scorecardresearch
 

Television Gossip: 'কে প্রথম কাছে এসেছি'-র শেষদিনের শ্যুটিং, অনস্ক্রিন মাকে জড়িয়ে হাউহাউ করে কাঁদল ছোট্ট মিহি

Television Gossip: এই বছরই শুরু হয়েছিল কে প্রথম কাছে এসেছি সিরিয়ালটি। গৌরী এল-র পর মোহনা মাইতি এই সিরিয়ালেও মধুবনী চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। তবে শুধু মধুবনী তথা মোহনাই নয়, এই সিরিয়ালের আসল ইউএসপি ছিল মিহিকা, ছোট্ট মিহি। রাধিকা ও মোহনাকে দেখার জন্যই দর্শকেরা টিভির সামনে বসতেন।

Advertisement
কে প্রথম কাছে এসেছি-র শেষদিনের শ্যুটিং কে প্রথম কাছে এসেছি-র শেষদিনের শ্যুটিং
হাইলাইটস
  • এই বছরই শুরু হয়েছিল কে প্রথম কাছে এসেছি সিরিয়ালটি।

এই বছরই শুরু হয়েছিল কে প্রথম কাছে এসেছি সিরিয়ালটি। গৌরী এল-র পর মোহনা মাইতি এই সিরিয়ালেও মধুবনী চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। তবে শুধু মধুবনী তথা মোহনাই নয়, এই সিরিয়ালের আসল ইউএসপি ছিল মিহিকা, ছোট্ট মিহি। রাধিকা ও মোহনাকে দেখার জন্যই দর্শকেরা টিভির সামনে বসতেন। কিন্তু কয়েক মাস যেতে না যেতেই বন্ধ হতে চলেছে এই সিরিয়ালটি। টিআরপিতে সেরকম নম্বর না আসার কারণেই এই সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। আর সিরিয়ালের শেষদিনের শ্যুটিংয়ে কেঁদে ভাসালেন অনস্ক্রিন মা-মেয়ে। 

সিঙ্গল মাদার মধুবনী আর ছোট্ট মিহির গল্প দর্শকদের মন কাড়তে ব্যর্থ হলেও এই কদিনেই কিন্তু সিরিয়ালর সব সদস্যরা পরিবারের মতো হয়ে উঠেছিলেন। বিশেষ করে ভাল বন্ডিং তৈরি হয়ে গিয়েছিল মধুবনী ও মিহি ওরফে মোহনা ও ছোট্ট রাধিকার মধ্যে। কে প্রথম কাছে এসেছি-র শ্যুটিংয়ের শেষদিনেও মোহনার কোলে চেপে তাঁকে জড়িয়ে কেঁদে ভাসাল মিহি। কান্না চেপে রাখতে পারেনি মোহনাও। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RadhikaTales (@radhikatales)

মাত্র কয়েক মাসেই শেষ হচ্ছে কে প্রথম কাছে এসেছি। গত ১০ সেপ্টেম্বর শেষ শ্যুটিং করেছে সিরিয়ালের টিম। যা শেষবারের মতো সম্প্রচার হবে আগামী ২২ সেপ্টেম্বর। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে শেষদিনের শ্যুটিং। যা মিহি তথা রাধিকার সোশ্যাল মিডিয়া পেজ থেকে পোস্ট করা হয়েছে। সেটে কাজের ফাঁকে নানান মুহূর্ত ক্যামেরাবন্দি করা হয়েছে ভিডিওতে। সেখানেই দেখা গিয়েছে, মধুবনী ওরফে মোহনাকে জড়িয়ে ধরে হাউহাউ করে কাঁদছে ছোট্ট রাধিকা। মোহনাও বুকে চেপে ধরে রয়েছেন পর্দার মেয়েকে। তাঁর চোখেও জল। মিহিকে বলতে শোনা গিয়েছে শ্যুটিং শেষ হয়ে গেল বলে। অন্তিম শ্যুটিংয়ের দিন স্বাভাবিকভাবেই মন ভার মোহনারও। মোহনা এর আগে বলেছিলেন, সিরিয়াল শেষ হওয়ার খবরে তাঁর মাথায় আকাশ ভেঙে পড়েছিল। ভাবতে পারেননি এমনটা হতে পারে। মোহনা বলেন, তাঁর প্রথম সিরিয়াল ‘গৌরী এলো’ খুব হিট হয়েছিল। অনেকদিন ধরে চলেছিল। কিন্তু তাঁর দ্বিতীয় সিরিয়ালটি সেইভাবে চলল না। 

Advertisement

সিরিয়াল শেষ হচ্ছে সেটা মানতে পারছে না ছোট্ট রাধিকাও। কে প্রথম কাছে এসেছিই তার প্রথম সিরিয়াল। জি বাংলার দাদাগিরিতেই প্রথম দেখা মিলেছিল রাধিকার। সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্য তার ঝালমুড়ি বানানোর স্টাইল দেখে বেশ মজা পেয়েছিলেন দর্শকরা। ছোট থেকেই অবশ্য বেশ ক্যামেরার সামনে সাবলীল রাধিকা। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিও বেশ ভাইরাল হয়। বছর চারের রাধিকার আসল বাড়ি দূর্গাপুরে হলেও বর্তমানে কাজের জন্য কলকাতাতেই পরিবারের সঙ্গে থাকে খুদে। 

প্রসঙ্গত, আগামী ২৩ সেপ্টেম্বর থেকে কে প্রথম কাছে এসেছির স্লট দখল করছে ‘আনন্দী’। এই নিয়ে দ্বিতীয় বার একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন অন্বেষা হাজরা এবং ঋত্বিক মুখোপাধ্যায়। সাড়ে ছটার স্লটে সম্প্রচারিত হবে এই সিরিয়াল।

আরও পড়ুন

Advertisement