scorecardresearch
 

Rukmini Maitra: দিদা-দাদুর সঙ্গে বার্থডে সেলিব্রেট, ডান্স করলেন নাতনি রুক্মিণীর সঙ্গে, VIDEO

Rukmini Maitra: টলিউডের ব্যস্ততম অভিনেত্রী রুক্মিণী মৈত্র। খুব অল্প সময়ের মধ্যেই তিনি বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁর পা জমিয়ে ফেলেছেন। ২৭ জুন ছিল নায়িকার ৩৩তম জন্মদিন। আর রুক্মিণীর বাড়িতেই হয় সেই জন্মদিনের গ্র্যান্ড সেলিব্রেশন। পরিবারের সদস্যরা ছাড়াও এই জন্মদিনে উপস্থিত ছিলেন তাঁর প্রিয় মানুষ দেব, হবু শাশুড়ি, সৌরভ গঙ্গোপাধ্যায়, বাবুল সুপ্রিয়, পরিচালক অভিজিৎ সেনের মতো ব্যক্তিত্বরা।

Advertisement
রুক্মিণী মৈত্র দাদু-দিদার সঙ্গে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রুক্মিণী মৈত্র দাদু-দিদার সঙ্গে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডের ব্যস্ততম অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

টলিউডের ব্যস্ততম অভিনেত্রী রুক্মিণী মৈত্র। খুব অল্প সময়ের মধ্যেই তিনি বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁর পা জমিয়ে ফেলেছেন। ২৭ জুন ছিল নায়িকার ৩৩তম জন্মদিন। আর রুক্মিণীর বাড়িতেই হয় সেই জন্মদিনের গ্র্যান্ড সেলিব্রেশন। পরিবারের সদস্যরা ছাড়াও এই জন্মদিনে উপস্থিত ছিলেন তাঁর প্রিয় মানুষ দেব, হবু শাশুড়ি, সৌরভ গঙ্গোপাধ্যায়, বাবুল সুপ্রিয়, পরিচালক অভিজিৎ সেনের মতো ব্যক্তিত্বরা। তবে রুক্মিণীর জন্মদিন বিশেষ করে তোলেন তাঁর খুব কাছের দুই মানুষ। যাঁদের সঙ্গে ৪ বছর পর নিজের জন্মদিন সেলিব্রেট করলেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি-ভিডিও শেয়ার করেন দেবের প্রেমিকা নিজেই। 

রুক্মিণী নিজের জন্মদিনের রাতে যাঁদের সঙ্গে আরও একবার পার্টি করেন তাঁরা হলেন নায়িকার দাদু-দিদা। এঁরাই মধ্যমণি ছিলেন এদিনের রাতে। রুক্মিণী নিজেই তাঁদের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। দাদু ও দিদার সঙ্গে দেখা গিয়েছে রুক্মিণীর দাদাকেও। দুই নাতি-নাতনি মিলেই দাদু-দিদার সঙ্গে নাচও করেছেন। এই ছবি-ভিডিও পোস্ট করে রুক্মিণী লেখেন, এই জন্মদিনটি অনেক কারণেই আমার কাছে স্পেশাল, আর চিরকাল এটা স্মরণীয় হয়ে থাকবে। সবথেকে ভালো ছিল আমার দিদা-দাদুর সঙ্গে আমি জন্মদিনের রাত কাটিয়েছি। যাঁরা প্রথমবার আমার জন্মদিন উদযাপন করার জন্য এসেছিলেন, তাও সেটা কোভিডের ৪ বছর পর! রাতের শেষে আনন্দে আমি তাই কেঁদেই ফেললাম। আপনাদেরও সমস্ত ভালবাসা এবং শুভেচ্ছার জন্য আপনাকে ধন্যবাদ। আপনারা সবাই সত্যিই আমার আশীর্বাদ! সত্যিই এটা আমার শুভ জন্মদিন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RUKMINI MAITRA 💫 (@rukminimaitra)

Advertisement

কাজের বাইরে রুক্মিণী তাঁর পরিবারের সঙ্গেই সময় কাটাতে বেশি ভালোবাসেন। দাদার মেয়ে আমাইরার সঙ্গে প্রায়ই ছবি-ভিডিও পোস্ট করেন রুক্মিণী। রুক্মিণীকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছাও জানান দেব। অভিনেতার ট্রাভেল সঙ্গী যে রুক্মিণী, তা এই ছবিগুলো দেখেই বোঝা যাচ্ছে। জন্মদিনে দীক্ষা নামক একটি সংস্থার হাত ধরে ছোট ছোট শিশুদের জন্য নিজের ছবি 'বুমেরাং' দেখার ব্যবস্থা করেন রুক্মিণী মৈত্র। সেদিন শিশুদের সকলের সঙ্গে বসে অভিনেত্রী সিনেমা দেখেন এবং সিনেমার শেষে জমিয়ে আড্ডাও দেন সেই সমস্ত শিশুদের সঙ্গে। সব মিলিয়ে জন্মদিনটা ভালই কেটেছে রুক্মিণীর। 

কিছুদিন আগেই জিতের সঙ্গে বুমেরাং ছবিটি মুক্তি পেয়েছে। এছাড়াও রুক্মিণীর ঝুলিতে রয়েছে নটী বিনোদিনী ও দ্রৌপদী-র মতো বড় বাজেটের ছবি। টলিউডের পাশাপাশি বলিউডেও পা জমিয়ে ফেলেছেন তিনি। দেবের সঙ্গে পর্দায় রুক্মিণীর জুটি রীতিমতো ঝড় তোলে বড়পর্দায়। এই মুহূর্তে বিয়ে নিয়ে দেব বা রুক্মিণী কেউই ভাবছেন না, বরং কেরিয়ারেই মনোযোগ দিয়েছেন এই জুটি।

আরও পড়ুন

Advertisement