scorecardresearch
 

Monami Ghosh: সমুদ্রে সবুজ মনোকিনিতে মনামী, 'ঢেউ' তুললেন নেট দুনিয়ায়

Monami ghosh: সোশ্যাল মিডিয়ার হট সেনসেশনাল মনামী ঘোষ। তাঁর ছবি বা ভিডিও নিমিষে ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা এখন তুঙ্গে ৷ সেই মনামী ঘোষের ইনস্টাগ্রামের আনাচেকানাচে নজর রাখলেই ধরা পড়বে গ্ল্যামারস ছবি। টেলিভিশন থেকে টলিউড অভিনেত্রী বহু বছর এই ইন্ডাস্ট্রিতে তাঁর অস্তিত্ব কায়েম করে রেখেছেন।

Advertisement
মনামী ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মনামী ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়ার হট সেনসেশনাল মনামী ঘোষ।
  • তাঁর ছবি বা ভিডিও নিমিষে ভাইরাল হয়ে যায়।
  • সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা এখন তুঙ্গে ৷ সেই মনামী ঘোষের ইনস্টাগ্রামের আনাচেকানাচে নজর রাখলেই ধরা পড়বে গ্ল্যামারস ছবি।

সোশ্যাল মিডিয়ার হট সেনসেশনাল মনামী ঘোষ (Monami Ghosh)। তাঁর ছবি বা ভিডিও নিমিষে ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা এখন তুঙ্গে ৷ সেই মনামী ঘোষের ইনস্টাগ্রামের আনাচেকানাচে নজর রাখলেই ধরা পড়বে গ্ল্যামারস ছবি। টেলিভিশন থেকে টলিউড অভিনেত্রী বহু বছর এই ইন্ডাস্ট্রিতে তাঁর অস্তিত্ব কায়েম করে রেখেছেন। গতমাসেই তিনি তাঁর জন্মদিন কাটিয়েছেন ব্যাঙ্ককে। দেশে ফিরে আসলেও সেই রেশ যেন কিছুতেই কাটছে না। প্রায়ই তাঁকে সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ছবি-ভিডিও দিতে দেখা যায়। সম্প্রতি মনামী একটি ভিডিও পোস্ট করেছেন। যা দেখে নেট দুনিয়ার পারদ চড়ছে। 

সবুজ মনোকিনিতে মনামী ঘোষ
এই ভিডিওতে দেখা গিয়েছে যে মনামী সবুজ রঙের মনোকিনি পরে রয়েছেন। মেদহীন উন্মুক্ত পিঠ। চুল খোলা। সমুদ্রের নীল জলে সিক্ত মনামীকে দেখে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা চড়ছে। মুহূর্তে এই শর্ট ভিডিও ভাইরাল হতে সময় নেয়নি। এই ভিডিও পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, মীনদের মাস শেষ হতে চলেছে, কিন্তু মাসের পরোয়া কে করে এই মরশুমটাই আমাদের।  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

আরও পড়ুন: Monami Ghosh: সমুদ্রে 'ভিজে' বিকিনিতে মনামী, হোলির মেজাজে অভিনেত্রীর ছবি VIRAL

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় অভিনেত্রী
সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় থাকেন মনামী ঘোষ। এই কয়েক বছরের মধ্যে তাঁর ফলোয়ার্সের সংখ্যা যেন হু হু করে বেড়ে গিয়েছে। জন্মদিনের দিনও কালো মনোকিনিতে ছবি দিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়েছিলেন। মনামী সর্বদাই ফ্যাশনিস্তা। তাঁর ফ্যাশন টলিউড অভিনেত্রীদের হার মানায়। তবে এই ফ্যাশনের জেরে তাঁকে ট্রোলের মুখেও পড়তে হয়েছে একাধিকবার। 

Advertisement

আরও পড়ুন: Monami Ghosh: নীল বিকিনিতে লাস্যময়ী মনামী, চোখে আগামীর 'স্বপ্ন', দেখুন PHOTO

পোশাক নিয়ে ট্রোল অভিনেত্রী
সম্প্রতি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডের সন্ধ্যায় মনামী হাজির হয়েছিলেন এক অদ্ভুত পোশাকে ৷ সেই নিয়েও আলোচনা হয়েছিল ৷ সন্ধ্যায় ওই ধাতব করসেট পরেছিলেন মনামী। সঙ্গে ছিল ধাতব স্কার্ট। ধূসর করসেট টপের সঙ্গে ছিল সিক্যুইন বসানো স্কার্ট। তাঁর এই অদ্ভুত দর্শন পোশাক দেখে বিস্ময়ে হতবাক অনুরাগীরা। এই পোশাকের জেরে তাঁকে সমালোচিত হতে হয়। নেটিজেনদের একাংশ তাঁকে বাংলার উরফি যাদব বলেও সম্বোধন করে থাকেন। 

আরও পড়ুন: Monami Ghosh birthday: কালো মনোকিনিতে 'সিক্ত' মনামী, জন্মদিনে কোথায়? PHOTO

মনামী কোনও কিছুকে পাত্তা দেন না
তবে পোশাক নিয়ে এই ট্রোল বা ঠাট্টাকে খুব একটা পাত্তা দিতে নারাজ মনামী ঘোষ। বরং সেই পোশাককে আত্মবিশ্বাসের সঙ্গে ক্যারি করার বিষয় দেখিয়েছেন তিনি। এর আগেও মনামীকে পাটের শাড়ি পরে ছবি দিতে দেখা গিয়েছে। তবে ব্যাঙ্ককের যে কটা ছবি মনামী শেয়ার করেছেন তা সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে।   

  

Advertisement