scorecardresearch
 

Sonakshi Sinha Marriage: বিয়ে করছেন সোনাক্ষী, প্রকাশ্যে Engagement-র ছবি; পাত্র কে?

Sonakshi Sinha getting marriage: বিয়ে করছেন সোনাক্ষী সিনহা, প্রকাশ Engagement-এর ফটো, কিন্তু পাত্র কে?

Advertisement
বিয়ে করছেন সোনাক্ষী বিয়ে করছেন সোনাক্ষী
হাইলাইটস
  • বিয়ে করছেন সোনাক্ষী সিনহা
  • প্রকাশ Engagement-এর ফটো
  • কিন্তু পাত্র কে? প্রশ্ন ফ্য়ানেদের

Sonakshi Sinha Marriage: সোনাক্ষী সিনহাকে অনেক শুভেচ্ছা (Sonakshi Sinhha). ভাবছেন এ আবার কী? আচমকা শুভেচ্ছা কেন? আরে ব্যাপারটা এরকমই। বলিউডের গর্জিয়াস ডিভা সোনাক্সি সিনহা (Bollywood Gorgious Sonakshi Sinha) এনগেজমেন্ট করে নিয়েছেন। এই খবর মিলতেই শুভেচ্ছা তো জানাতেই হয়। অ্যাক্ট্রেস নিজের লাইফের এই বড় গুডনিউজ (Good News) নিজের সোশ্যাল মিডিয়া(Social Media Handel)এ পোস্ট করে দিয়েছেন এবং ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। সোনাক্ষীর এই আচমকা এনগেজমেন্ট এর খবর ফ্যানদের চমকে দিয়েছে। কিন্তু এই খবর শুনে তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন সকলে। শুভেচ্ছার বন্যায় ভেসে গেছে তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল (Instagram Handel).

সোনাক্ষী প্ল্যান্ট করেছেন এনগেজমেন্ট রিং ফটো

সোনাক্ষী সিনহা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের তিনটি আলাদা আলাদা ফটো শেয়ার করে নিজেদের এনগেজমেন্ট (Engafgement) এর খবর জানিয়েছেন। একটা ফটোতে আমাকে নিজের এঙ্গেজমেন্ট রিং প্লান্ট করে দেখিয়েছেন যে সোনাক্ষী (Fiance) তাঁকে তাঁর হাতে ধরে রেখেছেন। যদিও সোনাক্ষীর লাভিং পার্টনার (Loving Partner) কে? এ বিষয়ে তিনি এখনও সাসপেন্স তৈরি করে রেখেছেন। কারণ অ্যাক্ট্রেস নিজের ফিয়ন্সের চেহারা দেখাননি। শুধুমাত্র হাত দেখিয়েছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

সোনাক্ষী রোমান্টিক পোজে এর ছবি শেয়ার করেছেন

সোনাক্ষী দ্বিতীয় ফটোতে নিজের পার্টনারের কাঁধে ভর দিয়ে ছবি পোস্ট করেছেন। কিন্তু কাঁধটি কার তা কিন্তু ঘুণাক্ষরেও সামনে আনেননি। ছবিটি এমন যে শুধুমাত্র তার ফিয়ন্সেরর কাঁধ দেখা যাচ্ছে। তৃতীয় ছবিতে সোনাক্ষীকে নিজের পার্টনারের হাত ধরে স্মাইল করছেন বলে দেখা যাচ্ছে। সোনাক্ষীর মিলিয়ন ডলার স্মাইলে তার খুশির প্রমাণ দিচ্ছে। যদিও সোনাক্ষী নিজের পার্টনারের নাম খোলসা করেননি কিন্তু দুজনের রোমান্টিক পোস্ট দুজনের সম্পর্কের গভীরতা বয়ান করছে।

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

খুশি প্রকাশ শত্রুঘ্ন কন্যার

শত্রুঘ্ন (Shatrughn Sinha)কন্যা নিজের ফ্যামিলির সঙ্গে গুড নিউজ শেয়ার করে ক্যাপশন খুশি এবং এক্সাইটমেন্ট জাহির করেছেন। সোনাক্ষী সমস্ত ফটো ক্যাপশন এর সঙ্গে শেয়ার করে লিখেছেন যে আমার জন্য একটি বড়দিন। আমার সবচেয়ে বড় স্বপ্ন আজকে সফল হতে চলেছে এবং এটি আপনাদের সঙ্গে শেয়ার করে আমি এই খুশি ভাগ করে নিতে চাই।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

সোনাক্ষীর হামসফর কে?

সোনাক্ষী সিনহার এনগেজমেন্ট এর খবর ফ্যানেদের সুপার হ্যাপি করে দিয়েছে। কিন্তু অ্যাক্ট্রেসে পোস্ট করার পর থেকেই লোকের মধ্যে পেটের ভেতরে সোডার মতো খুশি ভসভসিয়ে উঠতে শুরু করেছে। যে আসলে সেই বয়ফ্রেন্ড বা বাগদত্ত কে? সকলেই তা নিয়েও অনেকে প্রশ্ন করে দিয়েছেন। কিন্তু উত্তর এখনও মেলেনি। অ্যাক্ট্রেস যদিও পার্টনারের নাম রিভিল করেননি। কিন্তু রিপোর্ট অনুযায়ী এই লাকি চার্মিং আর কেউ নয়। বরং তাঁর বেশ কিছুদিনের ডেটিং পার্টনার জাহির ইকবাল। সোনাক্ষী এবং জাহির এর ডেটিং এর খবর বহু সময় ধরে চর্চাতে রয়েছে। লম্বা সময় পর্যন্ত খবর সামনে আসছিল যে দুজনের মধ্যে কিছু তো চলছেই। কিন্তু দু'জনেই ডেটিং এর খবরের উপর কখনও সিলমোহর দেননি। এখন সোনাক্ষীর পার্টনার জাহির ইকবালই কি না, তা নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে। যদিও তা খুব দ্রুত সামনে চলে আসবে বলে মনে করা হচ্ছে।

 

Advertisement