scorecardresearch
 

Urfi Javed: ফের ইন্সটাগ্রামে জলওয়া! Belly Dance-এ খোলামেলা উরফি জাভেদ

ফের জলওয়া উরফি জাভেদের। এবার বেলি ডান্সে ইনস্টাগ্রাম মাতিয়ে দিলেন তিনি। নোরা ফতেহিকে টেক্কা দিতে আসছে উরফি জাভেদ। গনগনে আবেদনে খুশ নেটিজেনরা।

উরফি জাভেদ উরফি জাভেদ
হাইলাইটস
  • উরভির ইন্সটাগ্রামে নতুন জলওয়া
  • বেলি ডান্সে মাত করলেন উরফি
  • প্রশংসা কুড়োলেন নেটিজেনদের

ফের জলওয়া উরফি জাভেদের। এবার ইনস্টাগ্রামে বেলি ডান্স করে তাক লাগিয়ে দিলেন তিনি। সঙ্গে বাড়তি পাওনা তাঁর আবেদন। উরফি জাভেদ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শর্ট ড্রেসে পেট দেখালেন। 

বোল্ড অ্যান্ড বিউটিফুল

এমনিতেই উরফি বরাবরই খবরে থাকতে ভালবাসেন। বোল্ড অ্যান্ড বিউটিফুল হিসেবে তাঁর সুখ্যাতি ছড়িয়েছে। তেমন কোনও ফিল্মে অভিনয় না করেও তিনি এখন সোস্যাল সাইটের দৌলতে অতি পরিচিত ও জনপ্রিয় একজন তারকা। তাঁর শরীর দেখানো আবেদনে মজে আট থেকে আশি। 

বেলি ডান্স উরফির

এ হেন উরফি তাঁর নতুন ইনস্টাগ্রাম পোস্ট-এ ফের নেটিজেনদের মজিয়েছেন। তাঁর নতুন পোস্টটিতে দেখা যাচ্ছে, তিনি একটি ফ্লোরাল টপ পড়ে রয়েছেন। সেই সঙ্গে তাঁর পোশাকের নীচের পার্টটিও ম্যাচিং। মাঝে পেটের অংশ ফাঁকা। আর সেখানেই তিনি কামাল করেছেন। উরফির বেলি ডান্সটি মন কেড়েছে ফ্য়ানেদেরও।

দেখুন ইনস্টাগ্রাম ভিডিও

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urfi (@urf7i)

উরফি জাভেদ এর আগে কখনও নাইট সুট খুলে, কখনও খোলা পিঠে পানীয়র সঙ্গী খুঁজতে আবেদন জানিয়ে ভাইরাল হয়েছেন বরাবর। তিনি তাঁর খোলামেলাস স্বভাবের জন্য বরাবরই নেটিজেনদের কাছের মানুষ বলেই ভালবাসা পাচ্ছেন। ইনস্টাগ্রাম হোক কিংবা টুইটার, উরফির ভক্তের সংখ্যা কম নয়। অনেক তারকা অভিনেতা-অভিনেত্রীদের মতোই তার ফ্যান ফলোয়িং।

 

 
; ; ;