scorecardresearch
 

Sara Sengupta: সৃজিতের 'উমা' এখন গ্র্যাজুয়েট, সারার কনভোকেশনে হাজির যিশু-নীলাঞ্জনা

Sara Sengupta: টলিপাড়ায় স্টারকিড হিসাবেই পরিচিত সারা সেনগুপ্ত। বাবা যিশু সেনগুপ্ত ও মা নীলাঞ্জনা সেনগুপ্তের বড় মেয়ে সারা এখন আর ছোটটি নেই। সৃজিত মুখোপাধ্যায়ের ছোট্ট উমা এখন বড় হয়ে গিয়েছে। স্নাতক হলেন যিশু-কন্যা সারা। নিজের গ্র্যাজুয়েশনের সমাবর্তন অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন সারা। আর সেখানেই দেখা গেল মেয়ের এই গর্বের মুহূর্তে যিশু-নীলাঞ্জনা সহ গোটা পরিবারকে।

Advertisement
সারা সেনগুপ্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম সারা সেনগুপ্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিপাড়ায় স্টারকিড হিসাবেই পরিচিত সারা সেনগুপ্ত।

টলিপাড়ায় স্টারকিড হিসাবেই পরিচিত সারা সেনগুপ্ত। বাবা যিশু সেনগুপ্ত ও মা নীলাঞ্জনা সেনগুপ্তের বড় মেয়ে সারা এখন আর ছোটটি নেই। সৃজিত মুখোপাধ্যায়ের ছোট্ট উমা এখন বড় হয়ে গিয়েছে। স্নাতক হলেন যিশু-কন্যা সারা। নিজের গ্র্যাজুয়েশনের সমাবর্তন অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন সারা। আর সেখানেই দেখা গেল মেয়ের এই গর্বের মুহূর্তে যিশু-নীলাঞ্জনা সহ গোটা পরিবারকে। 

সৃজিতের ছবি উমা-র পর যিশুর মেয়ে সারা আর অভিনয়ে ফিরে যাননি। বরং তিনি নিজের পড়াশোনাতেই মন দিয়েছেন। শহরের একটি ইনস্টিটিউশনে পড়াশোনা করছিলেন সারা। সেখানকার পড়াশোনার পাট এবার চুকল। স্নাতক হলেন সারা। সমাবর্তন অনুষ্ঠানে সারাকে নীল রঙের কনভোকেশনের পোশাকে দেখা গিয়েছে। গ্র্যাজুয়েশনের শংসাপত্র হাতে নেন এরপর তাঁকে দেখা যায় চিরাচরিত কনভোকেশনের সময় বন্ধুদের সঙ্গে টুপি খুলে দিনটা উপভোগ করতে। সারার শেয়ার করার এই ছবিতে দেখা গিয়েছে যিশু-নীলাঞ্জনাকে, সঙ্গে তাঁদের ছোট মেয়ে। তবে সারার এই খুশির দিনে তাঁর মাসি চন্দনা ও তাঁর ছেলেকেও দেখা গিয়েছে। সারা এই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, একটা যুগের অবসান। 

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ থাকেন সারা। প্রায়ই নিজের ব্যক্তিগত জীবনের একাধিক মুহূর্ত শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়া পেজে। ২০১৮ সালে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'উমা' দিয়ে ডেবিউ হয় তাঁর। ছবিতে তিনিই ছিলেন হিরোইন। তবে তারপর আর কোনও সিনেমায় তাঁকে অভিনয় করতে দেখা যায়নি। পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকেন সারা। পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাঁকে। সময় পেলেই বন্ধুদের সঙ্গে ঘুরতে বেড়িয়ে পড়েন যিশু-কন্যা। সম্প্রতি গোয়ায় ঘুরতে গিয়েছিলেন সারা। তাঁর বন্ধুদের সঙ্গে গোয়াতে গিয়ে দারুণ মজা করেছেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। প্রসঙ্গত, আগের বছরেও গোয়া ঘুরতে গিয়েছিলেন সারা। তবে সঙ্গে ছিল তাঁর পরিবার।

Advertisement

গত বছর সারাকে আন্তর্জাতিক ফ্যাশন শোয়ের মডেল হিসাবে দেখা গিয়েছিল। ব়্যাম্পে নজর কাড়েন যিশু-কন্যা সারা। ইউরোপের বিখ্যাত ফ্যাশন সংস্থা ডিওর মডেল হয়ে ব়্যাম্পে হাঁটেন যিশু সেনগুপ্তর মেয়ে সারা। মাত্র ১৮ বছর বয়সেই বিশ্বের বাছাই করা ১০০ মডেলের মধ্য়ে উঠে এল তাঁর নামও। মুম্বইয়ে অনুষ্ঠিত এই ফ্যাশন শো-এ আত্মবিশ্বাসের সঙ্গে দুর্দান্ত ব়্যাম্প ওয়াক করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন সারা। চারদিকে শুধুই প্রশংসার বন্যা বয়ে যায়। ভবিষ্যতে বাবা যিশুর মতো অভিনয় করবেন কিনা সেটা দেখার অপেক্ষায় দর্শকেরা।

আরও পড়ুন

Advertisement