scorecardresearch
 

Rakul Preet Singh: গ্রেফতার রাকুল প্রীত সিংয়ের ভাই, জড়িত মাদক পাচার কাণ্ডে

Rakul Preet Singh: মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের ভাই আমন প্রীত সিং সহ আরও ৪ জনকে হায়দরাবাদ পুলিশ গ্রেফতার করল। সোমবার অভিনেত্রীর ভাইকে গ্রেফতার করা হয়। তেলেঙ্গানার অ্যান্টি নারকোটিক্স ডিপার্টমেন্টের তরফে তল্লাশি চালিয়ে ২.৬ কেজি কোকেন উদ্ধার করা হয়।

Advertisement
রাকুল প্রীত সিংয়ের ভাই গ্রেফতার রাকুল প্রীত সিংয়ের ভাই গ্রেফতার
হাইলাইটস
  • মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের ভাই আমন প্রীত সিং সহ আরও ৪ জনকে হায়দরাবাদ পুলিশ গ্রেফতার করল।

মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের ভাই আমন প্রীত সিং সহ আরও ৪ জনকে হায়দরাবাদ পুলিশ গ্রেফতার করল। সোমবার অভিনেত্রীর ভাইকে গ্রেফতার করা হয়। তেলেঙ্গানার অ্যান্টি নারকোটিক্স ডিপার্টমেন্টের তরফে তল্লাশি চালিয়ে ২.৬ কেজি কোকেন উদ্ধার করা হয়। যে পরিমাণ কোকেন উদ্ধার করা হয়, তা বিক্রির জন্য রাখা হয় বলে জানা যায়। আমন-সহ ৪ জনের গ্রেফতারির পর তাদের কাছ থেকে  ২.৬ কেজি কোকেন উদ্ধার করা করেছে পুলিশ। 

মাদক চক্র ফাঁস করার পর পুলিশ ৩০ জন গ্রাহকদের সনাক্ত করে, যাদের মধ্যে আমন প্রীত সিংও ছিল। মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে যে ৫ জনকে গ্রেফতার করা হয়,তাদের মধ্যে রয়েছে আমন প্রীত সিং, অনিকেত রেড্ডি, প্রসাদ, মধুসূদন এবং নিখিল দামন। গ্রেফতারির পর ওই ৫ জনের মেডিকেল পরীক্ষা করা হবে বলে খবর। মেডিকেল পরীক্ষার পরই ধৃতদের আদালতে তোলা হবে বলে জানা যায়।

প্রসঙ্গত, ২০২২ ও ২০২১ সালে মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে ইডি থেকে অভিনেত্রী রাকুল প্রীত সিংকে তলব করা হয়। এমনকী গত বছরও এই একই কাণ্ডে অভিনেত্রীর বয়ানও রেকর্ড করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। রাকুল ছাড়াও সেই সময় রানা ডগ্গুবাতি, চার্মি কউর, নবদীপ, রবি তেজা ও পুরী জগন্নাথকেও এই মাদক কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছিল। মাদক পাচার ও সেবন কাণ্ডের তদন্ত ইডি গত ৪ বছর ধরে করে আসছে। 

আরও পড়ুন

যদিও পুলিশ জানিয়েছে, ‘এই মামলার সঙ্গে রকুলপ্রীতের কোন সম্পর্ক নেই, আমরা রকুলপ্রীতের সঙ্গে জড়িত কোনও মামলার তদন্ত করছি না, তাঁর নাম অকারণে এখানে টেনে আনার দরকার নেই, তাই আমরা এই বিষয়ে এখনই কোনও মন্তব্য করব না।’ রবিবার অনন্ত-রাধিকার  মঙ্গল উৎসব অনুষ্ঠানে দেখা গিয়েছিল রাকুল প্রীত সিং ও তাঁর স্বামী জ্যাকি ভাগনানিকে। চলতি বছরের ফেব্রুয়ারিতেই জ্যাকি ও রাকুল বিয়ে করেন। 

Advertisement

Advertisement