scorecardresearch
 

Aparajita Adhya: বেশি বয়সে বিয়ে করলেন অপরাজিতার দাদা, মায়ের শেষ ইচ্ছা পূরণ করলেন অভিনেত্রী

Aparajita Adhya: অভিনেত্রী অপরাজিতা আঢ্য এখন ভীষণ ব্যস্ত। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীর ব্যক্তিগত জীবনেও ব্যস্ততা এখন তুঙ্গে উঠেছে। দাদার বিয়ের যাবতীয় দায়িত্ব পালন করলেন অভিনেত্রী। আইবুড়ো ভাত থেকে শুরু করে জল সইতে যাওয়া, বিয়ের রীতি-নীতি সবটাই একা হাতে করতে দেখা যায় অপরাজিতাকে।

Advertisement
অপরাজিতা আঢ্যর দাদার বিয়ে অপরাজিতা আঢ্যর দাদার বিয়ে
হাইলাইটস
  • অভিনেত্রী অপরাজিতা আঢ্য এখন ভীষণ ব্যস্ত।

অভিনেত্রী অপরাজিতা আঢ্য এখন ভীষণ ব্যস্ত। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীর ব্যক্তিগত জীবনেও ব্যস্ততা এখন তুঙ্গে উঠেছে। দাদার বিয়ের যাবতীয় দায়িত্ব পালন করলেন অভিনেত্রী। আইবুড়ো ভাত থেকে শুরু করে জল সইতে যাওয়া, বিয়ের রীতি-নীতি সবটাই একা হাতে করতে দেখা যায় অপরাজিতাকে। শুক্রবার দাদার বিয়ে দিয়ে তাঁর মাকে খোলা চিঠিতে জানিয়ে দিলেন তাঁর ছেলে এখন আর একা নেই। 

অপরাজিতা আঢ্যের লেখা সেই পোস্ট থেকেই জানা গিয়েছে যে তাঁর দাদা অন্য পাঁচজনের মতো স্বাভাবিক নন। তাই জীবিতকালে তাঁর মায়ের চিন্তা ছিল ছেলেকে নিয়ে। ছেলে যেহেতু অন্যদের মতন নন, তাই একা কী করে থাকবেন এটাই ভাবনা ছিল অভিনেত্রীর মায়ের। তবে অভিনেত্রীর মা মারা যাওয়ার আগে তাঁর ছেলের জন্য পাত্রী পছন্দ করে গিয়েছিলেন। আর মায়ের মৃত্যুর ১ বছর ৮ মাস পর অপরাজিতা আঢ্যের দাদার বিয়ে হল মায়ের পছন্দ করা মেয়ের সঙ্গেই। দুদিন আগেই অভিনেত্রী তাঁর বাড়িতে দাদা ও হবু বউদিকে আইবুড়ো ভাত খাওয়ান। 

এরপর জল সইতে বাবুঘাটেও আসতে দেখা যায় অপরাজিতাকে। গায়ে হলুদ থেকে শুরু করে বিয়ের যাবতীয় কাজ অপরাজিতাই করেন। দাদার বিয়ের দিন অপরাজিতাকে দেখা যায় লাল রঙের বেনারসী শাড়িতে, সেই লক্ষ্মী প্রতিমার মতো মুখ। একেবারেই ঘরোয়া ভাবে বিয়ে করানো হয় অপরাজিতার দাদার। অভিনেত্রী তাঁর পোস্টে জানিয়েছেন যে তিনি তাঁর মায়ের ইচ্ছে পূরণ করেছেন। অভিনেত্রীর কথায়, তাঁর মা যতটা খুশি হয়েছেন তাঁর দাদাও ততটাই খুশি এই বিয়েতে। অভিনেত্রীর এমন আনন্দ পোস্টে অনুরাগীরাও উচ্ছ্বসিত। অপরাজিতা আঢ্যকে কুর্নিশ জানিয়েছেন সকলে।

আরও পড়ুন

গত বছরই অপরাজিতার মা মারা গিয়েছেন। অভিনেত্রীর জীবনের অনেকটা জায়গা জুড়ে ছিলেন তাঁর মা। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন মা হারানোর কথা। কিছুদিন আগেই শেষ হয়েছে অপরাজিতা আঢ্যের জল থই থই ভালোবাসা। যেখানে অপরাজিতা কোজাগরীর চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নেন। সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজ ও সিনেমাতেও চুটিয়ে অভিনয় করছেন অভিনেত্রী। সবসময় হাসিখুশি থাকতেই পছন্দ করেন তিনি। সময় পেলেই ঘুরতে বেড়িয়ে পড়েন অপরাজিতা। তাঁর বাড়ির লক্ষ্মীপুজো টলিউডে জনপ্রিয়। আবার কবে ছোটপর্দায় ফিরবেন অভিনেত্রী, সকলেই সেদিকে তাকিয়ে।     

Advertisement

Advertisement