scorecardresearch
 

Khelna Bari: 'খেলনা বাড়ি' ধারাবাহিকে নতুন মোড়, এন্ট্রি নিচ্ছে জিৎ-কোয়েলের রিল পুত্র অংশু

Khelna Bari: টিআরপিতে তো বটেই দর্শকেরও খুবই পছন্দের সিরিয়াল খেলনা বাড়ি। ধারাবাহিকের গল্প থেকে শুরু করে এই সিরিয়ালের অভিনেত্রী মিতুলকেও দারুণ পছন্দ দর্শকদের। খেলনা বাড়ির মিতুলকে তো আবার লেডি রঞ্জিত মল্লিক বলা হয় সোশ্যাল মিডিয়াতে। সেই সঙ্গে ছোট্ট গুগলিও দর্শকদের প্রশংসা পাচ্ছে। এবার এই সিরিয়াল দর্শকদের আরও ভালো লাগার তালিকায় চলে আসবে কারণ এই সিরিয়ালে নতুন এক সদস্যের আগমন হতে চলেছে।

Advertisement
খেলনা বাড়ি সিরিয়ালে নতুন মোড় খেলনা বাড়ি সিরিয়ালে নতুন মোড়
হাইলাইটস
  • টিআরপিতে তো বটেই দর্শকেরও খুবই পছন্দের সিরিয়াল খেলনা বাড়ি।
  • ধারাবাহিকের গল্প থেকে শুরু করে এই সিরিয়ালের অভিনেত্রী মিতুলকেও দারুণ পছন্দ দর্শকদের।
  • এবার এই সিরিয়াল দর্শকদের আরও ভালো লাগার তালিকায় চলে আসবে কারণ এই সিরিয়ালে নতুন এবং চেনা এক সদস্যের আগমন হতে চলেছে।

টিআরপিতে তো বটেই দর্শকেরও খুবই পছন্দের সিরিয়াল খেলনা বাড়ি। ধারাবাহিকের গল্প থেকে শুরু করে এই সিরিয়ালের অভিনেত্রী মিতুলকেও দারুণ পছন্দ দর্শকদের। খেলনা বাড়ির মিতুলকে তো আবার লেডি রঞ্জিত মল্লিক বলা হয় সোশ্যাল মিডিয়াতে। সেই সঙ্গে ছোট্ট গুগলিও দর্শকদের প্রশংসা পাচ্ছে। এবার এই সিরিয়াল দর্শকদের আরও ভালো লাগার তালিকায় চলে আসবে কারণ এই সিরিয়ালে নতুন এক সদস্যের আগমন হতে চলেছে। 

নতুন মোড় আসছে সিরিয়ালে
আসলে খেলনা বাড়ি-কে টেক্কা দিতে নতুন সিরিয়াল কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ শুরু হয়েছে। তাই এই সিরিয়াল শুরু হওয়ার পরপরই খেলনা বাড়ি-তে কিছু পরিবর্তন নিয়ে আসার কথা ভেবেছিলেন নির্মাতারা। গল্পে এখন নতুন নতুন মোড় এসেছে। গল্পে এখন দেখা যাচ্ছে মিতুলের বুদ্ধির জেরে রণোর একের পর এক সমস্ত ষড়যন্ত্র ধরা পড়ে যাচ্ছে। 

আরও পড়ুন: Solanki Roy: স্বামীর সঙ্গে বিচ্ছেদ-চর্চার মাঝেই সোহমের সঙ্গে প্রেম, জবাব দিলেন শোলাঙ্কি

অংশুমান বাচ এন্ট্রি নেবে
তবে এবার এই সিরিয়ালের গল্প নাকি লিপ নেবে। মানে গুগলি বড় হয়ে যাবে আর সেই সঙ্গে এই সিরিয়ালে এন্ট্রি হবে আরও দুই চরিত্রের। ইন্দ্র-মিতুলের ছেলে এবং অর্ক ও কলির মেয়েকে নিয়ে নাকি নতুনভাবে শুরু হবে সিরিয়াল। জানেন ইন্দ্র ও মিতুলের ছেলের ভূমিকাতে অভিনয় করবে কে? যতদূর জানা যাচ্ছে ধারাবাহিকে জনপ্রিয় শিশুশিল্পী অংশুমান বাচ নতুন নায়ক হিসেবে এন্ট্রি নিতে চলেছে। ইন্দ্র ও মিতুলের ছেলের ভূমিকাতে নয়, গুগলির নায়ক হিসেবে ধারাবাহিকের পা রাখবে জিৎ ও কোয়েলের বন্ধন সিনেমার ছোট্ট অংশু। তিনি ছোটবেলায় জিৎ-প্রসেনজিৎদের মত সুপারস্টারদের ছবিতে অভিনয় করেছিলেন। আর গুগলি চরিত্রের অভিনয় করবেন লালকুঠির ইন্দ্রানী ভট্টাচার্য।

আরও পড়ুন: Mithai: সামনের মাসেই শেষ হচ্ছে 'মিঠাই'? ফের নয়া জল্পনা স্টুডিওপাড়ায়

Advertisement

    শিশুশিল্পী হিসাবে কাজ করেছেন অংশু
    বন্ধন সিনেমা ছাড়াও অংশুমান শিশুশিল্পী হিসাবে কাজ করেছেন মিঠুন চক্রবর্তীর এমএলএ ফাটাকেষ্ট ছবিতে , প্রসেনজিৎ-রচনা অভিনীত অগ্নি এবং রাজু আঙ্কেল ছবিতেও অভিনয় করেছেন তিনি। ক্লাস টেন পর্যন্ত মোট ২০টি সিনেমাতে অভিনয় করবার পর অভিনয় জগৎ থেকে ৬ বছরের বিরতি নেন অংশু। তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেন এবং শর্ট ফিল্মে অভিনয়ও করেন। এর আগে কে আপন কে পর ধারাবাহিকে অংশু খলনায়কের চরিত্রে অভিনয় করেছিলেন কিছুদিন। 

     

    Advertisement