scorecardresearch
 

ড্রাগস মামলা: যখন সঞ্জয় দত্তের পাশে দাঁড়িয়েছিলেন শাহরুখ-সলমন, ছবি Viral

এখনও জেল হেফাজতে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। এই পরিস্থিতিতে শাহরুখ পরিবারের পাশে রয়েছেন অনেকেই। আরিয়ানের প্রতি অন্যায় হচ্ছে বলেও অভিযোগ অনেকেরই। আরিয়ান খানের গ্রেফতারি বলিউড সেলিব্রিটিদের জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। এই পরিস্থিতিতে শাহরুখ ও আরিয়ান খানকে সমর্থন জানাচ্ছেন সেলিব্রিটিদের অনেকাংশই।

Advertisement
সঞ্জয় দত্তের পাশে দাঁড়িয়েছিলেন শাহরুখ-সলমন সঞ্জয় দত্তের পাশে দাঁড়িয়েছিলেন শাহরুখ-সলমন
হাইলাইটস
  • এখনও জেল হেফাজতে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান
  • এই পরিস্থিতিতে শাহরুখ পরিবারের পাশে রয়েছেন অনেকেই
  • দিন কয়েক ধরে শাহরুখ খান, সলমন খান, অক্ষয় কুমার সহ অন্যান্য অভিনেতাদের কিছু পুরনো ছবি ইন্টারনেটে ভাইরাল

এখনও জেল হেফাজতে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। এই পরিস্থিতিতে শাহরুখ পরিবারের পাশে রয়েছেন অনেকেই। আরিয়ানের প্রতি অন্যায় হচ্ছে বলেও অভিযোগ অনেকেরই। আরিয়ান খানের গ্রেফতারি বলিউড সেলিব্রিটিদের জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। শাহরুখ ও আরিয়ান খানকে সমর্থন জানাচ্ছেন সেলিব্রিটিদের অনেকাংশই।

তবে এই প্রথম নয়। বলিউডে তারকাদের বিপদে পাশে দাঁড়িয়েছেন অন্য তারকারা। দিন কয়েক ধরে শাহরুখ খান, সলমন খান, অক্ষয় কুমার সহ অন্যান্য অভিনেতাদের কিছু পুরনো ছবি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। এই ছবিগুলি সেই সময়কার যখন সঞ্জয় দত্ত ১৯৯৩ সালের মুম্বই বিস্ফোরণে অভিযুক্ত হন। 

সে সময় সমগ্র ফিল্ম ইন্ডাস্ট্রি সঞ্জয় দত্তের সমর্থনে পাশে দাঁড়িয়েছিল। সঞ্জয়ের ছবির সঙ্গে কাগজে ছাপিয়েছিলেন 'সঞ্জু উই আর উইথ ইউ'। সমর্থকদের তালিকায় এগিয়ে ছিলেন  শাহরুখ খানও। যদিও নেটিজেনদের দাবি, আজ শাহরুখ যখন এই সমস্যায় পড়েছেন, তখন কেউই বিশেষ তাঁর পাশে নেই।

অনেক ব্যবহারকারীর বক্তব্য, আজ শাহরুখের সঞ্জয় দত্তকে প্রয়োজন। কেউ লেখেন, মানুষ শাহরুখের পক্ষে দাঁড়াতে ভয় পায়। আরও এক ব্যবহারকারীর বক্তব্য, 'এখন কী? শাহরুখের পাশে কে আছে? সঞ্জয়, অক্ষয়, সইফ, শাহরুখের সঙ্গে কেউ নেই। শুধু সলমন ভাই।"

উল্লেখ্য, আরিয়ান খানের মাদক মামলা দু'বার তাঁর জামিন প্রত্যাখ্যাত হয়। প্রথমে তাঁর আইনজীবীরা ম্যাজিস্ট্রেট আদালতে যান, তারপর  যান দায়রা আদালতে। তাঁর আইনজীবীরা হাইকোর্টে জামিন আবেদন জমা দিয়েছেন। বৃহস্পতিবার, শাহরুখ খান প্রথমবারের মতো ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে পৌঁছন। প্রায় ১৫ মিনিট দু'জনের মধ্যে কথোপথন হয়। বলা হচ্ছে, আরিয়ান তাঁর বাবাকে দেখেই কান্না শুরু করে দেন।

Advertisement

আরিয়ান ড্রাগস মামলায় নাম জড়িয়েছে অনন্যা পাণ্ডের। আরিয়ানের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাট পাওয়ার পর এনসিবি অনন্যা পাণ্ডেকে সমন পাঠায়। বৃহস্পতিবার এনসিবি -র সামনেও হাজির ছিলেন অনন্যা। গুরুত্বপূর্ণ প্রশ্ন করার পর তাঁকে আবার আসতে বলা হয়। এই ঘটনার আর কী মোড় নেয় এখন তাই দেখার।

Advertisement