scorecardresearch
 

Srabanti Chatterjee: পরিচালকের সঙ্গে ডেটিংয়ের জল্পনা, যদিও 'দাদা' বলছেন শ্রাবন্তী

Srabonti Chatterjee: টলিউডের সবচেয়ে চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর পেশাদার জীবনের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে কম বিতর্ক হয়নি। যা এখনও চলছে। অভিনেত্রীর নিত্য নতুন সম্পর্কে পরা নিয়েও টিনসেল টাউনে কম গুজব শোনা যায়নি। বর্তমানে যেটা নিয়ে গুজব রটছে তা হল অভিনেত্রী নাকি জাতীয় পুরস্কার জয়ী শুভ্রজিৎ মিত্রের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন

Advertisement
শ্রাবন্তী ও পরিচালক শুভ্রজিৎ মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শ্রাবন্তী ও পরিচালক শুভ্রজিৎ মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডের সবচেয়ে চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়
  • তাঁর পেশাদার জীবনের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে কম বিতর্ক হয়নি। যা এখনও চলছে
  • বর্তমানে যেটা নিয়ে গুজব রটছে তা হল অভিনেত্রী নাকি জাতীয় পুরস্কার জয়ী শুভ্রজিৎ মিত্রের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।

টলিউডের সবচেয়ে চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর পেশাদার জীবনের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে কম বিতর্ক হয়নি। যা এখনও চলছে। অভিনেত্রীর নিত্য নতুন সম্পর্কে পরা নিয়েও টিনসেল টাউনে কম গুজব শোনা যায়নি। বর্তমানে যেটা নিয়ে গুজব রটছে তা হল অভিনেত্রী নাকি জাতীয় পুরস্কার জয়ী শুভ্রজিৎ মিত্রের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। 

শ্রাবন্তী-শুভ্রজিৎ ডেটিং-এর গুজব
টলি পাড়া এখন এই নতুন গুজব নিয়েই মত্ত। শ্রাবন্তী ও শুভ্রজিৎকে কফি ডেটেও যেতে দেখা গিয়েছে। যার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নেটিজেনরা অভিনেত্রীর নতুন সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু করে দেন। তাঁরা নাকি প্রেম নয় ডেট করছেন এই গুজব শোনা যাচ্ছিল টলিউডে কান পাতলেই। তবে এইসব গুজবে রীতিমতো ক্ষুব্ধ অভিনেত্রী শ্রাবন্তী। পরিচালকের সঙ্গে অ্যাফেয়ার্সের খবরে বেজায় চটেছেন অভিনেত্রী। 

শুভ্রজিৎ ও শ্রাবন্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরওপড়ুন: Srabanti Chatterjee: শ্রাবন্তীর মনে আবার বসন্ত? পরিচালকের সঙ্গে প্রেমের গুঞ্জন নায়িকার, ভাইরাল ছবি

দাদা বলেন শুভ্রজিৎকে
শ্রাবন্তী জানিয়েছেন, তাঁরা কফিশপে ডেটে নয়, আগামী নতুন সিনেমা নিয়ে আলোচনা করতেই সেখানে গিয়েছিলেন। অভিনেত্রী জানান যে তাঁর এ ধরনের গুজব মোটেও পছন্দ নয়। কারণ তিনি শুভ্রজিৎকে দাদার মতোন দেখেন। তাই এই ধরনের ভিত্ত্হীন কুৎসা তাঁর কাছে খুবই অপ্রিয়। প্রসঙ্গত, শুভ্রজিৎ মিত্রের দেবী চৌধুরাণী সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। সেটা নিয়েই পরিচালকের সঙ্গে আলোচনা করছেন অভিনেত্রী। সেই সুবাদেই কফি শপে দেখা করছিলেন তিনি। 

আরও পড়ুন: Srabanti Chatterjee: স্কুলে পড়াকালীনই পরিচালকের সঙ্গে বিয়ে, তারপর? যে ভাবে নায়িকা হন শ্রাবন্তী...

শ্রাবন্তীকে নিয়ে একাধিক বিতর্ক
শ্রাবন্তী এবং বিতর্ক একে-অপরের পরিপূরক। তিনি একাধিক সম্পর্কে যেমন জড়িয়েছেন তেমনি বহুবার সম্পর্ক ভেঙেছেও তাঁর। খুব ছোট বয়স থেকেই অভিনেত্রী অভিনয় জগতে পা দেন। কর্মাশিয়াল সিনেমায় একচেটিয়া অভিনয় করে গিয়েছেন। সম্প্রতি তাঁর অভিনীত কাবেরী অন্তর্ধান-এ তাঁর অভিনয় দারুণভাবে প্রশংসা পেয়েছে। নিজেকে ফের গ্ল্যামার জগতে তুলে ধরার জন্য কঠোর শরীর চর্চা করছেন তিনি। মাঝে তাঁর সঙ্গে তাঁর ফিটনেস ট্রেনারের ডেটিংয়ের গুজবও শোনা গিয়েছিল। তবে সবকিছু দেখে যেটা মনে হচ্ছে আপাতত এখন সিঙ্গল লাইফ কাটাচ্ছেন অভিনেত্রী। 

Advertisement

Advertisement