scorecardresearch
 

অন্য সুন্দরীতে মুগ্ধ বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার স্বামী অভিষেক, কে তিনি জানেন ?

বিশ্বসুন্দরীদের মধ্যেও সেরা সুন্দরী মানা হয় ঐশ্বরিয়া রাইকে। তাঁর চেয়ে সুন্দরী হয়তো ভারতবর্ষে নেই। তাঁর স্বামী অভিষেক বচ্চন ওদিকে অন্য মহিলাকে ঐশ্বরিয়ার সঙ্গে তুলনা করে বসলেন। জানুন বিস্তারিত।

Advertisement
অবনীতে মুগ্ধ অভিষেক অবনীতে মুগ্ধ অভিষেক
হাইলাইটস
  • অবনীতের সৌন্দর্য ও অভিব্যক্তিতে মুগ্ধ অভিষেক
  • করে বসলেন ঐশ্বরিয়ার সঙ্গে তুলনা
  • অবনীতও শেয়ার করলেন ভিডিও

বিশ্বসুন্দরী তো বটেই, তাঁর স্ত্রী ঐশ্বরিয়া রাইকে বলা হয় সুন্দরীদের সুন্দরী। গোটা বিশ্বে তিনি তাঁর সৌন্দর্যের জন্য আলাদা সম্মান পান। সেই ঐশ্বরিয়ার স্বামী অভিষেক বচ্চন মুগ্ধ আরও একজনের সৌন্দর্যে। কে তিনি ! তাঁর সম্বন্ধে আলাদা করে না জানলেই নয়। কারণ বিশ্বসুন্দরীর স্বামী তাঁর প্রতি মুগ্ধ।

আগেই বলেছিলেন অভিষেক

টিভি অভিনেত্রী অবনীত কউরের অভিনয় ও সৌন্দর্যে মুগ্ধ খোদ অভিষেক বচ্চন। যিনি কি না সারা দিন এমন একজনের সঙ্গে থাকেন, যাঁকে সৌন্দর্যের দেবতা বলে মনে করা হয়। গোটা বিশ্ব তাঁর সৌন্দর্যের পুজো করে। আজ নয় আজ থেকে বেশ কিছু বছর আগে, যখন তিনি টিভিতেও তেমনভাবে পরিচিত হননি অবনীত, তখনই তাঁকে নিয়ে নিজের মুগ্ধতা ব্যক্ত করেছেন অবনীত।

অবনীতকে কি বলেছিলেন অভিষেক ?

অভিষেক বলেছিলেন, যদিও আমি কোরিওগ্রাফি খুব একটা বুঝি না। কিন্তু আমার কাছে তোমার সৌন্দর্য ও একস্প্রেশন খুব ভাল লেগেছে। আমি বাড়ি গিয়ে ঐশ্বরিয়াকে বলব, আগামী দশ বছরে তোমাকে কড়া টক্কর দিতে আরও একজন এসে গিয়েছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Avneet Kaur Official (@avneetkaur_13)

Advertisement

অবনীত ইমোশনাল ভিডিও শেয়ার করেছেন

অবনীত ভিডিওতে জানিয়েছেন, তাঁর স্ট্রাগল এর কাহিনী। কীভাবে সাধারণ টিভি অভিনেত্রী থেকে সকলের প্রিয় হয়ে উঠেছেন। সবটাই ধরা আছে ভিডিওতে। সেখানেই অভিষেককে বলতে শোনা যাচ্ছে কথাগুলি।

নতুন ছবির পোস্টার রিলিজ

অবনীত একটি সিনেমায় ডেবিউ করতে চলেছেন। ছবির নাম টিকু ওয়েডস শেরু। যার পোস্টার শেয়ার করেছেন আরেক অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যা নিয়ে উচ্ছ্বসিত খোদ অভিনেত্রী।

 

Advertisement