scorecardresearch
 

Akshay Kumar Covid: করোনা আক্রান্ত অক্ষয় কুমার, টুইটারে জানালেন অভিনেতা

Akshay Kumar Covid: করোনা আক্রান্ত হয়েছেন অক্ষয় কুমার, টুইটারে নিজেই তা জানালেন অভিনেতা। কী পরিস্থিতি এখন?

করোনা আক্রান্ত অক্ষয় নিজেই টুইট করে জানালেন খবর করোনা আক্রান্ত অক্ষয় নিজেই টুইট করে জানালেন খবর
হাইলাইটস
  • করোনা আক্রান্ত অক্ষয় কুমার
  • নিজেই টুইট করে জানালেন খবর
  • কান ফিল্ম ফেস্টিভ্যালে যেতে পারবেন না

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের ফ্যানেদের জন্য একটা দুঃসংবাদ। আসলে একটার করোনা পজিটিভ হয়েছেন। এই খবর অক্ষয় কুমার নিজেই টুইটারে পোস্ট করে দিয়েছেন। এখন অনেকেই তার স্বাস্থ্য সম্পর্কিত কুশল কামনা করেছেন। ফ্যানেরা বলছেন দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরুন অক্ষয়। আর করোনা পজিটিভ হয়ে যাওয়ার কারণে এবার কান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২ এ তিনি অংশ নিতে পারছেন না।

অক্ষয় করেছেন টুইট। অক্ষয় কুমার টুইটে লিখেছেন India Pavilion at Cannes2022-এ নিজের সিনেমা নিয়ে এগিয়ে যাওয়া নিয়ে আমি অত্যন্ত উৎসাহী ছিলাম। কিন্তু এখন এটা করতে পারব না। কারণ আমি করোনা পজিটিভ হয়েছি। এখন আমি আরাম করবো। পাশাপাশি তিনি লিখেছেন, অনুরাগ ঠাকুর তোমাকে এবং তোমার টিমকে অনেক অনেক শুভকামনা। আমি সেখানে না থাকতে পেরে খুব মিস করব।

এইবার কান ফিল্ম ফেস্টিভ্যালে আক্ষরিক অর্থেই ভারতের নাম থাকবে। এই বিখ্যাত ফিল্ম ফেস্টিভ্যালে প্রথমবার ভারতকে কান্ট্রি অফ অনার এর সম্মান দেওয়া হচ্ছে। এবার এখানে ভারতীয় কলা-সংস্কৃতির ঝলক দেখানো হবে। এই ফিল্ম ফেস্টিভ্যাল ইতিহাসে প্রথমবার কোনও দেশকে কান্ট্রি অব অনারের আধিকারিক সম্মান দেওয়া হচ্ছে এবং এই সম্মান ভারতের নামে গিয়েছে। এই সময় এই অনার পাওয়া যাচ্ছে, যখন ফ্রান্স এবং ভারতের কূটনৈতিক সম্পর্কে ৭৫ বছর পার করে নিয়েছে। মহোৎসবের ৭৫ বছর হয়ে গিয়েছে এবং এইবার এই প্রতিষ্ঠানে ওয়ার্ল্ড প্রিমিয়ারে আর মাধবনের ফিল্ম রকেট প্রদর্শিত করা হবে বলে বাছাই করা হয়েছে।

এ আর রহমান, শেখর কাপুর, অক্ষয় কুমার, সহ অনেকের রেড কার্পেটে এবার হাঁটবেন বলে ঠিক হয়েছে। ৭৫ তম কান ফেস্টিভালে রেড কার্পেট ইভেন্টে ভারতীয় দর্শকদের জন্য একটি বিশেষ আয়োজন করা হয়েছে। কারণ ১৭ মে ২০২২-এ উৎসবের এর উদঘাটনের দিন দেশের সিনেমা জগতের বড় বড় তারকা, ভারতীয় প্রতিনিধি মন্ডল এর অংশ হিসেবে সেখানে উপস্থিত থাকবেন। কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী অনুরাগ ঠাকুর কানে ভারতীয় প্রতিনিধি মন্ডল নেতৃত্ব দেবেন।