে পারফর্ম করবেন অরিজিৎ সিং।

শনিবার মহালয়ার দিন আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে রয়েছে ভারত-পাকিস্তান ম্যাচ। আর তার আগে বিরাট অনুষ্ঠান হবে। আর সেখানে পারফর্ম করবেন অরিজিৎ সিং। সঙ্গে সুনীধি চৌহান। সেই অনুষ্ঠানের জন্য শনিবার সকালেই আহমেদাবাদ বিমানবন্দরে নামেন অরিজিৎ। আর বিমানবন্দরে নেমেই জানান যে তিনি কিছু খেতে চান। 

এমনিতে খুব একটা সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননা অরিজিৎ। তাঁর কিছু যদি বলার থাকে তাহলে তিনি তাঁর কনসার্টের সময়ই কথা বলেন। বাকি সময় সংবাদমাধ্যম ও প্রচার থেকে দূরে থাকতে ভালোবাসেন তিনি। তবে শনিবার একেবারে অন্য মেজাজেই ধরা দিলেন অরিজিৎ। বিমানবন্দরে নামতেই অরিজিৎকে ছেঁকে ধরেন সাংবাদিকরা। তাঁকে জিজ্ঞাসা করা হয় যে কী পারফর্ম শনিবার করবেন তিনি? অরিজিৎ একেবারে অপ্রত্যাশিত জবাব দেন সাংবাদিকদের। তিনি হিন্দিতে বলেন, কিছু খাওয়ার জন্য আসে? তাহলে খাবার খেয়ে বলছি আপনাদের কী পারফর্ম করব। এরপর সাংবাদিকরা তাঁকে জিজ্ঞাসা করেন যে টিম ইন্ডিয়ার জন্য তিনি কিছু বলতে চান কিনা? অরিজিৎ সেই প্রশ্নের উত্তরে শুধু টিম ইন্ডিয়া বলে বিমানবন্দর ছেড়ে বেরিয়ে যান। 

জানা গিয়েছে, দুপুর ১২.৪০ নাগাদ অরিজিৎ সিং পারফর্ম করতে পারেন। অনুষ্ঠান চলবে ১.১০ পর্যন্ত। সেই সময় ক্রিকেটাররা মাঠে প্রবেশ করবেন। অরিজিৎ ও সুনীধি ছাড়াও বেশ কিছু বলিউড সেলেব্রিটি শনিবার আহমেদাবাদে মাঠে উপস্থিত থাকতে পারেন। অনুষ্কা শর্মাকে দেখা গিয়েছে আহমেদাবাদ বিমানবন্দরে। প্রসঙ্গত, প্রচারমাধ্যম থেকে সর্বদাই দূরে থাকেন অরিজিৎ। কোনও সাংবাদিকদের কোনও প্রশ্নের জবাব দিতে পছন্দ করেন না তিনি। একেবারে নিজের মতো সাধারণভাবে থাকেন গায়ক। 

আরও পড়ুন

এর আগে আইপিএলে পারফর্ম করেছিলেন অরিজিৎ সিং। সেবার তিনি জানিয়েছিলেন, এত বেশি সংখ্যক মানুষের সামনে তিনি কখনও পারফর্ম করেননি। শনিবার ২০-২৫ জন পাকিস্তানি সাংবাদিক আহমেদাবাদের মাঠে থাকতে পারেন। কারণ ইতিমধ্যে পাক সাংবাদিকদেক মাঠে থাকার অনুমতি দেওয়া হয়েছে।
 

Advertisement

Advertisement