scorecardresearch
 

Pallavi Dey : মৃত্যুর কয়েক ঘণ্টা আগে বিন্দাস মুডে ছিলেন পল্লবী, বলছে এই ছবি

সকালে দেহ উদ্ধার হলেও শনিবার রাতেও ভালো মুডেই ছিলেন অভিনেত্রী। সেই ছবি সামনে এসেছে। ছবি দেখে মনে হচ্ছে তিনি হাসিখুশি ছিলেন।

Advertisement
ছবি সৌজন্যে : পল্লবীর ফেসবুক ছবি সৌজন্যে : পল্লবীর ফেসবুক
হাইলাইটস
  • টেলি তারকা পল্লবী দে-র মৃত্যুর ঘটনার ক্রমশ ঘণীভূত হচ্ছে রহস্য
  • এদিন সকালে গড়ফার ফ্ল্যাট থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়
  • জানা গিয়েছে, সাগ্নিক নামের এক যুবকের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন তিনি

টেলি তারকা পল্লবী দে-র মৃত্যুর ঘটনার ক্রমশ ঘণীভূত হচ্ছে রহস্য। এদিন সকালে গড়ফার ফ্ল্যাট থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। জানা গিয়েছে, সাগ্নিক নামের এক যুবকের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন তিনি। দু'জনে একই ফ্ল্যাটে থাকতেন। সেই ফ্ল্যাট থেকেই দেহ উদ্ধার হয় অভিনেত্রীর। তবে সকালে দেহ উদ্ধার হলেও শনিবার রাতেও ভালো মুডেই ছিলেন অভিনেত্রী। সেই ছবি সামনে এসেছে। 

আসলে গতরাতেও নিজের ফেসবুক ও ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করেছিলেন পল্লবী। নেটিজেনদের একাংশের বক্তব্য, ছবি দেখে মনে হচ্ছে তিনি হাসিখুশি ছিলেন। সেই পোস্টগুলিতে রাতের কলকাতা ও মোমোর ছবি পোস্ট করেছিলেন। তাহলে কী এমন হল যে আত্মহত্যা করলেন? 

ফেসবুক ও ইনস্টাগ্রামে এই ছবিই শেয়ার করেছিলেন অভিনেত্রী
ফেসবুক ও ইনস্টাগ্রামে এই ছবিই শেয়ার করেছিলেন অভিনেত্রী

নেটিজেনদের একাংশ আত্মহত্যা মানতে নারাজ। তা নিয়ে কমেন্ট বক্সে বিভিন্ন প্রতিক্রিয়াও দিয়েছেন তাঁরা। একই অভিযোগ করেছেন পল্লবীর বাবা। তাঁর অভিযোগ, মেয়েকে খুন করেছে। তবে কে খুন করেছে তা নিয়ে স্পষ্ট করে কিছু বলেননি। 

আরও পড়ুন : ২-৩ দিনের মধ্য়ে ঝড়, নতুন সপ্তাহে কেমন থাকবে আবহাওয়া ?

সূত্রের খবর, কাজের জায়গা নিয়ে খুশি ছিলেন পল্লবী। তাঁর সহকর্মীরাও একই কথা জানাচ্ছেন। তাহলে কেন পল্লবী আত্মহত্যা করবেন এই প্রশ্ন ভাবাচ্ছে তদন্তকারীদের। সূত্রের দাবি, গতরাতের ইনস্টাগ্রাম পোস্টও খতিয়ে দেখছেন আধিকারিকরা। 

এদিকে রহস্যের জট খুলতে পুলিশ ইতিমধ্যেই সাগ্নিককে জিজ্ঞাসাবাদ করছে। প্রায় সাত ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পল্লবীর পরিবারের সদস্যদের সঙ্গেও কথা হচ্ছে। পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তের রিপোর্ট সামনে আসার পরই রহস্যের জট খুলবে। 

 

Advertisement
Advertisement