scorecardresearch
 

Phulki: 'গরিবের রণবীর-দীপিকা', রামলীলা স্টাইলে ঘনিষ্ঠ দৃশ্য, ট্রোলের মুখে 'ফুলকি'

Phulki: বাংলা সিরিয়ালে শাশুড়ি-বউমা কুটনীতি অথবা নায়ক বা নায়িকার একাধিক বিয়ে, এই ধরনের কনসেপ্ট দেখতেই এতদিন অভ্যস্ত ছিলেন বাংলা সিরিয়ালের দর্শকেরা। তবে এখন বাংলা সিরিয়ালের পুরো বিষয়টাই অনেকটা বদলে গিয়েছে। এখন প্রাপ্তবয়স্ক হয়েছে বাংলা সিরিয়াল। তাই নায়ক-নায়িকার মধ্যে ঘনিষ্ঠ দৃশ্য দেখানো সিরিয়ালে এখন জলভাত হয়ে গিয়েছে।

Advertisement
ফুলকির প্রোমো ফুলকির প্রোমো
হাইলাইটস
  • দোল উৎসব দেখানোর পরই ফুলকির নায়ক নায়িকাকে কাছে আনতে চাইলেন লেখক, আর সেটা দেখেই কিনা হেসে লুটোপুটি খাচ্ছে দর্শকরা।

বাংলা সিরিয়ালে শাশুড়ি-বউমা কুটনীতি অথবা নায়ক বা নায়িকার একাধিক বিয়ে, এই ধরনের কনসেপ্ট দেখতেই এতদিন অভ্যস্ত ছিলেন বাংলা সিরিয়ালের দর্শকেরা। তবে এখন বাংলা সিরিয়ালের পুরো বিষয়টাই অনেকটা বদলে গিয়েছে। এখন প্রাপ্তবয়স্ক হয়েছে বাংলা সিরিয়াল। তাই নায়ক-নায়িকার মধ্যে ঘনিষ্ঠ দৃশ্য দেখানো সিরিয়ালে এখন জলভাত হয়ে গিয়েছে। সেই তালিকায় এবার যোগ হল ফুলকি সিরিয়ালের নামও। সম্প্রতি ফুলকি সিরিয়ালের প্রোমো সামনে আসার পর, সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে চরম ট্রোল। 

এই মুহূর্তে সব সিরিয়ালই রঙের উৎসবে মেতেছে। সিরিয়াল জুড়ে এখন খেলা চলছে দোলের। কিন্তু একি! দোল উৎসব দেখানোর পরই ফুলকির নায়ক নায়িকাকে কাছে আনতে চাইলেন লেখক, আর সেটা দেখেই কিনা হেসে লুটোপুটি খাচ্ছে দর্শকরা। সিরিয়ালের ঘনিষ্ঠ দৃশ্যের টিজার সামনে আসতেই ট্রোলের মুখে রোহিত ও ফুলকি। সোশ্যাল মিডিয়া এখন প্রচারের অন্যতম মাধ্যম। আর তাই, কোনও ধারাবাহিকের বিশেষ এপিসোড সম্প্রচারের আগে তার প্রোমো হামেশাই শেয়ার করে নেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। মূলত এপিসোডের টুকরো কয়েকটি ছবিই শেয়ার করে নেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। তেমনই সদ্য শেয়ার করে নেওয়া হয়েছে ধারাবাহিক 'ফুলকি'-এর একটি প্রোমো।

এই প্রোমেতে রোহিত ও ফুলকির ঘনিষ্ঠ হওয়ার কাল্পনিক দৃশ্য দেখানো হয়েছে। যেখানে নেপথ্যে বাজছে রামলীলা-র জনপ্রিয় গান অঙ্গ লগা দে-রে।  হাতের ধুনুচি থেকে শুরু করে রোহিতের পোশাক, সবেতেই রাখা হয়েছে বলিউডি এই গানের আমেজ। রোহিতের পরনে লাল পাড় সাদা ধুতি। আর ফুলকি পরে আছে লাল পাড় সাদা শাড়ি এবং ম্যাচিং ব্লাউজ। সঙ্গে হাতে ধরা ধুনুচি। রামলীলা ছবির রণবীর ও দীপিকার মতোই রোহিত ও ফুলকি একে-অপরের কাছে আসেন, রোহিত রং মাখান ফুলকিকে। এই প্রোমো সামনে আসতেই বিশাল কটাক্ষের মুখে পড়েন অনস্ক্রিনের রোহিত ও ফুলকি। 

Advertisement

এই দৃশ্য দেখে বেশ চটেছেন ভক্তরা। এই প্রোমো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই, প্রথমে কটাক্ষ এসেছে হিন্দি গানের ব্যবহার নিয়ে। অনেকে লিখেছেন, 'বাংলা ছবির কি হিন্দি গান ছাড়া আর কোনও গান নেই?' অনেকে আবার লিখেছেন, 'গরিবের দীপিকা-রণবীর'। আর তার চেয়েও বেশি কটাক্ষ এসেছে ফুলকি ও রোহিতের ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে। অনেকে লিখেছেন, 'এই দৃশ্য বাড়ির বড়দের সঙ্গে বসে দেখব কি করে?' অনেকে আবার কটাক্ষ করেছেন এই বলে যে, 'ধারাবাহিকের এপিসোড লেখার সময় কী শালীনতার কথা মনে থাকে না পরিচালকদের?'

গত সপ্তাহে বেঙ্গল টপার ছিল ফুলকি। এই সিরিয়ালে রোহিত ও ফুলকির জুটি দর্শকদের খুব পছন্দের। এবার এই সিরিয়ালে দেখা যাবে দুরত্ব ঘুচিয়ে কাছাকাছি আসতে চলেছেন রোহিত ও ফুলকি। সেই প্রোমো সামনে আসতেই ট্রোলের মুখোমুখি হয় এই সিরিয়াল। এখন কবে রোহিত-ফুলকি কাছাকাছি আসেন, সেই অপেক্ষাতেই দর্শকেরা।   

      
 

TAGS:
Advertisement