scorecardresearch
 

Bengali Serial: টিআরপি নাকি নতুন সিরিয়াল? ৯ মাসেই শেষ অপরাজিতার 'জল থই থই ভালোবাসা'

Bengali Serial: গত বছরই শুরু হয়েছিল অপরাজিতা আঢ্য ও অনুষা বিশ্বনাথনের সিরিয়াল জল থই থই ভালোবাসা। মা-মেয়ের মিষ্টি কেমিস্ট্রি ও পারিবারিক এই সিরিয়ালটি দর্শকদের বেশ পছন্দের তালিকাতেই ছিল। আর প্রতিদিনের পর্বে টানটান উত্তেজনা দর্শকদের বেশ পছন্দের ছিল। তবে হঠাৎ করেই বন্ধ হয়ে যাচ্ছে জল থই থই ভালোবাসা সিরিয়ালটি।

Advertisement
জল থই থই ভালোবাসা জল থই থই ভালোবাসা
হাইলাইটস
  • গত বছরই শুরু হয়েছিল অপরাজিতা আঢ্য ও অনুষা বিশ্বনাথনের সিরিয়াল জল থই থই ভালোবাসা।

গত বছরই শুরু হয়েছিল অপরাজিতা আঢ্য ও অনুষা বিশ্বনাথনের সিরিয়াল জল থই থই ভালোবাসা। মা-মেয়ের মিষ্টি কেমিস্ট্রি ও পারিবারিক এই সিরিয়ালটি দর্শকদের বেশ পছন্দের তালিকাতেই ছিল। আর প্রতিদিনের পর্বে টানটান উত্তেজনা দর্শকদের বেশ পছন্দের ছিল। তবে হঠাৎ করেই বন্ধ হয়ে যাচ্ছে জল থই থই ভালোবাসা সিরিয়ালটি। শুধু তাই নয়, এই সিরিয়ালের অভিনেতা ইন্দ্রাশিষ রায়কে দেখতে পাওয়া যাবে হরগৌরী পাইস হোটেল সিরিয়ালে। কিন্তু এত তাড়াতাড়ি কেন বন্ধ হয়ে যাচ্ছে জল থই থই ভালোবাসা?

কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে অপরাজিতা আঢ্যের সিরিয়াল জল থই থই ভালোবাসা বন্ধ হতে চলেছে। শোনা যাচ্ছে, সোনামনি সাহা আর হানি বাফনার নতুন সিরিয়াল ‘শুভ বিবাহ’র আগমনে  বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাবে, ‘জল থই থই ভালোবাসা’। তবে জনপ্রিয়তা থাকায় অনুরাগীরা আশায় ছিলেন হয়তো নতুন কোনো স্লটে পাঠানো হবে এই সিরিয়ালটিকে। কিন্তু শেষ রক্ষা হল না। এবার সত্যিই বন্ধ হয়ে যাচ্ছে এই জনপ্রিয় মেগা। সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় স্বাভাবিকভাবেই মন খারাপ এই সিরিয়ালের সমস্ত কলাকুশলীদের।

হঠাৎ করে এইভাবে শেষ করে দেওয়ার কারণ যদিও জানা যায়নি। ধারাবাহিকে নতুন চরিত্ররা আসার পাশাপাশি একাধিক পুরনো চরিত্র বাদ যেতে চলেছে। এ প্রসঙ্গে এই সিরিয়ালের অন্যতম অভিনেত্রী অনুষা বিশ্বনাথন এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে সিরিয়াল শেষ হওয়ার খবরে তাঁর মনটা খারাপ। এখনও শ্যুটিং শেষ হয়নি। তবে সেইদিনটাই হয়ত চলে আসবে খুব শীঘ্রই। অনুষা আরও জানিয়েছেন যে সেটে সবাই মিলে খুব আন্দ করে থাকতেন, একসঙ্গে খাওয়া-দাওয়া করতেন। সেই দিনগুলোকে খুব মিস করবেন। 

আরও পড়ুন

আসলে এখন সিরিয়াল বন্ধের ট্রেন্ড শুরু হয়ে গিয়েছে। টিআরপিতে নম্বর কম থাকলেই সিরিয়াল বন্ধ হয়ে য়ায়। এমনকী মাস তিনের মধ্যেও ধারাবাহিক বন্ধ হতে দেখা গিয়েছে।  মাত্র ৯ মাস আগে শুরু হয়েছিল জল থই থই ভালোবাসা। রাত ৯টার স্লট দখলেও রেখেছিল গোটা টিম। কিন্তু এখন সেই স্লটে শুরু হবে শুভ বিবাহ নামে নতুন সিরিয়ালটি। আগামী ১৭ জুন থেকে শুরু হবে হানি বাফনা ও সোনামনি সাহার নতুন সিরিয়াল শুভ বিবাহ। আর হয়তো তার আগেই বন্ধ হবে জল থই থই ভালবাসা। 

Advertisement

Advertisement