scorecardresearch
 

Phugla: মেকআপ রুম থেকে সেটে ননস্টপ দুষ্টুমি, শ্যুটিংয়ে আর কী কী করে ফুগলা? দেখুন

Phugla: বাংলার ছোট্ট ইউটিউবার, যাকে দেখে সকলের মন ভাল হয়ে যায় নিমিষে। সোশ্যাল মিডিয়ায় তার দাপট ভয়ানক। তার দুষ্টুমি সকলকে নাচিয়ে ছাড়ে। সেই ছোট্ট ফুগলা এখন সিরিয়াল করছে চুটিয়ে। হরগৌরী পাইস হোটেল ফুগলাকে দেখা যাচ্ছে গুবলু চরিত্রে।

Advertisement
ফুগলা ফুগলা
হাইলাইটস
  • বাংলার ছোট্ট ইউটিউবার, যাকে দেখে সকলের মন ভাল হয়ে যায় নিমিষে।

বাংলার ছোট্ট ইউটিউবার, যাকে দেখে সকলের মন ভাল হয়ে যায় নিমিষে। সোশ্যাল মিডিয়ায় তার দাপট ভয়ানক। তার দুষ্টুমি সকলকে নাচিয়ে ছাড়ে। সেই ছোট্ট ফুগলা এখন সিরিয়াল করছে চুটিয়ে। হরগৌরী পাইস হোটেল ফুগলাকে দেখা যাচ্ছে গুবলু চরিত্রে। আর শ্যুটিংয়ের ফাঁকে গুবলু অর্থাৎ ফুগলার কাণ্ডকারখানায় গোটা টিম নাজেহাল। আর সেই ভিডিও শেয়ার হতেই ফুগলাকে আদরে ভরালেন সকলে।  

হরগৌরী পাইস হোটেলে শঙ্করের পিসতুতো ভাইয়ের ছেলের চরিত্রে রয়েছে ফুগলা। শ্যুটিং মন দিয়ে করলেও ফাঁক পেলেই ছোট্ট ইউটিউার মন খুলে দুষ্টুমি করছে ফ্লোর জুড়ে। কখনও ফিল্মি কায়দায় খালাস ডায়ালগ বলছে আবার কখনও বা অনস্ক্রিন মায়ের কোলে বসে আজগুবি গল্প বলছে আবার কখনও বা মেকআপ করতে করতে দুষ্টুমি করছে। ছোট্ট ফুগলাকে এই ভিডিওতে দেখা গিয়েছে মহিষাসুর হতে। কখনও ঝুড়ির মধ্য দাঁড়িয়ে আবার কখনও বা মায়ের কোলে বসেই নেচে উঠছে ফুগলা। সবমিলিয়ে হরগৌরী পাইস হোটেল-এর শ্যুটুং যে উপভোগ করছে সে তা বেশ ভালই বোঝা যাচ্ছে। 

ফুগলার রয়েছে নিজস্ব ইউটিউব চ্যানেল, যেটা পরিচালনা করে ফুগলার গৃহশিক্ষিকা। তাঁর জন্যই ফুগলা প্রথম লাইমলাইটে এসেছিল। এরপর আর ফুগলাকে পিছন ফিরে তাকাতে হয়নি। সেই ইউটিউব থেকেই জানা গিয়েছিল যে ফুগলার প্রথম প্রথম শ্যুটিং করতে যেতে ভাল লাগছিল না। ফুগলা চাইছিল না সিরিয়াল করতে। তবে এখন আর সেই অনিচ্ছা নেই, বরং শ্যুটিং করতে ভালই লাগে ফুগলার। কাজের ফাঁকে সিরিয়ালের অভিনেতা-অভিনেত্রীদের কোলে করে আদর খেতে খেতেই সময় চলে যায়। রিয়্যাল লাইফে ফুগলা যতটা দুষ্টু সিরিয়ালে ঠিক ততটা নয়। 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ফুগলার পরিচিতি বিশাল। তাকে চেনে না এমন মানুষ খুব কমই আছে। ফুগলার রোজনামচা যথেষ্ট জনপ্রিয় নেট দুনিয়ায়। তার আন্টির সঙ্গে সে কী কী দুষ্টুমি করে তা এতদিনে সবাই জেনে গিয়েছে। এসভিএফের একাধিক শর্ট স্টোরিতে দেখা গিয়েছিল ফুগলাকে। গোলুমোলু দেখতে ফুগলা এক নিমিষে সকলের মন জয় করে নিতে ওস্তাদ। বাংলা ইউটিউবার হিসেবে নিজের পরিচয় গড়ে নিয়েছে মাত্র বছর পাঁচ বয়স থেকেই। ফেব্রুয়ারিতেই ৮ বছরে পা দিল ফুগলা। 

আরও পড়ুন

ওর দুষ্টুমি, মিষ্টি-মিষ্টি আর পাকা-পাকা কথার জাদুতে মুগ্ধ হয় সকলে। ফেসবুক আর ইউটিউব মিলিয়ে সাবস্ক্রাইবারের সংখ্যা লক্ষাধিক। শুরুটা হয়েছিল হঠাৎ করেই। লক ডাউনে ফুগলার আন্টি দুষ্টু ছাত্রের একটা ভিডিও ছাড়ে। যা রাতারাতি ভাইরাল হয়। ওইটুকু খুদের মুখে ‘ছাল ছাড়িয়ে নেব’ শুনে কেউই হাসি আটকাতে পারেনি। এরপর ফুগলার জনপ্রিয়তা দেখে ওর আন্টি আরও একটা ভিডিয়ো বানায়। তৈরি হয় ফুগলা পেজ ফেসবুকে আর ইউটিউবে। তারপর থেকে তো দিনদিন ফলোয়ার্সের সংখ্যা বেড়েই চলেছ। 

TAGS:
Advertisement