scorecardresearch
 

Sunny Leone: লাল বিকিনি-স্যুইমিং পুল ও শরীর, পুরনো ফর্মে সানি লিওনি, VIDEO VIRAL

Sunny Leone: বলিউডে হট অ্যান্ড হ্যাপেনিং অভিনেত্রী সানি লিওনি (Sunny Leone)। তাঁর বোল্ড ইমেজে কাবু গোটা পুরুষ সমাজ। দিল্লিতে যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তৃতীয়বারের শপথ নিয়ে সরগরম গোটা দেশ ঠিক তখনই রবিবাসরীয় দুপুরে ফের উষ্ণতার পারদকে কিছুটা বাড়িয়ে দিলেন সানি লিওনি। বিকিনিতে তাঁকে দেখে ঘাম ঝরতে বাধ্য।

Advertisement
সানি লিওনি সানি লিওনি
হাইলাইটস
  • বলিউডে হট অ্যান্ড হ্যাপেনিং অভিনেত্রী সানি লিওনি (Sunny Leone)।

বলিউডে হট অ্যান্ড হ্যাপেনিং অভিনেত্রী সানি লিওনি (Sunny Leone)। তাঁর বোল্ড ইমেজে কাবু গোটা পুরুষ সমাজ। দিল্লিতে যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তৃতীয়বারের শপথ নিয়ে সরগরম গোটা দেশ ঠিক তখনই রবিবাসরীয় দুপুরে ফের উষ্ণতার পারদকে কিছুটা বাড়িয়ে দিলেন সানি লিওনি। বিকিনিতে তাঁকে দেখে ঘাম ঝরতে বাধ্য। সানির এই ভিডিও নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

রবিবার সানি যে ভিডিও পোস্ট করেছেন সেখানে তাঁকে লাল টুকটুকে বিকিনিতে দেখা গিয়েছে। থাইল্যান্ডের এক বিলাসবহুল পুল ভিলার আর সেখানেই লাল বিকিনিতে কিলার পোজে ধা দিলেন ক্যামেরার সামনে। কখনও তিনি উঠে আসছেন পুল থেকে আবার কখনও বা পুলের একপাশেই শুয়ে রয়েছেন। এই ভিডিও শেয়ার হতেই তাতে লাইক-কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। ইতিমধ্যে সানির এই ভিডিওতে ১ লক্ষের বেশি লাইক পড়ে গিয়েছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sunny Leone (@sunnyleone)

পর্ন দুনিয়াকে বহুদিন আগেই বিদায় জানিয়েছেন সানি। সলমন খানের শো বিগ বস রিয়্যালিটিতে এসে ভাগ্য ঘুরে যায় সানির। এই শো থেকে বেরিয়েই পূজা ভাট পরিচালিত জিসম ২-তে সুযোগ পান তিনি। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। ‘রাগিনি এমএমএস’, ‘মস্তিজাদে’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’-এর মতো সিনেমায় অভিনয় করেন। অভিনয়ের পাশাপাশি সানি আইটেম গানেও কাঁপিয়েছেন বলিউড। বেবি ডল বা পিঙ্ক লিপস-এর মতো গানে সানির শরীরি  আবেদনকে উপেক্ষা করতে পারবেন না। 

Advertisement

এখন অবশ্য সানির হাতে হিন্দি সিনেমা কম। তবে সোশাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। নিজের জীবনের নানা মুহূর্ত ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। দত্তক নিয়েছেন এক মেয়েকেও। তাঁকে নিয়েই সানি মাঝে মধ্যেই ছবি-ভিডিও পোস্ট করে থাকেন। ২০১১ সাল থেকে তিনি ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে সংসার করছেন। প্রথম ডেটে নাকি ড্যানিয়েলকে একদম পছন্দ হয়নি সানির। কিন্তু পরে হোটেল রুমে সানির জন্য ২৪টি গোলাপ পাঠান ড্যানিয়েল। তাতেই মন গলে সানির। এখন দত্তক কন্যা নিশা ও দুই সন্তান অ্যাশের আর নোয়াকে নিয়ে বেশ ভালো আছেন দুজন। এদিকে সানির হাতে এখন রয়েছে ‘দ্য ব্যাটেল অফ ভীমা কোরেগাও’, ‘রঙ্গীলা’, ‘বীরমাদেবী’র মতো সিনেমা।    

আরও পড়ুন

Advertisement