scorecardresearch
 

Armaan- Payel- Kritika: পঞ্চম সন্তানের বাবা হবেন কোটিপতি ইউটিউবার আরমান! পায়েল না কৃতিকা, কে মা হতে চলেছেন?

Armaan- Payel- Kritika: ৪ সন্তানের বাবা আরমান। পায়েলের ৩ ছেলে এবং কৃত্তিকার ১ ছেলে। ফের মা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন পায়েল -কৃতিকা? এই মুহূর্তে এই নিয়ে জোর আলোচনা নেট দুনিয়ায়। 

Advertisement
কৃতিকা ও পায়েলের সঙ্গে আরমান (ছবি: ফেসবুক) কৃতিকা ও পায়েলের সঙ্গে আরমান (ছবি: ফেসবুক)

শিরোনামে থাকেন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর আরমান মালিক এবং তাঁর দুই স্ত্রী পায়েল ও কৃতিকা। কিছুদিন 'বিগ বস' ওটিটি-তে গিয়েও বিরাট চর্চায় আসেন তাঁরা। ৪ সন্তানের বাবা আরমান। পায়েলের ৩ ছেলে এবং কৃত্তিকার ১ ছেলে। ফের মা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন পায়েল -কৃতিকা? এই মুহূর্তে এই নিয়ে জোর আলোচনা নেট দুনিয়ায়। 

মালিক পরিবারে কি পঞ্চম সন্তান আসতে চলেছে? হঠাৎ কীভাবে শুরু হল এই চর্চা? আসলে সম্প্রতি একটি ভ্লগে এই প্রসঙ্গে আলোচনা করতে দেখা যায় পায়েল -কৃতিকাকে। আসলে ভ্লগে পায়েল কৃতিকাকে বলেন, তাঁর ছেলে জায়েদের বয়স দু'বছর হতে চলেছে। এখন তাঁর দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করা উচিত। পায়েল বলেন, "আমাদের ৪ সন্তান আছে, আর একবার মা হতে ক্ষতি কি? তোর আরেকটি সন্তান হলে ক্ষতি কী?"

একথা শুনে, কৃতিকা রাজি হন। তবে প্রিয় বান্ধবীর সামনে একটি শর্ত রাখেন।। কৃতিকা বলেন, যদি পায়েলও ফের সন্তানের পরিকল্পনা করেন, তাহলে তিনিও এবিষয়ে ভাববেন। তিনি বলেন, "আমি একা মা হবো না। আগে তোর সন্তান হওয়া উচিত। তারপর আমার হবে। তোর চতুর্থ সন্তান হওয়া উচিত...।" 

কৃতিকার এই শর্ত শুনে পায়েলকে দেখে মনে হয়, তিনি কিছুটা রাজি। তিনি বলেন, "আমায় আইভিএফ করাতে হবে। আমি চিন্তিত নই, আমি আবার স্লিম হব।" একথা শুনে কৃত্তিকার মন্তব্য, "তাহলে চল দু'জনেই আইভিএফ করিয়ে নিই। চল ডাক্তারের সঙ্গে কথা বলি।" এই কথোপকথন হওয়ার সময় পায়েল জানান যে, তাঁর একটি জিমের ভিডিও দেখার পরে, আরমান তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন এবং তাঁকে আবার বিয়ে করার এবং একটি সন্তানের ইচ্ছা প্রকাশ করেছেন। একথা শোনা মাত্র কৃতিকা বলেন, "তাহলে আগামী বছরের জন্য সন্তানের পরিকল্পনা স্থগিত রাখি। আগে তোর সঙ্গে আরমানজির আবার বিয়ে দিই।" 

Advertisement

তাহলে কি সত্যিই মালিক পরিবারে ফের বিয়ের সানাই বাজবে এবং এরপর ছোট্ট অতিথি আসবে? নাকি শুধুমাত্র লাইক, ভিউ পাওয়ার জন্যে তাঁরা এই কথোপকথন করলেন? এই সব প্রশ্নের উত্তর দেবে সময়। তবে পায়েল- কৃতিকার এই ভ্লগ দেখার পরে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। তবে নিন্দুকরা কটাক্ষ করতেও ছাড়েননি জনপ্রিয় ইউটিউবারদের।  

 

Advertisement