scorecardresearch
 

Raima Sen: ৪৪ বছরেও এত গ্ল্যামার কী করে? রাইমা জানালেন মুনমুন সেনের টোটকা

Raima Sen: টলি পাড়ার হট সেনসেশন রাইমা সেন। সুচিত্রা সেনের নাতনি রাইমার গ্ল্যামার রীতিমতো ঈর্ষা জাগায় অন্যান্য অভিনেত্রীদের। তাঁর বোল্ড ও সাহসী ব্যক্তিত্ব বরাবরই তাঁর অনুরাগীদের মনে ঝড় তোলে। ইতিমধ্যেই ৪০-এর কোটা পেরিয়েছেন রাইমা।

Advertisement
raima sen raima sen
হাইলাইটস
  • টলি পাড়ার হট সেনসেশন রাইমা সেন। সুচিত্রা সেনের নাতনি রাইমার গ্ল্যামার রীতিমতো ঈর্ষা জাগায় অন্যান্য অভিনেত্রীদের।

টলি পাড়ার হট সেনসেশন রাইমা সেন। সুচিত্রা সেনের নাতনি রাইমার গ্ল্যামার রীতিমতো ঈর্ষা জাগায় অন্যান্য অভিনেত্রীদের। তাঁর বোল্ড ও সাহসী ব্যক্তিত্ব বরাবরই তাঁর অনুরাগীদের মনে ঝড় তোলে। ইতিমধ্যেই ৪০-এর কোটা পেরিয়েছেন রাইমা। ৭ নভেম্বর তিনি পা দিলেন ৪৪ বছরে। অথচ তাঁকে দেখে কোনওভাবেই তাঁর বয়স বোঝার উপায় নেই। কঠোর শরীরচর্চা ও ডায়েটের মধ্যে থাকলেও সুযোগ পেলেই রাইমা খাওয়া-দাওয়ায় হয়ে পড়েন বেহিসাবী। 

সুচিত্রা সেনের নাতনি রাইমার মেদহীন শরীর দেখে লজ্জা পড়বেন হালফিলের অভিনেত্রীরা। তাঁর চাবুক ফিগারে যে কোনও পোশাকই দারুণভাবে তাঁকে মানিয়ে যায়। বিকিনি হোক বা সিল্ক শাড়ি, রাইমার শরীরে তা যেন আরও সুন্দর হয়ে ওঠে। রাইমা এক পুরনো সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তিনি ভাত খেতে ভীষণ ভালোবাসেন। তবে ডায়েটে থাকার কারণে ভাত খুব একটা খাওয়া হয় না। সুযোগ পেলে এমনকী দিনে দুবার ভাতও খান বলে জানিয়েছিলেন রাইমা। তবে তিনি যদি পরিমাণের থেকে বেশি কিছু খেয়ে ফেলেন, তাহলে ওয়ার্ক আউট করে তা ঝরিয়ে ফেলাই ঠিক বলে মনে করেন। তবে সুচিত্রা সেনের নাতনি যেটা খেতে সবচেয়ে বেশি ভালোবাসেন তা হল ঝালমুড়ি ও আলুচাট। এই দুটো সামনে থাকলে তিনি সব ডায়েট ভুলে যান। 

ফিগারের পাশাপাশি রাইমা তাঁর ত্বককেও টানটান করে রেখেছেন। কোনও বয়সের ছাপ নেই মুখের মধ্যে। রাইমা অবশ্য এর ক্রেডিট তাঁর মা মুনমুন সেনকে দিয়ে থাকেন। অভিনেত্রী এখনও তাঁর মা মুনমুনকে জিজ্ঞাসা করেই সব প্রোডাক্ট ব্যবহার করেন। রাইমার কোন ধরনের প্রোডাক্ট ব্যবহার করা উচিত, রাইমার ত্বকের ধরন অনুযায়ী কোন ধরনের ময়শ্চারাইজার বা ক্লিনজার বেশি ভালো কাজে দেবে, তা সবই ঠিক করে দেন তাঁর মা মুনমুন সেন। আর রয়েছে রাইমার দিদা সুচিত্রা সেনের কিছু সিক্রেট স্কিন কেয়ার টোটকা। 

আরও পড়ুন

Advertisement

জন্মদিনের দিন রাইমা কলকাতায় নেই। বরং মুম্বইতেই জন্মদিনটা কাটাচ্ছেন অভিনেত্রী। সেখানেই কেক কেটেছেন তিনি। নয়ের দশকে প্রথম অভিনয় জগতে পা রাখেন বং বিউটি রাইমা সেন। এরপর একের পর এক সিনেমায় তাঁর অভিনয় দর্শকদের মনে দাগ কেটেছে। ঋতুপর্ণ ঘোষের চোখের বালি, মেমরিজ ইন মার্চ ছবিতে অভিনয় করেছিলেন রাইমা। এছাড়াও দ্বিতীয় পুরুষ, নৌকাবাড়ি, বাইশে শ্রাবণ, দ্য জাপানিজ ওয়াইফ সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন রাইমা। টলিউডের পাশাপাশি বলিউডেও কাজ করেছেন অভিনেত্রী। হ্যালো ওয়েব সিরিজের প্রথম ও দ্বিতীয় সিজনে রাইমার অভিনয় প্রশংসিত। চলতি বছরে মুক্তি পেয়েছে রাইমা অভিনীত শেষ ছবি দ্যা ভ্যাকসিন ওয়্যার। খানিকটা বিতর্কিত টপিকের উপর ছবি তৈরি করেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। যার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার জন্য চর্চায় ছিলেন রাইমা।   

TAGS:
Advertisement