scorecardresearch
 

Deepika Padukone: সেপ্টেম্বরে মা হচ্ছেন দীপিকা, কালো পোশাকে রণবীর-পত্নীর বেবি বাম্প স্পষ্ট

Deepika Padukone: বিটাউনে এখন খুশির খবর। মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। টিনসেল টাউনে দীপিকা-রণবীরকে নিয়ে তাই চর্চা একেবারে তুঙ্গে। সদ্য হওয়া লোকসভা নির্বাচনে মুম্বইয়ে স্বামী রণবীরের সঙ্গে ভোট দিতে আসার সময়ই দীপিকার বেবি বাম্প দেখা গিয়েছিল।

Advertisement
দীপিকা পাড়ুকোন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দীপিকা পাড়ুকোন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বিটাউনে এখন খুশির খবর। মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন।

বিটাউনে এখন খুশির খবর। মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। টিনসেল টাউনে দীপিকা-রণবীরকে নিয়ে তাই চর্চা একেবারে তুঙ্গে। সদ্য হওয়া লোকসভা নির্বাচনে মুম্বইয়ে স্বামী রণবীরের সঙ্গে ভোট দিতে আসার সময়ই দীপিকার বেবি বাম্প দেখা গিয়েছিল। তবে এবার আর রাখঢাক নয়, নিজেই বেবি বাম্পের ছবি দিলেন কল্কি অভিনেত্রী। আর ছবি দিতেই নেটপাড়ায় অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন অনুগামীরা।  

বুধবার দীপিকা যে সাদা-কালো ছবি পোস্ট করেছেন সেখানে তাঁকে দেখা গিয়েছে কালো রঙের লং পোশাকে। আর সেখানেই তিনি তাঁর বেবি বাম্পে হাত দিয়ে পোজ দিয়েছেন। মুখে একগাল হাসি। অন্য ছবিতে শুধুমাত্র তাঁর বেবি বাম্পকে হাইলাইট করা হয়েছে। মুম্বইতে কল্কি ২৮৯৮ এডি ছবির এক ইভেন্টে এই ছবি তোলা। এই ছবি পোস্ট করে দীপিকা ক্যাপশনে লেখেন, 'ব্যস, যথেষ্ট। আমার এখন খিদে পেয়েছে।' 

প্রসঙ্গত, দীপিকা ও রণবীর ফেব্রুয়ারিতেই ঘোষণা করেন যে তাঁরা দুই থেকে তিন হতে চলেছেন। চলতি বছরের সেপ্টেম্বরেই তাঁদের প্রথম সন্তান আসতে চলেছে। ২০১৮ সালের নভেম্বরে বিয়ে হয় দীপিকা-রণবীরের। বিয়ের ৬ বছর পর তাঁদের জীবনে নতুন অতিথি আসছে। মা হতে চলেছেন তিনি, নিজের খেয়াল রাখার সঙ্গে সঙ্গে বজায় রাখছেন কাজও। সদ্য দীপিকাকে দেখা গিয়েছিল একটি শিশুদের বিপণিতে। সেই ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। মনে করা হচ্ছিল, হবু সন্তানের জন্যই কেনাকাটায় ব্যস্ত হবু মা দীপিকা। তবে সেই সময়ে দীপিকার সঙ্গে ছিলেন না রণবীর সিং। 

Advertisement

দীপিকা অন্তঃসত্ত্বা হওয়ার খবর শেয়ার করে নেওয়ার পরেও শ্যুটিং চালিয়ে গিয়েছিলেন তাঁর নতুন ছবির। সেই সময়ে স্পষ্ট ছিল না তাঁর বেবি বাম্প। অনেকেই সেই সময়ে মনে করেছিলেন, সম্ভবত সারোগেসি পদ্ধতির মাধ্যমে দীপিকার সন্তান পৃথিবীতে আসছে। তবে এখন আর সেই সন্দেহ রইল না। পরিচালক নাগ অশ্বিনীর কল্কি-তে দেখা যাবে দীপিকাকে।  সায়েন্স ফিকশন এই ছবিতে দেখা যাবে অমিতাভ বচ্চন, কমল হাসান, প্রভাস, দিশা পাটানি সহ অন্যান্যদের।
   

আরও পড়ুন

Advertisement