scorecardresearch
 

Abhishek Bose: টেলি পাড়ায় আবার বাজবে সানাই, শীঘ্রই বিয়ের পিঁড়িতে 'ফুলকি'র নায়ক অভিষেক

Abhishek Bose: ছোটপর্দা দিয়ে বহু আগে কেরিয়ার শুরু করলেও অভিষেক অভিনীত 'নেতাজি' সিরিয়ালটি দর্শক মনে বিশেষ জায়গা করে নেয়। জনপ্রিয়তা পান অভিষেকও। বর্তমানে অভিনেত্রী সুরভী মল্লিকের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা। প্রায় দেড় বছর হতে চলল তাঁদের এই সম্পর্ক।

Advertisement
বিয়ের পিঁড়িতে বসছেন অভিষেক বসু বিয়ের পিঁড়িতে বসছেন অভিষেক বসু
হাইলাইটস
  • টেলি পাড়ায় ফের বিয়ের সানাই বাজতে চলেছে। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন 'ফুলকি' খ্যাত অভিনেতা অভিষেক বসু।

টেলি পাড়ায় ফের বিয়ের সানাই বাজতে চলেছে। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন 'ফুলকি' খ্যাত অভিনেতা অভিষেক বসু। একটা সময় ছিল যখন নায়ক-নায়িকারা তাড়াতাড়ি বিয়ে করতে চাইতেন না। আর বিয়ে করলেও তাঁদের ব্যক্তিগত জীবন লোকসমাজের আড়ালেই রাখা পছন্দ করতেন। তবে এখন গোটা বিষয়টি বদলে গিয়েছে। এখন অধিকাংশ তারকারাই তাঁদের প্রেম-ভালোবাসা নিয়ে গোপনীয়তা পছন্দ করেন না, বরং সোশ্যাল মিডিয়ায় ফলাও করে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করে। সেই তালিকাতেই রয়েছেন অভিনেতা অভিষেক বসু। 

ছোটপর্দা দিয়ে বহু আগে কেরিয়ার শুরু করলেও অভিষেক অভিনীত 'নেতাজি' সিরিয়ালটি দর্শক মনে বিশেষ জায়গা করে নেয়। জনপ্রিয়তা পান অভিষেকও। বর্তমানে অভিনেত্রী সুরভী মল্লিকের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা। প্রায় দেড় বছর হতে চলল তাঁদের এই সম্পর্ক। টেলি পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে যে খুব শীঘ্রই নাকি তাঁরা বিয়ে করতে চলেছেন। 

এক সংবাদমাধ্যমের কাছে এ বিষয়ে অভিষেক জানান যে তাঁর শীঘ্রই বিয়ে করার ইচ্ছা রয়েছে এই বছরের শেষে কিংবা আগামী বছরের শুরুতে বিয়ে করার ইচ্ছা আছে অভিষেকের। তবে তিনি শীতকালেই বিয়ে করতে চান। যদিও এখনও তারিখ চূড়ান্ত হয়নি। ঠিক হলে সবাই জানতে পারবেন বলেই জানান অভিষেক। 

আরও পড়ুন

২০১৩ সালে বোঝে না সে বোঝে না সিরিয়াল দিয়ে ছোটপর্দায় হাতেখড়ি হয় অভিষেকের। নায়কের ভাইয়ের চরিত্রে অভিনয়ের মাধ্যমে শুরু করলেও বর্তমানে একের পর এক সিরিয়ালে অভিনয় করে চলেছেন তিনি। এই মুহূর্তে ফুলকি সিরিয়ালে নবাগতা দিব্যাণী মণ্ডলের সঙ্গে জুটি বেঁধেছেন অভিষেক। সারাদিন তিনি শ্যুটিংয়ে ব্যস্ত থাকেন। তবে শ্যুটিংয়ের ফাঁকে গান, শরীরচর্চা ও নাচ নিয়ে থাকেন অভিনেতা। এর আগে অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। কিন্তু সেই সম্পর্ক টেকেনি।  

Advertisement

Advertisement