scorecardresearch
 

Bangla Medium : TRP-র চাপ? বিদেশে শ্যুটিং বাংলা সিরিয়ালের, দেখুন তিয়াশার পোস্ট

Bangla Medium : এই প্রথমবার টেলিভিশনে কোনও সিরিয়াল শ্যুটিং করতে বিদেশে পাড়ি দিল। বাংলা মিডিয়াম সিরিয়ালের পুরো টিম একেবারে দেশের বাইরে চলে গিয়েছেন। সিরিয়ালের শুটিং করতে আউটডোরে গিয়েছে বাংলা মিডিয়ামের টিম। সিরিয়ালের ক্ষেত্রে আউটডোর শুটিং নতুন কিছু নয়।

Advertisement
নীল-তিয়াশা বিদেশে শ্যুটিংয়ে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম নীল-তিয়াশা বিদেশে শ্যুটিংয়ে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • মাস কয়েক আগেই শুরু হয়েছে বাংলা মিডিয়াম।
  • এই সিরিয়ালের হাত ধরেই ফের একসঙ্গে জুটি বাঁধতে দেখা যায় নীল ভট্টাচার্য ও তিয়াশা লেপচাকে।
  • এই প্রথমবার টেলিভিশনে কোনও সিরিয়াল শ্যুটিং করতে বিদেশে পাড়ি দিল।

মাস কয়েক আগেই শুরু হয়েছে বাংলা মিডিয়াম। এই সিরিয়ালের হাত ধরেই ফের একসঙ্গে জুটি বাঁধতে দেখা যায় নীল ভট্টাচার্য ও তিয়াশা লেপচাকে।‘কৃষ্ণকলি’র পর এই মেগাই ফিরিয়েছে নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তিয়াশা লেপচাকে (Tiyasha Lepcha)। পুরনো জুটিকে পর্দায় ফের একসঙ্গে দেখতে পেয়ে উচ্ছাসিত দর্শকরাও। স্বাভাবিক ভাবেই এই সিরিয়ালটি নিয়ে দর্শকদের আশা ছিল অনেকটাই। প্রথম থেকেই অবশ্য ভাল টিআরপি তুলেছে বাংলা মিডিয়াম। তবে কিছুদিন ধরেই টিআরপি সেভাবে ভালো আসছিল না। তাই টিআরপিতে জায়গা নিতে নতুন পন্থা অবলম্বন করল বাংলা মিডিয়াম। 

বিদেশে পাড়ি দিল বাংলা সিরিয়ালের টিম
এই প্রথমবার টেলিভিশনে কোনও সিরিয়াল শ্যুটিং করতে বিদেশে পাড়ি দিল। বাংলা মিডিয়াম সিরিয়ালের পুরো টিম একেবারে দেশের বাইরে চলে গিয়েছেন।  সিরিয়ালের শুটিং করতে আউটডোরে গিয়েছে বাংলা মিডিয়ামের টিম। সিরিয়ালের ক্ষেত্রে আউটডোর শুটিং নতুন কিছু নয়। তবে বাংলা মিডিয়ামের ক্ষেত্রে বিষয়টা রীতিমতো হাইফাই। অন্যান্য সিরিয়ালগুলির মতো কলকাতার আশেপাশে নয়, এমনকি এদেশেও নয়। শুটিং করতে সোজা বিদেশে উড়ে গিয়েছেন নীল-তিয়াশা।  

 

আরও পড়ুন: নায়ক- নায়িকার 'মহামিলনে' খুলবে ঘোমটা কালীর মুখ! ট্রোল, নিন্দার ঝড়...

ব্যাঙ্ককে চলছে শ্যুটিং
এই মুহূর্তে তাঁরা রয়েছেন ব্যাঙ্ককে। পাটায়া-ব্যাঙ্ককে ঘুরে চলছে সিরিয়ালের শ্যুটিং। নীল-তিয়াশার পাশাপাশি সেখানে গিয়েছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ীও। সোশ্যাল মিডিয়ায় ব্যাঙ্কক পাটায়া ভ্রমণ, শ্যুটিংয়ের ফাঁকের ছবি, ভিডিও শেয়ার করছেন নীল-তিয়াশা এবং সম্পূর্ণা। কাজের ফাঁকে চুটিয়ে ঘুরছেন তিনজন।

Advertisement

 

আরও পড়ুন: ভি নেক কালো জাম্পস্যুটে মধুমিতা, মুগ্ধ নেটিজেনরা

কাজের ফাঁকে চলছে দেদার মজা
সমুদ্র-সৈকতে রোদ পোহানো থেকে শুরু করে নীল জলরাশির বুক চিরে স্পিডবোটে ঘুরুঘুরু কোনো কিছুই বাকি রাখছেন না তাঁরা। চলছে জমিয়ে শপিং আর রিল ভিডিও বানানোও। আসলে বাংলা সিরিয়ালের বাজেট কম হওয়ার ধারণাটা ভেঙে দিয়েছে বাংলা মিডিয়াম টিম। আর এই ব্যাঙ্কক ট্রিপ যে টিআরপিতেও একটা ইতিবাচক বদল আনবে সে বিষয়েও নিশ্চিত নির্মাতারা।

কৃষ্ণকলি-এর পর ফের জুটি বাঁধল নীল-তিয়াশা
কৃষ্ণকলি চলেছে দীর্ঘদিন ধরে। বেশ সফল হয়েছিল সিরিয়ালটি। সেই সফল জুটিকেই আবারও ফিরিয়ে এনেছে এই সিরিয়াল। নীল তিয়াশা জুটির এই নতুন মেগা প্রথম দশের মধ্যেই রয়েছে। তবে প্রথম পাঁচ থেকে মাঝে মাঝেই ছিটকে যাচ্ছে এই সিরিয়াল। তবে এই ব্যাঙ্কক পর্বের পর আবারো টিআরপি বাড়তে পারে বলেই আশাবাদী দর্শকরাও।


 

Advertisement