scorecardresearch
 

Koel Mallick: মিতিন মাসি-র হাত ধরে কামব্যাক কোয়েলের, পুজোতেই মুক্তি ?

Koel Mallick: পরিচালক অরিন্দম শীল আবারও যে মিতিন মাসি তৈরি করবেন এ কথা জানাই ছিল। সুচিত্রা ভট্টাচার্যের সারান্ডায় শয়তান গল্প অবলম্বনে পরিচালক তৈরি করতে চলেছেন জঙ্গলে মিতিন। আর এই ছবির মাধ্যমেই বড়পর্দায় আবার ফিরছেন কোয়েল।

Advertisement
কোয়েল মল্লিক কামব্যাক করছেন কোয়েল মল্লিক কামব্যাক করছেন
হাইলাইটস
  • শেষবারের মতো টলিউড কুইন কোয়েল মল্লিককে দেখা গিয়েছি বনি ও ফ্লাইওভার সিনেমায়।
  • তারপর কেটে গিয়েছে দু দুটো বছর। বড়পর্দায় কবে কোয়েল মল্লিক ফিরবেন তা নিয়ে ভক্তদের চিন্তা কম ছিল না।
  • এবার সেই প্রতীক্ষার অবসান হতে চলেছে।

শেষবারের মতো টলিউড কুইন কোয়েল মল্লিককে দেখা গিয়েছি বনি ও ফ্লাইওভার সিনেমায়। তারপর কেটে গিয়েছে দু দুটো বছর। বড়পর্দায় কবে কোয়েল মল্লিক ফিরবেন তা নিয়ে ভক্তদের চিন্তা কম ছিল না। এবার সেই প্রতীক্ষার অবসান হতে চলেছে। মিতিন মাসির চরিত্রে ফের বড়পর্দায় কামব্যাক করবেন অভিনেত্রী। 

পরিচালক অরিন্দম শীল আবারও যে মিতিন মাসি তৈরি করবেন এ কথা জানাই ছিল। সুচিত্রা ভট্টাচার্যের সারান্ডায় শয়তান গল্প অবলম্বনে পরিচালক তৈরি করতে চলেছেন জঙ্গলে মিতিন। আর এই ছবির মাধ্যমেই বড়পর্দায় আবার ফিরছেন কোয়েল। এর আগে শোনা যাচ্ছিল যে কেরালায় কিস্তিমাত গল্পের হাত ধরে মিতিন চরিত্রে ফিরছেন কোয়েল। কিন্তু সেই পরিকল্পনায় কিছুটা পরিবর্তন নিয়ে আসতে হল। কিছুদিন পরই বৃষ্টি শুরু হবে সেই সময় কেরলের পরিস্থিতি ঠিক না থাকার সম্ভাবনা রয়েছে এছাড়া কিছু আনুষাঙ্গিক কারণের জন্য কেরালায় কিস্তিমাত আপাতত স্থগিত। 

আরও পড়ুন: Koel Mallick: গৃহশিক্ষকের প্রেমে পড়েছিলেন কোয়েল, মেয়ের কীর্তিতে রঞ্জিত মল্লিক কী করেছিলেন?

এক সাক্ষাৎকারে পরিচালক অরিন্দম শীল জানিয়েছেন যে তাঁর কাছে ব্যোমকেশ শবরের চেয়েও মিতিন মাসি তৈরি করার অনুরোধ বেশি আসছে। এছাড়া বাচ্চা হওয়ার পরও কোয়েল যেভাবে নিজেকে ফিট রেখেছেন তা বেশ প্রশংসনীয়। প্রসঙ্গত, মা হওয়ার আগে মিতিন মাসি ছিল কোয়েলের শেষ শ্যুটিং। আবার সেই মিতিনের হাত ধরেই তিনি শ্যুটিং ফ্লোরে ফিরছেন। 

আরও পড়ুন: Koel Mallick: দোলের দিনও একা কোয়েল, স্বামী নিসপালকে নিয়ে আক্ষেপ অভিনেত্রীর

মিতিন মাসির অন্যান্য ছবির মতোই এই সিনেমাতেও মিতিনের স্বামীর চরিত্রে দেখা যাবে শুভ্রজিৎ দত্ত এবং বোনঝির চরিত্রে দেখা যাবে রিয়া বণিককে। এছাড়াও সোনালী চৌধুরীকে দেখতে পাওয়া যাবে কোয়েল তথা মিতিনের দিদির ভূমিকায়। মিতিনের অন্যান্য সিনেমার মতোই এই সিনেমাতেও থাকবে ভরপুর অ্যাকশন। আগের সিনেমাগুলিতে কোয়েল মল্লিকের অ্যাকশন দেখার পর আগামী মিতিন-ছবিতেও সেই প্রত্যাশাই করছেন দর্শকেরা। 

Advertisement

৩০ এপ্রিল থেকে ২৫ মে-এর মধ্যে এই সিনেমার শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। শ্যুটিং হওয়ার কথা রয়েছে সারান্ডা ও দলমায়। প্রাথমিকভাবে এই বছরের পুজোর সময়ই এই সিনেমা মুক্তির পরিকল্পনা রয়েছে। দেবের ব্যোমকেশ, শিবপ্রসাদ-নন্দিতা রায়ের রক্তবীজ ও সৃজিত মুখোপাধ্যায়ের আরও একটি ছবির সঙ্গে মিতিন মাসি মুক্তি পেলে সব গোয়েন্দাদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই শুরু হয়ে যাবে। অভিনেত্রী কোয়েল মল্লিকের সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রী জানিয়েছেন যে গোটা বিষয়টি একেবারে প্রাথমিক স্তরে রয়েছে তাই এই নিয়ে এখনই কিছু বলতে চান না তিনি। শ্যুটিং শুরু হওয়ার পর তিনি এ বিষয়ে কথা বলবেন।    

   

Advertisement