scorecardresearch
 

Tonni Laha Roy: খোলা পিঠ-উন্মুক্ত কোমর, নেট দুনিয়ায় আলোড়ন 'মিঠাই'-এর 'তোর্ষা'-র

Tonni Laha Roy: বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তন্বী লাহা রায়। মিঠাই সিরিয়ালে সৌমিতৃষার পাশাপাশি নেগেটিভ চরিত্রে তন্বী দারুণভাবে পরিচিতি পান। তোর্ষা ওরফে তন্বী যদিও বাস্তবে একেবারেই অন্যরকম। মিঠাই ধারাবাহিকে তোর্ষার চরিত্রে তন্বীর অভিনয় প্রতিটি বাঙালি দর্শকের দিল জিতে নিয়েছিল। গতমাসেই শেষ হয়েছে মিঠাইয়ের সম্প্রচার।

Advertisement
তন্বী লাহা রায় তন্বী লাহা রায়
হাইলাইটস
  • বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তন্বী লাহা রায়। মিঠাই সিরিয়ালে সৌমিতৃষার পাশাপাশি নেগেটিভ চরিত্রে তন্বী দারুণভাবে পরিচিতি পান।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তন্বী লাহা রায়। মিঠাই সিরিয়ালে সৌমিতৃষার পাশাপাশি নেগেটিভ চরিত্রে তন্বী দারুণভাবে পরিচিতি পান। তোর্ষা ওরফে তন্বী যদিও বাস্তবে একেবারেই অন্যরকম। মিঠাই ধারাবাহিকে তোর্ষার চরিত্রে তন্বীর অভিনয় প্রতিটি বাঙালি দর্শকের দিল জিতে নিয়েছিল। গতমাসেই শেষ হয়েছে মিঠাইয়ের সম্প্রচার। এখনও সেভাবে কোনও সিরিয়ালে তাঁকে দেখা যাচ্ছে না। তাই হাতে অঢেল সময় রয়েছে অভিনেত্রীর। তারই মাঝে অন্য অবতারে দেখা দিলেন তন্বী। যা দেখে সোশ্যাল মিডিয়ায় পুরুষ ভক্তদের হৃদয়ে তোলপাড় শুরু হয়েছে। 

একে তো বর্ষার মরশুম, ঝিরঝিরে বৃষ্টি। তারওপর সোশ্যাল মিডিয়ায় তন্বীর মনকাড়া এই ছবি রবিবারের সকালকে আরও দারুণ করে তুলেছে। অভিনেত্রীকে এই ছবিতে দেখা গিয়েছে লাল-সাদা শাড়িতে। তবে শাড়ির চেয়েও সকলের চোখ আটকে গিয়েছে তন্বীর লাল পিঠখোলা ব্লাউজে। আর তার চেয়েও বেশি চোখ টেনেছে তন্বীর মেদহীন কোমর। শাড়ির সঙ্গে খোলা চুল ও চোখে চশমা অভিনেত্রীকে আরও আকর্ষণীয় করে তুলেছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করে তন্বী লিখেছেন, সুন্দর শাড়ির জন্য ভালোবাসা। সোশ্যাল মিডিয়ায় তন্বী প্রায়ই নিজের শাড়ি পরা ছবি শেয়ার করে থাকেন। তাঁর যে শাড়ির প্রতি ভালোবাসা অশেষ তা দেখলেই বোঝা যায়। তবে মাঝে মাঝেই সাহসী অবতারের ছবিও শেয়ার করেন অভিনেত্রী। মিঠাই সিরিয়ালে নেগেটিভ চরিত্রে দেখা গেলও সৌমিতৃষার সঙ্গে তন্বীর বন্ধুত্ব কিন্তু খুব ভালো। সিরিয়ালের শ্যুটিংয়ের ফাঁকেই তাঁরা নিজেদের রিলস-ছবি পোস্ট করতে ভুলতেন না। 

মিঠাইয়ে কাজ করার আগে আরও বেশ কিছু ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তন্বী লাহা রায়। ২০১৪ থেকে ২০১৬ পর্যন্ত 'তুমি রবে নীরবে' ধারাবহিকে কাজ করেছেন। এরপর 'বেনে বউ', 'টেক্কা রাজা বাদশা' সিরিয়ালে কাজ করেছেন তিনি। তবে মিঠাইয়ে তোর্ষার চরিত্র দাগ কেটেছে দর্শকের মনে। সিরিয়ালে বেশ কিছুদিন খলনায়িকার চরিত্রে অভিনয় করলেও দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন ছোট পর্দার তোর্ষা। তাঁর একটা বিরাট ফ্যানবেসও রয়েছে। তাই নতুন ডেইলি সোপে তন্বীর কামব্যাকের অপেক্ষায় তন্বীর অগুনতি ভক্ত। মিঠাই ধারাবহিকের সৌজন্যে তন্বী লাহা রায় ও ধ্রুবজ্যোতি সরকার জুটি আজও প্রতিটি বাঙালি দর্শকের খুবই কাছের। 

Advertisement

আরও পড়ুন

Advertisement