scorecardresearch
 

Sonu Nigam: জড়িয়েছিলেন আজান বিতর্কে, রামমন্দির উদ্বোধনে ডাক পেয়ে উচ্ছ্বসিত সোনু

Sonu Nigam: ২২ জানুয়ারি রামমন্দিরের উদ্বোধন। আর সেই ঐতিহাসিক ক্ষণের জন্য অপেক্ষা করে রয়েছে দেশবাসী। অযোধ্যা জুড়ে সাজো সাজো রব। ইতিমধ্যেই অতিথিদের কাছে রামমন্দির উদ্বোধনের আমন্ত্রণপত্র পৌঁছে গিয়েছে। দেশের বিভিন্ন কোণ থেকে ভক্তরা আসবেন এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে। শুক্রবারই আমন্ত্রণ পেয়েছেন কঙ্গনা রানাওয়াত। এবার আমন্ত্রণপত্র পেলেন সোনু নিগম।

Advertisement
সোনু নিগম সোনু নিগম
হাইলাইটস
  • ২২ জানুয়ারি রামমন্দিরের উদ্বোধন। আর সেই ঐতিহাসিক ক্ষণের জন্য অপেক্ষা করে রয়েছে দেশবাসী।

২২ জানুয়ারি রামমন্দিরের উদ্বোধন। আর সেই ঐতিহাসিক ক্ষণের জন্য অপেক্ষা করে রয়েছে দেশবাসী। অযোধ্যা জুড়ে সাজো সাজো রব। ইতিমধ্যেই অতিথিদের কাছে রামমন্দির উদ্বোধনের আমন্ত্রণপত্র পৌঁছে গিয়েছে। দেশের বিভিন্ন কোণ থেকে ভক্তরা আসবেন এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে। শুক্রবারই আমন্ত্রণ পেয়েছেন কঙ্গনা রানাওয়াত। এবার আমন্ত্রণপত্র পেলেন সোনু নিগম। প্রসঙ্গত, বছর খানেক আগে আজান নিয়ে বিতর্কিত মন্তব্য করে দেশজুড়ে হইচই ফেলে দিয়েছিলেন গায়ক।  এবার তাঁর হাতেই রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানের কার্ড পৌঁছল।

উচ্ছ্বসিত গায়ক তাঁর সোশ্যাল মিডিয়া পেজে সকলের সঙ্গে এই খবর শেয়ার করে নিয়েছেন। যে আমন্ত্রণপত্র অতিথিদের কাছে গিয়েছে সেটি একটি কমলা রঙের ব্যাগে। উপরে লেখা ‘রামমন্দির অযোধ্যা’। বাক্সটি খুলতে হচ্ছে ছোট্ট একটি ছিটকিনি ঘুরিয়ে। যার মধ্যে আবার আঁকা হনুমানের গদা। জমকালো আমন্ত্রণপত্রের প্রথম পাতায় সিংহাসনে বসা রাম-সীতার ছবি। পাশে লক্ষ্মণ এবং পদতলে হনুমান। সেই ছবির পরের পাতায় বাঁ দিকের অংশে রামমন্দিরের প্রাণপ্রতিষ্ঠার আমন্ত্রণ। সেই প্রথম পাতাটি প্রকাশ্যে এনেছেন সোনু। গায়ক এই আমন্ত্রণপত্রের ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, 'ঐতিহাসিক নিমন্ত্রণ।' 

সোনু নিগমের এই পোস্টে তাঁর ভক্তরাও দারুণ খুশি। অনেকেই জানিয়েছেন যে তাঁর বছরটা ভালো জিনিস দিয়ে শুরু হল। প্রসঙ্গত, আজান নিয়ে বিতর্ক শুরু হয় সোনু নিগমের এক টুইট থেকে। যেখানে গায়ক স্পষ্ট বলেছিলেন, আমি মুসলিম নই। তবে সকালে আজানের শব্দে আমার ঘুম ভাঙে। কবে ভারতে ধর্ম নিয়ে এই জোরাজুরি বন্ধ হবে? এই এক টুইটের কারণেই সোনু নিগমকে কড়া সমালোচনার মুখে পড়তে হয়। আর সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই গায়কের হাতে এসে পৌঁছালো রামমন্দির উদ্বোধনের কার্ড। 

আরও পড়ুন

Advertisement

রামমন্দির উদ্বোধন নিয়ে ক্রমশঃ মানুষের মধ্যে উত্তেজনা বাড়ছে। অযোধ্যা নগরে এখন সাজো সাজো রব। অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, আলিয়া ভাট, রজনীকান্ত, মাধুরী দীক্ষিত-সহ বহু বলিউড তারকাই আমন্ত্রিত। শনিবার সাতসকালেই রামমন্দির উদ্বোধনের আমন্ত্রণপত্রের ঝলক দেখিয়েছিলেন কঙ্গনা রানাউত। তবে আমন্ত্রিতদের তালিকা থেকে বাদ রয়েছেন বলিউডের তিন খান। শাহরুখ, সলমন, আমির কিংবা সইফ আলি খান ২২ জানুয়ারি রামলালার প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানে কারোরই এখনও পর্যন্ত ডাক পড়েনি।

Advertisement