scorecardresearch
 

Arijit Singh: অভিনয়ে আসছেন অরিজিত্‍ সিং? জানিয়ে দিলেন...

Arijit Singh: অরিজিৎ সিংকে নিয়ে তাঁর ভক্তদের উন্মাদনা-উত্তেজনা কম নয়। দেশ-বিদেশে একাধিক লাইভ কনসার্টে তিনি অগুণিত ভক্তদের মন জয় করে নিয়েছেন। গ্ল্যামার জগতের মানুষ হয়েও বরাবরই আলোর ঝলকানি, প্রচার থেকে দূরে থেকেছেন তিনি। কারণ অরিজিৎ একেবারেই এইসব বিষয়গুলিকে পছন্দ করেন না। এমনকী গায়কের কোনও বিলাসবহুল জীবনও নেই।

Advertisement
অরিজিৎ সিং অরিজিৎ সিং
হাইলাইটস
  • অরিজিৎ সিংকে নিয়ে তাঁর ভক্তদের উন্মাদনা-উত্তেজনা কম নয়।
  • গ্ল্যামার জগতের মানুষ হয়েও বরাবরই আলোর ঝলকানি, প্রচার থেকে দূরে থেকেছেন তিনি।
  • কারণ অরিজিৎ একেবারেই এইসব বিষয়গুলিকে পছন্দ করেন না।

অরিজিৎ সিংকে নিয়ে তাঁর ভক্তদের উন্মাদনা-উত্তেজনা কম নয়। দেশ-বিদেশে একাধিক লাইভ কনসার্টে তিনি অগুণিত ভক্তদের মন জয় করে নিয়েছেন। গ্ল্যামার জগতের মানুষ হয়েও বরাবরই আলোর ঝলকানি, প্রচার থেকে দূরে থেকেছেন তিনি। কারণ অরিজিৎ একেবারেই এইসব বিষয়গুলিকে পছন্দ করেন না। এমনকী গায়কের কোনও বিলাসবহুল জীবনও নেই। খুব সাদামাটা ভাবেই থাকতে পছন্দ করেন গায়ক। মাঝে মাঝেই মিউজিক ভিডিওতে তাঁর মুখ দেখা যায়। আর এই নিয়েই অনুরাগীদের মনে আগ্রহ জেগেছে যে অরিজিৎ সিং কি অভিনয়ে আসতে পারেন। 

বর্তমানে হিন্দি প্লেব্যাক জগতের অতি পরিচিত এক নাম অরিজিৎ সিং। নিজের ভিটেমাটির টানে গায়ক অধিকাংশ সময় কাটান মূর্শিদাবাদের জিয়াগঞ্জে। তবে তিনি অভিনয় জগতে পা রাখবেন কিনা এই নিয়ে কৌতুহল সকলেরই রয়েছে। এক পুরনো সাক্ষাৎকারে সেই বিষয়টি স্পষ্ট করে জানিয়েছেন অরিজিৎ। গায়ক সেই সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তিনি আপাতত গানেই মন দিতে চান। তবে মিউজিক ভিডিওর দৌলতে তাঁকে মাঝে মাঝেই ক্যামেরার সামনে আসতে হয়। সেই সাক্ষাৎকারে অরিজিৎ বলেই দিয়েছিলেন যে তিনি অভিনেতা একেবারেই নয়। অভিনয়ের কিছুই তিনি জানেন না। তবে যদি অভিনয় করাতেই হয় তাঁকে দিয়ে তাহলে সেটা শিখিয়ে নিতে হবে। প্রশিক্ষণ নেওয়ার দরকার রয়েছে বলে জানান অরিজিৎ। 

আরও পড়ুন: Arijit Singh: খুব সাদামাটা জীবন-যাপন করেন অরিজিৎ সিং, তাহলে কোটি কোটি টাকা কোথায় খরচ করেন ?

অরিজিৎকে যে সব মিউজিক ভিডিও বা গানে দেখা গিয়েছে সেখানে তাঁকে অধিকাংশ সময়েই গিটার হাতে নিয়ে দেখা গিয়েছে। গায়কের কথায় ওইটুকুই তিনি পারেন। মিউজিক ভিডিওর প্রয়োজনে যেটুকু দরকার সেটুকুই তাঁর আসে বলে জানিয়েছেন গায়ক। তাঁর না থাকে মেকআপের দিকে নজর না পোশাকের দিকে। তঁর সমস্ত ধ্যান জ্ঞানই হল গান। 

Advertisement

আরও পড়ুন: Arijit Singh- Koyel Roy: শিলিগুড়িতে অরিজিত্‍ ধরলেন 'ম্যায় ফির ভি তুমকো...', কোয়েলও গেয়ে উঠলেন, VIDEO VIRAL

সেই সাক্ষাৎকারে অরিজিৎকে তাঁর সাধারণ জাবন যাপন নিয়েও প্রশ্ন করা হয়। সেখানে গায়ক জানান যে তিনি এভাবেই থাকতে বরাবর ভালোবাসেন। তা বলে অরিজিৎ-এর সম্পত্তির পরিমাণ নেহাত কম নয়। তিনি টেক্কা দিতে পারেন বড় বড় বলিউড তারকাদের। সূত্রের দাবি, অরিজিতের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৫৫ কোটি টাকার। শোনা যায়, গান পিছু তিনি নেন ১৫ থেকে ২৫ লাখ টাকা। এ ছাড়াও রয়েছে লাইভ শো। শো-পিছু যে পারশ্রমিক নেন, তার কিছুটা হেরফের হলেও মোটামুটি কোটির উপরেই থাকে সেই অঙ্ক। তবে অনেকেই হয়তো জানতে জানেন না যে রোজগার বাবদ অর্জিত এই বিপুল পরিমাণ অর্থ গায়ক খরচ করেন একেবারে অন্যভাবে। তিনি কোনও বিলাস বহুল জীবন যাপন তো দূর লাক্সারি কোনও গাড়িও ব্যবহার করেন না। 

Advertisement