scorecardresearch
 

Madhumita Sarcar: মধুমিতা প্রেম করছেন? স্ট্রবেরি লেমোনেডের পার্টনার কে...

Madhumita Sarcar: বিতর্কে থাকা বা ট্রোল হওয়া টলিউড অভিনেত্রীদের কাছে নতুন কিছু নয়। কখনও পেশাগত দিক নিয়ে আবার কখনও বা ব্যক্তিগত দিক নিয়ে হামেশাই কটাক্ষের মুখে পরতে হয় অভিনেত্রীদের। এই তালিকায় নতুন ভাবে সংযোজন হয়েছে মধুমিতা সরকারের নাম। এমনিতেই তাঁর নাম জড়িয়েছে নামী এক প্রযোজকের সঙ্গে, তারই মাঝে অভিনেত্রীর নতুন পোস্ট সেই জল্পনাকে আরও একটু উস্কে দিল।

Advertisement
কার সঙ্গে ক্যাফেতে গিয়েছেন অভিনেত্রী? ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম কার সঙ্গে ক্যাফেতে গিয়েছেন অভিনেত্রী? ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বিতর্কে থাকা বা ট্রোল হওয়া টলিউড অভিনেত্রীদের কাছে নতুন কিছু নয়।
  • কখনও পেশাগত দিক নিয়ে আবার কখনও বা ব্যক্তিগত দিক নিয়ে হামেশাই কটাক্ষের মুখে পরতে হয় অভিনেত্রীদের
  • এমনিতেই তাঁর নাম জড়িয়েছে নামী এক প্রযোজকের সঙ্গে, তারই মাঝে অভিনেত্রীর নতুন পোস্ট সেই জল্পনাকে আরও একটু উস্কে দিল।

বিতর্কে থাকা বা ট্রোল হওয়া টলিউড অভিনেত্রীদের কাছে নতুন কিছু নয়। কখনও পেশাগত দিক নিয়ে আবার কখনও বা ব্যক্তিগত দিক নিয়ে হামেশাই কটাক্ষের মুখে পরতে হয় অভিনেত্রীদের। এই তালিকায় নতুন ভাবে সংযোজন হয়েছে মধুমিতা সরকারের নাম। এমনিতেই তাঁর নাম জড়িয়েছে নামী এক প্রযোজকের সঙ্গে, তারই মাঝে অভিনেত্রীর নতুন পোস্ট সেই জল্পনাকে আরও একটু উস্কে দিল।

কার সঙ্গে ক্যাফেতে মধুমিতা
মধুমিতা তাঁর সোশ্য়াল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে স্ট্রবেরি লেমোনেড উপভোগ করছেন তারিয়ে তারিয়ে। আর সেটা খেতে খেতেই তিনি পোজ দিয়ে ছবি তুলেছেন। মধুমিতার ছবি যিনি তুলে দিয়েছেন তিনি অবশ্য ক্যামেরার পিছনেই রয়েছেন। তবে এই ছবিগুলি পোস্ট করে মধুমিতা যে ক্যাপশন দিয়েছেন তাতেই জল্পনা আরও দ্বিগুণ বেড়ে গিয়েছে। তিনি এই ছবিগুলি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, কে আমার সঙ্গী আন্দাজ করুন। এরপর মধুমিতার এই পোস্টে নেটিজেনরা নানান ধরনের মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। 

 

আরও পড়ুন: Madan Mitra-Madhumita Sarcar: BMW-তে বসে হাতে হাত মদন-মধুমিতার, চললেন কোথায়?

একাধিক সম্পর্কের গুজব
ছোটপর্দা দিয়ে সফর শুরু মধুমিতার। টেলি জগতে তিনি পাখি নামেই পরিচিত। কেরিয়ারের প্রথমদিকে অভিনেত্রী বিয়ে করেন অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তীকে। তবে সেই বিয়ে টেকেনি। সৌরভ এবং মধুমিতা আলাদা হয়ে যান। এরপর মধুমিতার সঙ্গে নাম জড়ায় সৌরভ দাসেরও। কিন্তু সেটা যে নিছকই গুজব তা নিজেই জানান অভিনেত্রী। এখন অবশ্য অন্য গুজব শোনা যাচ্ছে তাঁর সম্পর্কে। 

Advertisement

আরও পড়ুন:Madhumita Sarcar: কালো টপে মোহময়ী মধুমিতা, নেট দুনিয়ায় ঝড় তুলল অভিনেত্রীর কিলার পোজ

চিনি ২ নিয়ে ব্যস্ত
মধুমিতা নাকি এখন সম্পর্কে জড়িয়েছেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির এক প্রযোজকের সঙ্গে। তাঁর সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন। তবে এ বিষয়ে অভিনেত্রী নিজে কিছু জানাননি। তবে অভিনেত্রীর সাম্প্রতিক পোস্ট অনেক কিছুই বলে দিল। মধুমিতা এখন ব্যস্ত রয়েছেন পরিচালক মৈনাক ভৌমিকের চিনি ২ সিনেমা নিয়ে। এই সিনেমায় তিনি অপরাজিতা আঢ্যের সঙ্গে কাজ করবেন। সম্প্রতি কামারহাটির বিধায়ক মদন মিত্রের সঙ্গে বিএমডব্লিউ গাড়িতে চেপে কটাক্ষের শিকার হয়েছেন মধুমিতা সরকার। বিধায়কের সঙ্গে সেই ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

Advertisement