scorecardresearch
 

Nabanita Das: নবনীতা সোফায় শুলেন, পিঠ ম্যাসাজ দিলেন পুষ্পিতা, মেক আপ রুমের VIDEO VIRAL

Nabanita Das: মেকআপ রুমে দুই অভিনেত্রী। একজন সোফায় উপুড় হয়ে শুয়ে অন্যজন তাঁর উপরে বসে রয়েছেন। সোফায় শোওয়া অভিনেত্রীর মুখ থেকে তখন আহ উহ আওয়াজ। চলছে টা কী মেকআপ রুমে?

Advertisement
নবনীতা-পুষ্পিতা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম নবনীতা-পুষ্পিতা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সিরিয়ালের শ্যুটিংয়ের ফাঁকে অভিনেতা-অভিনেত্রীদের রকমারি কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়ার দৌলতে সকলেরই চোখে পড়ে।

সিরিয়ালের শ্যুটিংয়ের ফাঁকে অভিনেতা-অভিনেত্রীদের রকমারি কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়ার দৌলতে সকলেরই চোখে পড়ে। বিশেষ করে মেকআপ রুমে চলে পরনিন্দা-পরচর্চা, খাওয়া-দাওয়া থেকে হাসি-ঠাট্টা সবই। তবে এই দুই অভিনেত্রী মেকআপ রুমে ঢুকে যা করলেন, তা রীতিমতো লজ্জাজনক ঘটনা। দুই অভিনেত্রী টেলি পাড়ার পরিচিত মুখ। আর সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়ায়। 

মেকআপ রুমে দুই অভিনেত্রী। একজন সোফায় উপুড় হয়ে শুয়ে অন্যজন তাঁর উপরে বসে রয়েছেন। সোফায় শোওয়া অভিনেত্রীর মুখ থেকে তখন আহ উহ আওয়াজ। চলছে টা কী মেকআপ রুমে? না, না কোনও খারাপ কিছু একেবারেই নয়। তুমি আসে পাশে থাকলে সিরিয়ালের মেকআপ রুমে অভিনেত্রী নবনীতা দাস ও পুষ্পিতার ভিডিও এখন রীতিমতো ভাইরাল। 

তাতে দেখা যাচ্ছে, মেকআপ রুমের সোফায় শুয়ে আছেন নবনীতা। কখনও তাঁর পিঠের উপর, কখনও কোমরে, নিতম্বেও গিয়ে বসছেন পুষ্পিতা। আসলে নবনীতার কোমরে ব্যথা কমাতেই এই কাজ করছেন অভিনেত্রী। আরামে মুখ থেকে আওয়াজ বের করতেই পুষ্পিতা সাবধান করলেন বয়সে ছোট সহ-অভিনেত্রীকে, “তুই এরকম অসভ্যের মতো আওয়াজ করবি না, আমি বাজে ভাবে কেস খেয়ে যাব না হলে।” সেই ভিডিও সোশ্যালে পোস্ট হতেই রীতিমতো ভাইরাল। 

Advertisement

গত বছর থেকে শুরু হয়েছে তুমি আসে পাশে থাকলে সিরিয়ালটি। যেখানে অবিনয় করছেন রোহন ভট্টাচার্য, অঙ্গনা বসু। সিরিয়ালে রোহনের মায়ের ভূমিকায় দেখা যাচ্ছে পুষ্পিতাকে। এই সিরিয়ালে কিছুদিন আগেই এন্ট্রি নিয়েছেন নবনীতা। তাঁকে পারোর চরিত্রে দেখা যাচ্ছে। পারোর সঙ্গে দেব, অর্থাৎ অভিনেতা রোহন ভট্টাচার্যর বিয়ে দেখানো হয়েছে সিরিয়ালে। পাবর্তীর সঙ্গে আগেই বিয়ে হয়েছিল দেবের। এই হল প্লট। সিরিয়ালে পুষ্পিতা বেশ খারাপ শাশুড়ি। কিন্তু ক্যামেরা বন্ধ হলেই হাসি মজা তৈরি হয় পুষ্পিতা-নবনীতাদের। আর এই মজার ভিডিও পোস্ট করেছেন পুষ্পিতা নিজে। 

আরও পড়ুন

    

Advertisement