scorecardresearch
 

Anupam Roy: পিয়ার আগেও বিয়ে হয়েছিল অনুপমের, গায়কের প্রথম স্ত্রী কে ছিল জানেন?

Anupam Roy: হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছেন গায়ক অনুপম রায়। গত ২৭ নভেম্বর টলিউড অভিনেতা অনুপম রায়ের সঙ্গে বিয়ে করেন গায়কের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। এই বিয়ের খবর সামনে আসার পরই পরমব্রত ও পিয়াকে ঘিরে চরম ট্রোল শুরু হয়। অপরদিকে অনুপম রায়ের প্রতি হঠাৎ করেই বেড়ে যায় সমবেদনা।

Advertisement
অনুপম রায় অনুপম রায়
হাইলাইটস
  • হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছেন গায়ক অনুপম রায়।

হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছেন গায়ক অনুপম রায়। গত ২৭ নভেম্বর টলিউড অভিনেতা অনুপম রায়ের সঙ্গে বিয়ে করেন গায়কের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। এই বিয়ের খবর সামনে আসার পরই পরমব্রত ও পিয়াকে ঘিরে চরম ট্রোল শুরু হয়। অপরদিকে অনুপম রায়ের প্রতি হঠাৎ করেই বেড়ে যায় সমবেদনা। যার একমাত্র কারণ হল তাঁর প্রাক্তন স্ত্রী কিনা বিয়ে করেছেন পরমব্রতকে। তবে অনুপমের কিন্তু দ্বিতীয়বার সংসার ভাঙার ঘটনা ঘটল। জানেন কী পিয়ার আগেও তাঁর একটি বিয়ে হয়েছিল। 

পিয়া কিন্তু অনুপমের প্রথম স্ত্রী ছিলেন না। প্রিয়া ছিলেন অনুপমের দ্বিতীয় স্ত্রী। অনুপমের প্রথম বিয়ে যখন হয়েছিল তখন অনুপম কিন্তু অনুপম রায় হয়ে ওঠেননি অর্থাৎ এইভাবে জনপ্রিয়তা লাভ করেননি। তখন তাঁর ‘আমাকে আমার মত থাকতে দাও’ বিখ্যাতও হয়নি। তখন তাঁর সব গান খাতার মধ্যেই বন্দি ছিল। যদিও পরে অনুপম রায় নিজের গানের জন্য এই জনপ্রিয়তা লাভ করে

জানা গিয়েছে, অনুপম রায়ের প্রথম বিয়ে হয়েছিল। তাঁরই এক বান্ধবীর সঙ্গে প্রেম করে বিয়ে হয় অনুপমের। তিনি যখন যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করতেন তখনই এক সহপাঠীর সঙ্গে তাঁর প্রেম শুরু হয়েছিল। প্রেমের সেই সম্পর্ক বিয়েতে পরিণত হয়। কলকাায় বিয়ের পর অনুপম ও তাঁর প্রথম স্ত্রী বেঙ্গালুরুতে চলে যান। বেঙ্গালুরুতে ছিল তাঁদের সুখের সংসার। কিন্তু সেই সুখের সংসার ভেঙ্গে যায়। তবে সেই সংসার কেন ভাঙে আর অনুপমের প্রথম স্ত্রীর নামই বা কী ছিল, তা কেউই জানেন না।

আরও পড়ুন

আর পরবর্তীতেই তিনি গানের জগতে বিখ্যাত হয়ে ওঠেন। এরপরই নতুন করে সম্পর্ক তৈরি হয়েছিল সমাজসেবী তথা গায়িকা পিয়া চক্রবর্তীর সঙ্গে। পরে ২০১৭ সালে তাঁদের বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের ৪ বছরের মাথায় পিয়া ও অনুপমের সংসারও ভেঙে যায়। শোনা যায় সেই সময় থেকেই পিয়ার সঙ্গে পরমব্রতর সম্পর্ক তৈরি হওয়ার কারণেই অনুপমের সঙ্গে বিয়ে ভেঙে যায়। তারপরই অনুপমের ঘর ছাড়েন পিয়া। তাঁরা দুজনে একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় তাঁদের ডিভোর্সের কথা ঘোষণাও করেন। 

Advertisement

ডিভোর্সের ২ বছর পরই পিয়া নতুন করে সংসার পাতেন পরমব্রতর সঙ্গে। যদিও পরমের সঙ্গে পিয়ার সম্পর্কের চর্চা বহু আগে থেকেই টলিউডে ছিল। কিন্তু তাঁরা কেউই তাঁদের সম্পর্ককে প্রকাশ্যে নিয়ে আসেননি। 
 

TAGS:
Advertisement