scorecardresearch
 

Amitabh Bachchan: অযোধ্যায় রামমন্দিরের কাছেই জমি কিনলেন অমিতাভ, দাম শুনলে চক্ষু চড়কগাছ

Amitabh Bachchan: বলিউডের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন সময় অযোধ্যায় সরযূ নদীর পারে জমি কিনে ফেললেন। জানা গিয়েছে, মুম্বইয়ের নির্মাণ সংস্থা দ্য হাউস অফ অভিনন্দন লোধার বিশাল ‘দ্য সরযূ’ প্রজেক্টে জমি কিনেছেন বলিউডের শাহেনশাহ

Advertisement
অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন
হাইলাইটস
  • ২২ জানুয়ারি রামমন্দির উদ্বোধন নিয়ে গোটা দেশজুড়ে এখন উত্তেজনা তুঙ্গে।

২২ জানুয়ারি রামমন্দির উদ্বোধন নিয়ে গোটা দেশজুড়ে এখন উত্তেজনা তুঙ্গে। সেই উৎসবকে ঘিরে অযোধ্যায় রীতিমতো এখন সাজো সাজো রব। এই উপলক্ষ্যে বলিউডের তাবড় তাবড় অভিনেতাদের ইতিমধ্যেই আমন্ত্রণ পাঠানো সেরে ফেলেছে রামজন্মভূমি ট্রাস্ট। আর এই নিয়েই যখন হইহই রইরই কাণ্ড চলছে দেশজুড়ে ঠিক তখনই আর এক খবর শোরগোল ফেলে দিল। বলিউডের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন সময় অযোধ্যায় সরযূ নদীর পারে জমি কিনে ফেললেন। জানা গিয়েছে, মুম্বইয়ের নির্মাণ সংস্থা দ্য হাউস অফ অভিনন্দন লোধার বিশাল ‘দ্য সরযূ’ প্রজেক্টে জমি কিনেছেন বলিউডের শাহেনশাহ। 

জানা গিয়েছে, এই বিশাল জমির দাম ১৪.৫ কোটি টাকা। অযোধ্যায় নিজের বাড়ি তৈরি করতেই এই জমি কিনেছেন অভিনেতা। কারণ, অযোধ্যা তাঁর মনের খুব কাছের একটা জায়গা। তিনি জানিয়েছেন, অযোধ্যার সঙ্গে তাঁর আবেগ ও আধ্যাত্মিক সংযোগ রয়েছে। ঐতিহ্য ও আধুনিকতা সহাবস্থান করে অযোধ্যায়, মত অমিতাভের। বলিউড শাহেনশা এও জানিয়েছেন যে বিশ্বের সবচেয়ে বড় আধ্যাত্মিক জায়গাতে তাঁর বাড়ি থাকবে এটা বহুদিনের ইচ্ছাই ছিল। আর সেই ইচ্ছাকে পূরণ করতেই অযোধ্যায় জমি কেনেন তিনি। শোনা যাচ্ছে, বিগ বি যে বাড়ি ওখানে নির্মাণ করতে চাইছেন, সেটি আড়ে-দৈর্ঘ্যে প্রায় ১০,০০০ বর্গফুট হতে পারে।

রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, ২২ জানুযারি অযোধ্যায় রামলালার প্রাণ প্রতিষ্ঠা দিবসের দিনই দ্য সরযূ উদ্বোধন হবে। এইদিনই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও রাম জন্মভূমি মন্দিরের উদ্বোধন করবেন। রামমন্দির উদ্বোধনের আমন্ত্রণপত্র ইতিমধ্যে পৌঁছে গিয়েছে বলিউড তারকাদের কাছে। তবে সেই তালিকায় এখনও পর্যন্ত নাম নেই তিন খানের। শাহরুখ, সলমন ও সইফ আলি খানকে আমন্ত্রণ পাঠানো হয়নি এখনও। 

আরও পড়ুন

অমিতাভ বচ্চনকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল গণপত ছবিতে। এখানে কৃতি শ্যানন ও টাইগার শ্রফের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করেছিলেন। এই মুহূর্তে অমিতাভ ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি কল্কি নিয়ে। যেখানে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। অমিতাভ ও দীপিকাকে শেষ দেখা গিয়েছিল পিকু সিনেমায়।     

Advertisement

Advertisement