scorecardresearch
 

Aryan Khan Drug Case: ফের জামিনের আবেদন খারিজ, আরিয়ানের গোটা সপ্তাহ কাটবে জেলে

মুম্বইয়ের প্রমোদতরীতে মাদককাণ্ডে (Aryan Khan Drug Case) ২ অক্টোবর আরিয়ান খানকে আটক করে এনসিবি (NCB)। মে়ডিক্যাল টেস্ট ও বয়ান রেকর্ডের পর তাঁকে গ্রেফতার করা হয়। একাধিকবার জামিনের আবেদন করলেও এখনও অবধি হাজতবাসই করতে হচ্ছে বলিউডের সুপারস্টার শাখরুখ খান(Sharukh Khan)-র বড় ছেলে আরিয়ান খানকে।

Advertisement
আরিয়ান খান আরিয়ান খান
হাইলাইটস
  • গ্রেফতারির পর থেকে বিগত ১২ দিন ধরে জেলেই রয়েছেন আরিয়ান খান।
  • তাঁকে মুম্বইয়ের আর্থার রোডের জেলে স্থানান্তরিত করা হয়।
  • আরিয়ানকে বাড়ি থেকে পাঠানো পোশাক পরার অনুমতি দেওয়া হলেও বাইরের কোনও ধরনের খাবার খেতে দেওয়ার অনুমতি দেওয়া হয়নি

আজও জামিনের আশায় ছিলেন শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। কিন্তু তাঁকে খালি হাতেই ফিরতে হল আরও একবার। ফের একবার তাঁর জামিনের আবেদন নাকচ করল আদালত। আদালত ঘোষণা করেছে, এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী বুধবার, ২০ অক্টোবর। তাই তত দিন তাঁকে জেল হেফাজতেই থাকতে হবে। মুম্বইয়ের প্রমোদতরীতে মাদককাণ্ডে (Aryan Khan Drug Case) ২ অক্টোবর আরিয়ান খানকে আটক করে এনসিবি (NCB)। মে়ডিক্যাল টেস্ট ও বয়ান রেকর্ডের পর তাঁকে গ্রেফতার করা হয়। একাধিকবার জামিনের আবেদন করলেও এখনও অবধি হাজতবাসই করতে হচ্ছে বলিউডের সুপারস্টার শাখরুখ খান(Sharukh Khan)-র বড় ছেলে আরিয়ান খানকে।

গ্রেফতারির পর থেকে বিগত ১২ দিন ধরে জেলেই রয়েছেন আরিয়ান খান। সম্প্রতি তাঁকে মুম্বইয়ের আর্থার রোডের জেলে স্থানান্তরিত করা হয়। গতকাল তাঁর নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। রিপোর্ট নেগেটিভ আসার পরই তাঁকে  কোয়ারেন্টাইন ব্যারাক থেকে সাধারণ সেলে স্থানান্তরিত করা হয়। আরিয়ানকে বাড়ি থেকে পাঠানো পোশাক পরার অনুমতি দেওয়া হলেও বাইরের কোনও ধরনের খাবার খেতে দেওয়ার অনুমতি দেওয়া হয়নি। জেল থেকে যে কুপন দেওয়া হয়েছে, সেই কুপন ব্যবহার করেই ক্যান্টিন থেকে আরিয়ান জল, বিস্কুট ও কিছু শুকনো খাবার নিয়েছেন।

গতকালের পর আজ ফের আরিয়ান খান, মুনমুন ধমেচা ও আরবাজ মার্চেন্টের জামিনের আবেদনের শুনানি শুরু হল আদালতে। ১১টা নাগাদ আদালতে পৌঁছন শাহরুখ খানের ম্যানেজার পুজা দাদলানি ও দেহরক্ষী রবি। আরিয়ানের আইনজীবী অমিত দেশাই নির্দিষ্ট সময়ে পৌঁছলেও প্রায় এক ঘণ্টা পরে পৌঁছন এনসিবির আধিকারিকরা। তাদের আইনজীবী এখনও এসে পৌঁছননি বলেই জানা গিয়েছে।

গতকাল আরিয়ানের জামিনের শুনানির সময় এনসিবির তরফে দাবি করা হয়, আরিয়ানের সঙ্গে মাদক ও আন্তর্জাতিক যোগও খুঁজে পাওয়া গিয়েছে। মুম্বইয়ের প্রমোদতরীতে মাদকের যে আসর বসেছিল, তার শিকড় দেশের বাইরেও কতটা ছড়িয়ে রয়েছে, তা জানার জন্য অভিযুক্তদের আরও জেরার প্রয়োজন। আরিয়ানের হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাট থেকে এই সংক্রান্ত উপযুক্ত তথ্য-প্রমাণও এনসিবির হাতে এসেছে বলে দাবি। যদিও আরিয়ানের আইনজীবী জানিয়েছেন, সেই চ্যাটে ফুটবল ছাড়া অন্য কোনও বিষয়েরই উল্লেখ নেই।

Advertisement

 

Advertisement