scorecardresearch
 

Bijaylakshmi Chatterjee: ৫ বছর পর ফের সিরিয়ালে ফিরছেন 'রাণু পেল লটারি'-র বিজয়লক্ষ্মী, এতদিন কী করছিলেন ?

Bijaylakshmi Chatterjee: টেলিভিশন জগতে এমন অনেকেই রয়েছেন যাঁরা সুপারহিট সিরিয়াল উপহার দেওয়ার পর আচমকাই কোথায় যেন হারিয়ে যান। সংসার সুখের হয় রমনীর গুনে, দ্বিরাগমন, রাণু পেল লটারি (Ranu Pelo Lottery) খ্যাত তিন-তিনটি হিট ধারাবাহিক খ্যাত জনপ্রিয় অভিনেত্রী বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়ও (Bijaylakshmi Chatterjee) দীর্ঘ পাঁচ বছর ধরে আর বাংলা সিরিয়ালের পর্দায় মুখ দেখাননি।

Advertisement
কামব্যাক করছেন বিজয়লক্ষ্মী কামব্যাক করছেন বিজয়লক্ষ্মী
হাইলাইটস
  • টেলিভিশন জগতে এমন অনেকেই রয়েছেন যাঁরা সুপারহিট সিরিয়াল উপহার দেওয়ার পর আচমকাই কোথায় যেন হারিয়ে যান।
  • সংসার সুখের হয় রমনীর গুনে, দ্বিরাগমন, রাণু পেল লটারি (Ranu Pelo Lottery) খ্যাত তিন-তিনটি হিট ধারাবাহিক খ্যাত জনপ্রিয় অভিনেত্রী বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়ও (Bijaylakshmi Chatterjee) দীর্ঘ পাঁচ বছর ধরে আর বাংলা সিরিয়ালের পর্দায় মুখ দেখাননি
  • অবশেষে তিনি ফিরছেন নতুন সিরিয়ালের হাত ধরে।

টেলিভিশন জগতে এমন অনেকেই রয়েছেন যাঁরা সুপারহিট সিরিয়াল উপহার দেওয়ার পর আচমকাই কোথায় যেন হারিয়ে যান। সংসার সুখের হয় রমনীর গুনে, দ্বিরাগমন, রাণু পেল লটারি (Ranu Pelo Lottery) খ্যাত তিন-তিনটি হিট ধারাবাহিক খ্যাত জনপ্রিয় অভিনেত্রী বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়ও (Bijaylakshmi Chatterjee) দীর্ঘ পাঁচ বছর ধরে আর বাংলা সিরিয়ালের পর্দায় মুখ দেখাননি। সেই নিয়ে দর্শকদের মধ্যে কৌতুহলের শেষ ছিল না। অবশেষে তিনি ফিরছেন নতুন সিরিয়ালের হাত ধরে।

তিনটি সুপারহিট ধারাবাহিকে অভিনয়
পরপর তিনটি সুপারহিট ধারাবাহিকের পর বিজয়লক্ষ্মী দীর্ঘ সময়ের জন্য নিজেকে বাংলা সিরিয়ালে অভিনয় থেকে সরিয়ে নেন। এতদিন টেলিভিশনের পর্দায় তাঁকে দেখতে না পেয়ে দর্শকরা উদ্বিগ্ন হয়ে ছিলেন কেন বিজয়লক্ষ্মী ফিরছেন না। দর্শকরা বহুদিন ধরেই চাইছিলেন নতুন কোনও সিরিয়ালে আবার তাঁকে ফিরিয়ে আনা হোক। তবে এত দীর্ঘ সময় পেরিয়ে যাওয়ার কারণে আশা ছেড়ে দিয়েছিলেন অনেকেই।

আরও পড়ুন: পায়ে প্লাস্টার জড়ানো 'অনুরাগের ছোঁয়া' নায়কের, দিব্যজ্যোতিকে নিয়ে উদ্বিগ্ন নেট পাড়া

অলক্ষ্মীর চরিত্রে অভিনয়
সংসার সুখের হয় রমনীর গুনে সিরিয়ালে বিজয়লক্ষ্মী বাড়ির বউ অলক্ষ্মীর চরিত্রে অসাধারণ অভিনয়ে মুগ্ধ করেছিলেন দর্শকদের। গোলগাল মিষ্টি চেহারা এবং অসাধারণ অভিনয়ের ক্ষমতার গুনে তিনি দর্শকদের অতি পছন্দের অভিনেত্রী হয়ে উঠেছিলেন। তাই তাঁকে বসে থাকতে হয়নি। একটি সিরিয়াল বন্ধ হওয়ার পর তিনি পরপর কাজের সুযোগ পান। কিন্তু এরপর আচমকাই ইন্ডাস্ট্রি থেকে কোথায় যেন হারিয়ে যান বিজয়লক্ষ্মী। কিন্তু আজও সোশ্যাল মিডিয়াতে তাঁর প্রসঙ্গ উঠলে দর্শকরা একবাক্যে তাকে আবার নতুন সিরিয়ালে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন। দুটি প্রধান টেলিভিশন চ্যানেলে একাধিক নতুন সিরিয়াল আসলেও আজ পর্যন্ত কোনও সিরিয়ালেই তার দেখা মেলেনি।

Advertisement

সিরিয়ালের প্রস্তাব পাননি
আসলে এতদিন পর্যন্ত নাকি তাঁর কাছে কোনও সিরিয়ালের প্রস্তাব যায়নি। মাঝে অবশ্য গৌরী এলো ধারাবাহিকের জন্য তাঁর কাছে প্রস্তাব গিয়েছিল। কিন্তু তাঁকে নাকি পরে বাদ দিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু দর্শকদের ইচ্ছায় আবার নতুন ধারাবাহিকের হাত ধরে পর্দায় ফিরতে চলেছেন বিজয়লক্ষ্মী। সম্প্রতি এমনই এক খবর জানা গিয়েছে। 

আরও পড়ুন: টাকা-গয়না চুরি করে পলাতক ইউটিউবার, মা-বাবার আর্জিতে মন গলল স্যান্ডি সাহার

কোন সিরিয়ালে ফিরছেন জানা যায়নি
যদিও বিজয়লক্ষ্মী কোন চ্যানেলের হাত ধরে ফিরছেন সেটা এখনও জানা যায়নি। জানা যায়নি তাঁর নতুন সিরিয়ালের নামটাও। কিন্তু দীর্ঘ পাঁচ বছর পর পছন্দের অভিনেত্রীকে আবার পর্দায় দেখা যাবে ভেবেই খুশিতে আত্মহারা হয়েছেন তাঁর ভক্তরা। তাই সকলেই অপেক্ষা করে আছেন এই নতুন সিরিয়ালটির বিষয়ে বিশদে জানার জন্য।
 

Advertisement