scorecardresearch
 

Govinda: গুলিবিদ্ধ বলিউড অভিনেতা গোবিন্দা, ভর্তি করা হল ICU-তে

Govinda: গুলির আঘাতে জখম বলিউড অভিনেতা গোবিন্দা। মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিনেতা যখন বাইরে যাওয়ার জন্য নিজের লাইসেন্স রিভলভার চেক করছিলেন, ঠিক সেই সময়ই ভুলবশত গুলি চলে যায়।

Advertisement
গুলিতে আহত গোবিন্দা গুলিতে আহত গোবিন্দা
হাইলাইটস
  • গুলির আঘাতে জখম বলিউড অভিনেতা গোবিন্দা।

গুলিবিদ্ধ বলিউড অভিনেতা গোবিন্দা। মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিনেতা যখন বাইরে যাওয়ার জন্য নিজের লাইসেন্স রিভলভার চেক করছিলেন, ঠিক সেই সময়ই ভুলবশত গুলি চলে যায়। গুলি গোবিন্দার হাঁটুর কাছ থেকে বেরিয়ে গিয়েছে। আহত অবস্থায় গোবিন্দাকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের হাসপাতালে। যেখানে তাঁর চিকিৎসা চলছে। তিনি এখন আইসিইউতে ভর্তি আছেন বলে জানা গিয়েছে। 

মঙ্গলবার ভোর ৪টে ৪৫ নাগাদ এই ঘটনাটি ঘটে। জানা যাচ্ছে যে গোবিন্দা এই মুহূর্তে আইসিইউতে ভর্তি রয়েছেন। তবে তিনি এখন বিপদমুক্ত। মুম্বই পুলিশ সূত্রের খবর, গোবিন্দার লাইসেন্স রিভলার থেকে ভুলবশত গুলি চলে যায়। যেটা তাঁর হাঁটু ছুঁয়ে চলে গেলেও অভিনেতা আহত হন। গোবিন্দা সেই সময় কোথাও যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন। তখনই তিনি তাঁর লাইসেন্স রিভলভারটি বের করে পরীক্ষা করার সময়ই এই ঘটনা ঘটে। এই মুহূর্তে অভিনেতার চিকিৎসা চলছে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে। তবে হাসপাতাল থেকে এই বিষয়ে কোনও কথা বলা হয়নি। গোবিন্দার পরিবারই অভিনেতার স্বাস্থ্য সম্পর্কে কথা বলবেন। 

সম্প্রতি শিবসেনাতে যোগ দিয়েছিলেন অভিনেতা। গুলি লাগার তবে সঙ্গে সঙ্গেই বলিউডের ‘হিরো নম্বর ১’কে তাঁর বাড়ির কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছ। সেখানে তাঁর চিকিৎসা শুরু করে দিয়েছেন চিকিৎসকরা। প্রসঙ্গত, আশি-নব্বই দশকে গোবিন্দা ছিলেন মেয়েদের হার্টথ্রব। নসীব, হিরো নং ১, কুলি নং ওয়ান, বড়ে মিঞা ছোটে মিঞা, আঁখে, হাম, রাজা বাবু সহ একাধিক ছবিতে তিনি দর্শকদের মন জয় করেছেন। সলমন খানের সঙ্গে গোবিন্দাকে দেখা গিয়েছিল পার্টনার ছবিতেও। 

আরও পড়ুন

সূত্রের খবর মানলে, তারকার রিভলভার ইতিমধ্যেই পুলিশ বাজেয়াপ্ত করেছে। কীভাবে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হবে বলেও খবর। এই ঘটনার সময় গোবিন্দার স্ত্রী সুনীতা শহরে ছিলেন না বলে জানা গিয়েছে। তবে তাঁকে গোবিন্দার শারীরিক অবস্থার কথা জানানো হয়েছে। তিনি যত দ্রুত সম্ভব মুম্বইতে আসছেন বলে জানা গিয়েছে। কমেডি ফিল্ম ও ডান্সের জন্য খুবই জনপ্রিয় ছিলেন গোবিন্দা। এই বছরের মার্চেই তিনি শিবসেনাতে যোগদান করেন। 

Advertisement

Advertisement