scorecardresearch
 

Koel Mallick: কোটি টাকার লোভেও রাজি হননি কোয়েল, বলিউডের প্রস্তাব কেন ফেরালেন?

Koel Mallick: জিতের বিপরীতে 'নাটের গুরু' সিনেমা দিয়ে টলিউডের পর্দায় পা রেখেছিলেন কোয়েল। এরপর আর তাঁকে পিছনে ঘুরে তাকাতে হয়নি। একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি দর্শককে। কোয়েল মল্লিকের এই জনপ্রিয়তার কথা বলিউড পর্যন্ত পৌঁছে গিয়েছিল। পেয়েছিলেন দারুণ এক সিনেমার প্রস্তাবও।

Advertisement
কোয়েল মল্লিক ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম কোয়েল মল্লিক ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডে মিষ্টি মেয়ে নামেই পরিচিত কোয়েল মল্লিক (Koel Mallick)। বাংলার সব দর্শকেরাই তাঁকে খুব পছন্দ করেন।
  • অভিনয়ের পাশাপাশি কোয়েল মল্লিক তাঁর সুন্দর ব্যবহারের জন্য বেশ জনপ্রিয় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে।
  • তিনিই টলিউডের একমাত্র নায়িকা যার ব্যক্তিগত জীবন নিয়ে কুৎসা করার সাহস হয়নি কারও।

টলিউডে মিষ্টি মেয়ে নামেই পরিচিত কোয়েল মল্লিক (Koel Mallick)। বাংলার সব দর্শকেরাই তাঁকে খুব পছন্দ করেন। অভিনয়ের পাশাপাশি কোয়েল মল্লিক তাঁর সুন্দর ব্যবহারের জন্য বেশ জনপ্রিয় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তিনিই টলিউডের একমাত্র নায়িকা যার ব্যক্তিগত জীবন নিয়ে কুৎসা করার সাহস হয়নি কারও। তিনি রঞ্জিত মল্লিকের মেয়ে বলেই শুধু নয়, অভিনেত্রী তাঁর নিজের গুণেও এই সম্মান অর্জন করেছেন। প্রসঙ্গত, শুক্রবার ছিল কোয়েল মল্লিকের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছিল শুভেচ্ছা।  

 

আরও পড়ুন: Koel Mallick: ৪১-এও গ্ল্যামারস কোয়েল, যৌবন ধরে রাখতে বাড়িতেই রূপচর্চা; কী কী করেন অভিনেত্রী ?

'নাটের গুরু' সিনেমা দিয়ে টলিউডে পা
জিতের বিপরীতে 'নাটের গুরু' সিনেমা দিয়ে টলিউডের পর্দায় পা রেখেছিলেন কোয়েল। এরপর আর তাঁকে পিছনে ঘুরে তাকাতে হয়নি। একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি দর্শককে। কোয়েল মল্লিকের এই জনপ্রিয়তার কথা বলিউড পর্যন্ত পৌঁছে গিয়েছিল। পেয়েছিলেন দারুণ এক সিনেমার প্রস্তাবও। কিন্তু সেই সিনেমা তিনি করতে রাজি হননি। জানেন তার কারণ কী ছিল?

কোয়েল মল্লিক ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Koel Mallick: মিতিন মাসি-র হাত ধরে কামব্যাক কোয়েলের, পুজোতেই মুক্তি ?

 

'গ্যাংস্টার' ছবির প্রস্তাব পান
কোয়েল চাইলেই বলিউডের সেই সিনেমায় অভিনয় করে নিজের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিতে পারতেন। তবে তিনি তা করেননি। ফিরিয়ে দিয়েছেন কোটি টাকার প্রস্তাব ও বলিউডে কাজ করার সুযোগ। কোয়েলকে 'গ্যাংস্টার' সিনেমার জন্য প্রস্তাব পাঠানো হয়েছিল নির্মাতাদের পক্ষ থেকে। কিন্তু এই সিনেমায় ছিল বেশ কিছি চুম্বন ও ঘনিষ্ঠ দৃশ্য। আর এটা নিয়ে বরাবরই আপত্তি ছিল রঞ্জিত-কন্যার। টলিউডেও তিনি এই ধরনের দৃশ্য থেকে নিজেকে দূরে রাখেন। এমনকী তাঁকে আজ পর্যন্ত কোনও অশালীন পোশাকেও দেখা যায়নি। বলিউডেও তার অন্যথা হয়নি। কোয়েল তাই টাকার প্রলোভনকে সরিয়ে সেই সিনেমার প্রস্তাব নাকচ করে দেন। আর সেই ছবির মাধ্যমেই বলিউডে পা রাখেন কঙ্গনা রানাওয়াত। বলিউডে কোয়েলের ছেড়ে দেওয়ার ছবি করেই কঙ্গনা ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে পেরেছিলেন। যদিও কোয়েলের এই নিয়ে কখনও আক্ষেপ দেখা যায়নি। 

Advertisement
কোয়েল মল্লিক ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Koel Mallick: গৃহশিক্ষকের প্রেমে পড়েছিলেন কোয়েল, মেয়ের কীর্তিতে রঞ্জিত মল্লিক কী করেছিলেন?

কামব্যাক করছেন কোয়েল
কোয়েল 'গ্যাংস্টার' ছাড়লেও টলিউডের একের পর এক সিনেমায় অভিনয় করে গিয়েছেন। ছেলে কবীর হওয়ার পর তিনি বেশ কিছুদিন নিজেকে অভিনয় থেকে দূরে সরিয়ে রেখেছিলেন। তবে এখন কোয়েলের মধ্যে এসেছেন আমূল পরিবর্তন। কঠোর শরীরচর্চা করে তিনি নিজেকে ফের গ্ল্যাম দুনিয়ার উপযুক্ত করে নিয়েছেন। পরিচালক অরিন্দম শীলের মিতিন মাসি সিনেমা দিয়েই কামব্যাক করছেন কোয়েল। সেই নিয়েই এখন অভিনেত্রীর ব্যস্ততা তুঙ্গে।

Advertisement