scorecardresearch
 

Madhumita Sarcar: একাই ঘুরতে যান নাকি মধুমিতা, কে তুলে দেন তাঁর ছবি? সবটা জানালেন নায়িকা

Madhumita Sarcar: তিনি সিঙ্গল নাকি মিঙ্গল, সেটা নিয়ে বেশ সন্দেহ রয়েছে। যদিও টলিপাড়ায় শোনা যাচ্ছে তিনি নাকি সম্পর্কে জড়িয়েছেন। মধুমিতা সরকার ঘুরতে যে ভালোবাসেন সেটা সকলেই জানেন। কিন্তু ঘুরতে গিয়ে তাঁকে ছবি-ভিডিও কে তুলে দেন এবং তিনি কার সঙ্গে ঘুরতে যান, তা নিয়ে সকলেরই কৌতুহল।

Advertisement
মধুমিতা সরকার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মধুমিতা সরকার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • মধুমিতা সরকার ঘুরতে যে ভালোবাসেন সেটা সকলেই জানেন।

তিনি সিঙ্গল নাকি মিঙ্গল, সেটা নিয়ে বেশ সন্দেহ রয়েছে। যদিও টলিপাড়ায় শোনা যাচ্ছে তিনি নাকি সম্পর্কে জড়িয়েছেন। মধুমিতা সরকার ঘুরতে যে ভালোবাসেন সেটা সকলেই জানেন। কিন্তু ঘুরতে গিয়ে তাঁকে ছবি-ভিডিও কে তুলে দেন এবং তিনি কার সঙ্গে ঘুরতে যান, তা নিয়ে সকলেরই কৌতুহল। এবার সকলের সেই প্রশ্নের উত্তর দিলেন মধুমিতা। ট্রিপে তাঁর সুন্দর ছবি কে তুলে দেন ভিডিও করে জানালেন সবটা। 

ভোটের পর পরই পাহাড়ে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই ভিডিও করে সকলের সামনে সত্যিটা তুলে ধরেন। মধুমিতা বলেন, “অনেকেই জিজ্ঞাসা করেন বাইরে ঘুরতে গেলে কে আমার ছবি তুলে দেয়? ওই যে দেখুন।” দেখা গেল, তাঁর সঙ্গে রয়েছেন স্থানীয় এক ব্যক্তি। মধুমিতা জানিয়েছেন ওই ব্যক্তি তাঁর গাইড। তিনি ট্রেকে যাচ্ছেন তাঁকে নিয়েই। তিনিই তাঁর সঙ্গী এই ট্রিপের। ছবি তোলার দায়িত্ব তাঁরই। 

তবে এই গোটা ভিডিওটা শেয়ার করে ট্রোল হয়েছেন তিনি। এই ভিডিওতে ইংরাজিতে কথা বলেছেন অভিনেত্রী। আর তা নিয়ে নেটিজেনদের একাংশের বক্তব্য, বাংলাতেও তো বলা যেত। প্রসঙ্গত, মধুমিতার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের কৌতূহল রয়েছে। তাই তাঁর ছবি দেখেও ওঠে প্রশ্ন। বলা হয়, একা নয়, তা হলে অভিনেত্রীর সঙ্গে নিশ্চয়ই কেউ রয়েছেন। আর সেই সব প্রশ্নের সব উত্তর দিলেন মধুমিতা। এই মুহূর্তে ওয়েব সিরিজের কাজ নিয়ে ভীষণভাবে ব্যস্ত মধুমিতা। কাজ করছেন বলিউড ও দক্ষিণী ছবিতেও। 

Advertisement

তবে মধুমিতা যে একা ঘুরতে ভালবাসেন সে কথা আগেও স্বীকার করেছেন। সোশ্যাল মিডিয়ায় তার ঝলকও পাওয়া গিয়েছে। কখনও শিবের টানে চলে গিয়েছেন কেদারনাথে আবার কখনও বা অন্য কোনও জায়গায়। পাহাড় থেকে সমুদ্র সব জায়গাতেই চষে বেড়ান মধুমিতা। অভিনেত্রী কোথায় ঘুরতে গিয়েছেন, তা কিন্তু সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেননি। তবে এক সংবাদমাধ্যমকে মধুমিতা জানিয়েছেন তিনি  পশ্চিমবঙ্গ ও সিকিম সীমান্তের এক ছোট্ট জনপদে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। নাম রঞ্জু ভ্যালি। আর সেখানে গিয়ে জোঁকের কামড়ও খেয়েছেন তিনি। তবে এখনই কলকাতায় ফেরার কোনও প্ল্যান নেই। হায়দরাবাদে একটা কাজ সেরে মধুমিতা শহরে ফিরতে পারেন।  

আরও পড়ুন

Advertisement