scorecardresearch
 

Rubel Das-Sweta Bhattacharjee: ট্রাফিক জ্যামে আটকে শ্বেতা-রুবেল, গাড়িতেই কী কাণ্ড করলেন অভিনেতা, দেখুন

Rubel Das-Sweta Bhattacharjee: দুজনেই ছোটপর্দার ব্যস্ত অভিনেতা। পরিচিতি অনেক আগে থেকে হলেও শ্যুটিং সেট থেকেই তাঁদের প্রেমপর্ব শুরু হয়। যদিও প্রথমদিকে তাঁদের সম্পর্ক প্রকাশ্যে না আনলেও, এখন রুবেল ও শ্বেতা চুটিয়ে খুল্লাম খুল্লা প্রেমপর্বে মজেছেন। মাঝে মধ্যেই নিজেদের ছবি-ভিডিও পোস্ট করে থাকেন তাঁরা।

Advertisement
যানজটে ফেঁসে গাড়িতেই কী কাণ্ড করলেন রুবেল? যানজটে ফেঁসে গাড়িতেই কী কাণ্ড করলেন রুবেল?
হাইলাইটস
  • দুজনেই ছোটপর্দার ব্যস্ত অভিনেতা। পরিচিতি অনেক আগে থেকে হলেও শ্যুটিং সেট থেকেই তাঁদের প্রেমপর্ব শুরু হয়।

দুজনেই ছোটপর্দার ব্যস্ত অভিনেতা। পরিচিতি অনেক আগে থেকে হলেও শ্যুটিং সেট থেকেই তাঁদের প্রেমপর্ব শুরু হয়। যদিও প্রথমদিকে তাঁদের সম্পর্ক প্রকাশ্যে না আনলেও, এখন রুবেল ও শ্বেতা চুটিয়ে খুল্লাম খুল্লা প্রেমপর্বে মজেছেন। মাঝে মধ্যেই নিজেদের ছবি-ভিডিও পোস্ট করে থাকেন তাঁরা। শ্বেতা-রুবেলও কখনও ফ্রেমবন্দি হন শুটিং ফ্লোরে, কখনও আবার কোনও সামাজিক অনুষ্ঠানে।

সম্প্রতি শ্বেতা-রুবেলর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে। যেখানে দেখা গিয়েছে শহরের ব্যস্ত রাস্তা। আর সেই রাস্তাতেই গাড়ি চালাচ্ছেন রুবেল। শ্যুটিংয়ের পর রীতিমতো ক্লান্ত অভিনেতা। তাই হেলানো সিটে আধা শুয়ে শুয়েই গাড়ি চালাচ্ছিলেন তিনি। যানজটে গাড়ি আটকে যেতে একেবারেই শুয়ে পড়লেন অভিনেতা। প্রেমিকের কীর্তি দেখে পাশের সিটে হাসতে হাসতে গড়িয়ে পড়লেন শ্বেতা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rubel Das (@rubel.official)

পুরো বিষয়টিই শ্বেতা হাসতে হাসতে রেকর্ড করেন তিনি। রুবেলকেই ভিডিওতে দেখা গিয়েছে শুধু। তবে শ্বেতা কিন্তু ভিডিওতে নিজের মুখ দেখাননি। তাঁর কন্ঠস্বর শোনা গিয়েছে। শ্বেতার তোলা এই ভিডিও রুবেল পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রামে। ক্যাপশনে অভিনেতা লেখেন, আমি যখন গাড়ি চালাই, শ্বেতা তখন আমার পাশে বসে এই ভাবেই হাসে আর আমার কাণ্ডকারখানা দেখে। শ্বেতা ও রুবেল প্রায়ই নিজের ছবি-ভিডিও পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

শ্বেতা ও রুবেলের প্রেম শুরু হয় যমুনা ঢাকি-এর সেটে। এই সিরিয়ালে দুজনে অভিনয় করতেন। তখন থেকেই তাঁদের প্রেমের শুরু। কিন্তু সেই সময় নিজেদের সম্পর্কের কথা প্রকাশ করেননি তাঁরা। এই সিরিয়াল শেষ হওয়ার পরপরই তাঁদের সম্পর্কের কথা তাঁরা প্রকাশ্যে আনেন। শ্বেতার সোহাগজল সম্প্রতি শেষ হয়েছে। এই মুহূর্তে অভিনেত্রী ছোট পর্দা থেকে সাময়িক বিরতি নিলেও রুবেল কিন্তু ব্যস্ত ‘নিমফুলের মধু’ সিরিয়ালের শ্যুটিংয়ে। এখানে পল্লবী শর্মার বিপরীতে দেখা যাচ্ছে রুবেলকে। যদিও তাঁদের ভক্তরা চান ফের শ্বেতা-রুবেল একসঙ্গে ফিরুক সিরিয়ালে। এখানে উল্লেখ্য, ঋতাভরী চক্রবর্তী অভিনীত নতুন ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন শ্বেতা। 

আরও পড়ুন

 

   

Advertisement