scorecardresearch
 

Nabanita Das: লন্ডনে শ্যুটিংয়ে ব্যস্ত, কলকাতায় 'অবসাদ'-এ নবনীতা? ইঙ্গিতপূর্ণ পোস্ট

Nabanita Das: সম্প্রতি নবনীতা তাঁর ফেসবুক পোস্টে জানিয়ে দেন যে তাঁরা আদালেত মিউচুয়াল ডির্ভোসের আবেদন করেছেন। এখন আলাদাই রয়েছেন। বিচ্ছেদ, সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত ট্রোল এইসব নিয়ে কদিন ধরে ভালোই টানাপোড়েন চলছে নবনীতার। এরই মাঝে নিজের মন ভাল করতে অভিনেত্রী চলে গেলেন শপিং করতে।

Advertisement
নবনীতা দাস নবনীতা দাস
হাইলাইটস
  • বেশ কয়েকদিন ধরেই টলিউডে চর্চা চলছে অভিনেতা জিতু কমল ও নবনীতা দাসের বিচ্ছেদ নিয়ে।
  • গত মাসের শেষের দিকে নবনীতা জানিয়ে দেন যে তিনি আর জিতু আর একসঙ্গে থাকছেন না।

বেশ কয়েকদিন ধরেই টলিউডে চর্চা চলছে অভিনেতা জিতু কমল ও নবনীতা দাসের বিচ্ছেদ নিয়ে। গত মাসের শেষের দিকে নবনীতা জানিয়ে দেন যে তিনি আর জিতু আর একসঙ্গে থাকছেন না। এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই হইচই পড়ে যায়। যদিও এই নিয়ে মোটেও মুখ খুলতে রাজি নন অভিনেতা জিতু। যদিও এরপর জিতুর পোস্টে নবনীতাকে আগলে রাখার ইঙ্গিত মিলেছে। সম্প্রতি নবনীতা তাঁর ফেসবুক পোস্টে জানিয়ে দেন যে তাঁরা আদালেত মিউচুয়াল ডির্ভোসের আবেদন করেছেন। এখন আলাদাই রয়েছেন। বিচ্ছেদ, সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত ট্রোল এইসব নিয়ে কদিন ধরে ভালোই টানাপোড়েন চলছে নবনীতার। এরই মাঝে নিজের মন ভাল করতে অভিনেত্রী চলে গেলেন শপিং করতে।

নবনীতা এখন যে পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন, তাতে তাঁর অবশ্যই কাউন্সিলিংয়ের প্রয়োজন রয়েছে। কিন্তু নবনীতা বেরিয়ে পরেছেন শপিংয়ে। বেশ কিছু ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যে ছবিগুলিতে দেখা যাচ্ছে যে অভিনেত্রী একের পর এক ড্রেস পরে ট্রায়াল দিচ্ছেন আর অবশ্যই সেই ছবি তুলতে ভোলেননি। আর এই ছবির মাধ্যমেই নবনীতা জানান দিলেন তাঁর মানসিক অবস্থার কথা। এই ছবি পোস্ট করে তার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, মনোবিদের কাছে যাওয়ার থেকে কেনাকাটা করাটাই কম খরচের। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে অনেকেই জানিয়েছেন যে নবনীতার মনোবিদের কাছে যাওয়া উচিত। যদিও এই নিয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি অভিনেত্রীকে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Advertisement

এই মুহূর্তে জিতু কমল রয়েছেন তাঁর আগামী ছবির শ্যুটিংয়ে লন্ডনে। জিতুর বিপরীতে দেখা যাবে শ্রাবন্তীকে। অপরদিকে, নবনীতা এখন এই শহরেই রয়েছেন। তিনি এখন বিয়ের ফুল নামে এক সিরিয়ালে কাজ করছেন। তাই তার শ্যুটিং নিয়েই ব্যস্ত অভিনেত্রী।

২০১৮ সালে বিয়ে করেন নবনীতা-জিতু। প্রায় পাঁচ বছরের সম্পর্ক তাঁদের। পাঁচ বছরের বিবাহবার্ষিকীটা তাঁরা লন্ডনে কাটালেও তার উদযাপনের কোনও ছবি পোস্ট না করাতে প্রশ্ন উঠতে থাকে তাঁদের ঘনিষ্ঠমহলে। তখন যদিও পুরো ব্যাপারটি উড়িয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু এইসব করেও শেষরক্ষা হল না।  

  

 

Advertisement