scorecardresearch
 

Satyam Bhattacharya Marriage: বিয়ে সেরে ফেললেন টলিউডের আরেক অভিনেতা, সামনে এল সব ছবি

Satyam Bhattacharya Marriage: চারহাত এক হল বল্লভপুর রূকথা খ্যাত অভিনেতা সত্যম ভট্টাচার্য ও শাশ্বতী সিংহের। সোমবারই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অভিনেতা। তাঁর দীর্ঘদিনের বান্ধবী শাশ্বতী সিংহের সঙ্গে আজীবন পথ চলার শপথ নিলেন সত্যম।

Advertisement
বিয়ে করলেন সত্যম ভট্টাচার্য বিয়ে করলেন সত্যম ভট্টাচার্য
হাইলাইটস
  • চারহাত এক হল বল্লভপুর রূকথা খ্যাত অভিনেতা সত্যম ভট্টাচার্য ও শাশ্বতী সিংহের

সোমবার সারাদেশ জুড়ে যখন রামলালার প্রাণ প্রতিষ্ঠা নিয়ে সাজো সাজো রব পড়ে গিয়েছিল, দেশজুড়ে যখন ছোটি দিওয়ালি পালন করা হচ্ছিল, আর ঠিক সেই পবিত্র সন্ধ্যায় চারহাত এক হল বল্লভপুর রূকথা খ্যাত অভিনেতা সত্যম ভট্টাচার্য ও শাশ্বতী সিংহের। সোমবারই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অভিনেতা। তাঁর দীর্ঘদিনের বান্ধবী শাশ্বতী সিংহের সঙ্গে আজীবন পথ চলার শপথ নিলেন সত্যম। বিয়ের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সত্যম। আর সেখানে ইন্ডাস্ট্রির লোকেরা শুভেচ্ছা পাঠাতে শুরু করে দিয়েছেন।

বাঙালি বিয়ের সব রীতি-রেওয়াজ মেনেই বিয়ে করেছেন সত্যম। শাশ্বতী এদিন লাল বেনারসী ও সোনার গয়নায় সেজেছিলেন। অপরদিকে লাল পাড় সাদা ধুতি এবং লাল রঙের পাঞ্জাবিতে সেজে ছিলেন সত্যম। সঙ্গে নিয়েছিলেন নকশা কাটা সাদা কাশ্মীরি শাল। মালা বদল থেকে সিঁদুর দান সবটাই হল একেবারে নিয়ম মেনে। সোমবার বিয়ের সকালে তাঁদের গায়ে হলুদের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়। বছরের গোড়া থেকেই সত্যমের বিয়ে নিয়ে খবর সামনে এসেছিল। 

সত্যম ও শাশ্বতীর সম্পর্ক বহু পুরনো। দুজনেই নাটক করেন একসঙ্গে চুটিয়ে। দু’জনেই ‘হিপোক্রিটস’ নাট্যদলের সদস্য। পাশাপাশি সিনেমা এবং ওয়েব সিরিজ়েও তাঁরা নিয়মিত অভিনয় করেন। তবে ২০২২ সালে বল্লভপুরের রূপকথা ছবিতে পরিচালক অনির্বাণ ভট্টাচার্য তাঁকে প্রধান চরিত্রে অভিনয় করিয়ে সকলকে চমকে দেন। এই ছবিতে সত্যমের অভিনয় প্রশংসা পায়। এরপরই রাতারাতি তারকা তকমা জুটে যায় সত্যমের কপালে। আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। 

আরও পড়ুন

সোমবার দক্ষিণ কলকাতায় বসেছিল বিয়ের আসর। অভিনেতার বন্ধুবান্ধব ছাড়াও টলিপাড়া থেকে উপস্থিত ছিলেন অভিনেতা সুহোত্র মুখোপাধ্যায়, দেবরাজ ভট্টাচার্য প্রমুখ। বিয়ের মেনুতেও ছিল দুজনের পছন্দের খাবার। মাছের মধ্যে ছিল পমফ্রেট এবং ভেটকি পাতুরি। ছিল মাটন বিরিয়ানি আর চিকেন চাপ। প্রথম থেকেই সত্যম তাঁর ও শাশ্বতীর সম্পর্ক নিয়ে কোনও গোপনীয়তা রাখেননি। বরং তাঁদের সোশ্যাল মিডিয়া পেজে উঁকি দিলেই দেখা যেত তাঁদের একসঙ্গে বহু ছবি। যদিও বিয়ে নিয়ে সেরকম প্রচার সত্যম বা শাশ্বতী কারোর তরফ থেকেই করা হয়নি। 

Advertisement

সত্যম আগেই জানিয়েছিলেন যে, তিনি কয়েক বছর আগেই বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু মহামারির কারণে বিয়েটা পিছোতে হয়। তবে টলিউডে পায়ের নীচের জমি শক্ত করেই তিনি বিয়ের পিঁড়িতে বসতে চান বলে জানান তিনি। অবশেষে সোমবার জীবনের নতুন ইনিংস শুরু করলেন অভিনেতা। তবে বিয়ের পরেই আপাতত নবদম্পতির মধুচন্দ্রিমার কোনও পরিকল্পনা নেই বলেই জানিয়েছেন সত্যম। বিয়ের পর্ব মিটলেই শ্যুটিংয়ে ফিরবেন অভিনেতা।

 

 

Advertisement