scorecardresearch
 

Dev-Anupam Kher: এয়ারপোর্টে হঠাত্‍ অনুপম খের-দেব সাক্ষাত্‍,'বাঘাযতীন' প্রচার?

Dev-Anupam Kher: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা দেব। পুজোয় তাঁর ছবি বাঘাযতীন মুক্তি পাচ্ছে। এই ছবি ঘিরে দর্শকদের অন্য ধরনের প্রত্যাশা রয়েছে দেবকে ঘিরে। আর তারই মাঝে দেবের ছবি নিয়ে প্রশংসা করলেন বলিউডের অন্যতম চর্চিত অভিনেতা অনুপম খের। দুজনে ভিন্ন ইন্ডাস্ট্রির হলেও সিনেমা তাঁদের একে-অপরের কাছে এনেছে।

Advertisement
দেব-অনুপম খের দেব-অনুপম খের
হাইলাইটস
  • অনুপম খেরের সঙ্গেই কলকাতা বিমানবন্দরে দেখা করলেন দেব। সেই ছবি সোশ্য়াল মিডিয়ায় পোস্টও করেছেন বলিউড অভিনেতা।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা দেব। পুজোয় তাঁর ছবি বাঘাযতীন মুক্তি পাচ্ছে। এই ছবি ঘিরে দর্শকদের অন্য ধরনের প্রত্যাশা রয়েছে দেবকে ঘিরে। আর তারই মাঝে দেবের ছবি নিয়ে প্রশংসা করলেন বলিউডের অন্যতম চর্চিত অভিনেতা অনুপম খের। দুজনে ভিন্ন ইন্ডাস্ট্রির হলেও সিনেমা তাঁদের একে-অপরের কাছে এনেছে। অপরদিকে তাঁদের রাজনৈতিক মতাদর্শ আলাদা। যদিও এ ক্ষেত্রে এই বিষয়টা একেবারেই অপ্রাসঙ্গিক। সেই অনুপম খেরের সঙ্গেই কলকাতা বিমানবন্দরে দেখা করলেন দেব। সেই ছবি সোশ্য়াল মিডিয়ায় পোস্টও করেছেন বলিউড অভিনেতা। তবে এই দেখা পরিকল্পিত নাকি আচমকা আর এই দেখার নেপথ্য কারণ কী, সেটা কিছুই জানা যায়নি। 

অনুপম খের যে দুটি ছবি পোস্ট করেছেন সেখানে একটি ছবিতে দেবের সঙ্গে অনুপম বসে রয়েছেন সোফায় আর অন্য ছবিতে তাঁরা দাঁড়িয়ে রয়েছেন। এই ছবি টুইটারে পোস্ট করে অনুপম খের লিখেছেন, 'আমার অন্যতম প্রিয় বাংলা অভিনেতা। কলকাতা বিমানবন্দরে দেখা হল দেবের সঙ্গে। ওর আসন্ন ছবি ‘বাঘা যতীন’-এর জন্য রইল অনেক শুভেচ্ছা। এই ছবিটা হিন্দিতেও মুক্তি পাবে।' দ্য কাশ্মীর ফাইল অভিনেতার থেকে এই প্রশংসা পেয়ে দেব যে রীতিমতো আপ্লুত তা তাঁর হাসি দেখেই বোঝা যাচ্ছে। 

প্রসেনজিৎ থেকে যিশু সকলেই চেষ্টা করছেন টলিউডের বাইরে বলিউডের পা জমানোর। ইতিমধ্যেই তাঁরা একাধিক সিনেমা-সিরিজে কাজ করে ফেলেছেন। এবার সেই পথেই হাঁটতে চলেছেন দেবও।  ২০ অক্টোবর হিন্দিতে মুক্তি পাবে ‘বাঘাযতীন’। নায়ক তাই ব্যস্ত প্রচারের কাজে। অপরদিকে, রবীন্দ্রনাথের বায়োপিক সিনেমায় অনুপম খেরকে নিয়ে চর্চা কম হয়নি। টলিউডের স্বস্তিকা মুখোপাধ্যায় অনুপম খেরের সমালোচনা করেছেন। তবে এই সব কিছুকে পাত্তা দিতে নারাজ অভিনেতা। 

Advertisement

অগাস্টেই মুক্তি পেয়েছে দেবের ব্যোমকেশ ও দুর্গরহস্য। এরপরই প্রধান ছবির কাজও শুরু হয়ে গিয়েছিল। উত্তরবঙ্গ থেকে শ্যুটিং সেরে কিছুদিন হলো ফিরেছে দেব। পুজোর সময় মুক্তি পাবে দেবের বাঘাযতীন। প্রসঙ্গত, দশম অবতার ট্রেলার দেখে প্রসেনজিৎ-এর ভূয়সী প্রশংসা করেছেন অমিতাভ বচ্চনও।  
 

আরও পড়ুন

Advertisement