scorecardresearch
 

Arijit Singh: 'কাকে বিরক্ত করছ, কী চাইছো?' রাস্তায় হর্নের আওয়াজে মেজাজ হারালেন অরিজিত্‍, VIDEO VIRAL

Arijit Singh: দেশ তথা বিশ্বের অন্যতম জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। বিশ্বজোড়া খ্যাতি থাকা সত্ত্বেও অরিজিৎ সবসময়ই প্রচারের আলো থেকে দূরে থাকতেই পছন্দ করেন। নিজের প্রতিভা আর যোগ্যতার জোরে অরিজিৎ তাঁর পায়ের মাটি শক্ত করেছেন। অনুষ্ঠানের খাতিরে এদিক-ওদিক যেতেই হয় গায়ককে। এমনিতে দারুণ ধীরস্থির অরিজিৎ।

Advertisement
অরিজিৎ সিং অরিজিৎ সিং
হাইলাইটস
  • দেশ তথা বিশ্বের অন্যতম জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। বিশ্বজোড়া খ্যাতি থাকা সত্ত্বেও অরিজিৎ সবসময়ই প্রচারের আলো থেকে দূরে থাকতেই পছন্দ করেন।

দেশ তথা বিশ্বের অন্যতম জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। বিশ্বজোড়া খ্যাতি থাকা সত্ত্বেও অরিজিৎ সবসময়ই প্রচারের আলো থেকে দূরে থাকতেই পছন্দ করেন। নিজের প্রতিভা আর যোগ্যতার জোরে অরিজিৎ তাঁর পায়ের মাটি শক্ত করেছেন। অনুষ্ঠানের খাতিরে এদিক-ওদিক যেতেই হয় গায়ককে। এমনিতে দারুণ ধীরস্থির অরিজিৎ। ভক্তদের আবদার মেটাতে পিছু পা হন না। গায়কের সেই ভাবমূর্তি তাঁর অনুরাগীদের কাছে ভীষণভাবে পরিচিত। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়া পেজে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এক ভক্তের ওপর বেজায় চটেছেন অরিজিৎ। তাঁকে বকা দিতেও ছাড়েননি। 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে যে অরিজিতের গাড়ি ধাওয়া করছেন কয়েকজন অনুরাগী। তাঁদের উদ্দেশ্য গায়কের সঙ্গে ছবি তোলা। অরিজিৎ-এর গাড়িকে ধরেও ফেলেন তাঁরা। গাড়িতে সামনের দিকে চালকের পাশের আসনে বসেছিলেন অরি়জিৎ। অনুরাগীরা গাড়ির কাচে এসে টোকা মারতে জানলার কাচও নামান তিনি। এরপরই অরিজিৎ বাংলায় প্রশ্ন করেন, 'কতবার হর্ন বাজিয়েছ জানো? কাকে এভাবে বিরক্ত করছ? আমাকে না অন্য লোককে? আমার সঙ্গে দেখা করার ইচ্ছা বলে তুমি অন্যদের উপর এ ভাবে অত্যাচার করছ?' অরিজিৎ-এর এরকম প্রশ্নবাণে রীতিমতো ঘাবড়ে যান অনুরাগী। 

তবে ভক্তদের ওপর রেগে গেলেও তাঁদের আবদার কিন্তু মিটিয়েছেন অরিজিৎ। অরিজিৎ তাঁদের বলেন, 'ছবি তুলবে তো? ছবি তোলার জন্যই তো এত কিছু করা! ছবি তোলো। কিন্তু এ ভাবে হর্ন বাজাবে না।' এই ভিডিও ভাইরাল হতেই ফের অরিজিৎ-এর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। প্রসঙ্গত, আহমেদাবাদ বিমানবন্দরে সাংবাদিকদের কাছে খাবার খেতে চেয়েছিলেন অরিজিৎ। এখানেই শেষ নয়, এত বড় মাপের শিল্পী হয়েও ভারত-পাক ম্যাচের সময় স্টেডিয়ামে অনুষ্কা শর্মাকে দেখে ছবি তোলার ইচ্ছা প্রকাশ করেন। বিরাট-পত্নীও গায়কের ইচ্ছা পূরণ করার জন্য পোজও দেন। 

আরও পড়ুন

Advertisement

অরিজিৎকে বেশিরভাগ সময়েই মূর্শিদাবাদের জিয়াগঞ্জের বাড়িতেই পাওয়া যায়। একেবারে সাদামাটা জীবন যাপন করেন গায়ক। দেশ-বিদেশ জুড়ে একাধিক কনসার্ট করে বেরান তিনি। চলতি বছরেই কলকাতাতেও তাঁর কনসার্ট হয়েছিল। যদিও তার আগে অরিজিৎ-এর কনসার্ট ঘিরে বিতর্ক দেখা দেয়।  

Advertisement