scorecardresearch
 

Kaushambi Chakraborty: 'ফুলকি'র সেটে প্রথম আইবুড়ো ভাত, কী কী খেলেন হবু বউ কৌশাম্বি?

Kaushambi Chakraborty: হাতে আর মাত্র ৫টা দিন। তারপরই চারহাত এক হবে আদৃত-কৌশাম্বির। গতমাসেই তাঁদের বিয়ের খবর সামনে এসেছে। এতদিন চুটিয়ে প্রেম করলেও আদৃত বা কৌশাম্বি কেউই মুখ খোলেননি। বিয়ের তোড়জোড় একেবারে জোর কদমে। আর এই মুহূর্তে ফুলকি সিরিয়ালে পারমিতার চরিত্রে দেখা যাচ্ছে কৌশাম্বিকে। আর সেটেই অভিনেত্রীকে জমিয়ে আইবুড়ো ভাত খাওয়ানো হল।

Advertisement
কৌশাম্বির আইবুড়ো ভাত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম কৌশাম্বির আইবুড়ো ভাত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • হাতে আর মাত্র ৫টা দিন। তারপরই চারহাত এক হবে আদৃত-কৌশাম্বির।

হাতে আর মাত্র ৫টা দিন। তারপরই চারহাত এক হবে আদৃত-কৌশাম্বির। গতমাসেই তাঁদের বিয়ের খবর সামনে এসেছে। এতদিন চুটিয়ে প্রেম করলেও আদৃত বা কৌশাম্বি কেউই মুখ খোলেননি। বিয়ের তোড়জোড় একেবারে জোর কদমে। আর এই মুহূর্তে ফুলকি সিরিয়ালে পারমিতার চরিত্রে দেখা যাচ্ছে কৌশাম্বিকে। আর সেটেই অভিনেত্রীকে জমিয়ে আইবুড়ো ভাত খাওয়ানো হল। ফুলকি টিমের পক্ষ থেকেই এই আইবুড়ো ভাতের আয়োজন করা হয়েছিল। সেই ছবি কৌশ্বাম্বি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছেন। 

লাল রঙের হ্যান্ডলুম শাড়ি, সঙ্গে মানানসই কালো ব্লাউজ, একেবারে ছিমছাম লুকসে ফুলকির সেটে আইবুড়ো ভাত খেলেন কৌশাম্বি। একে একে সকলে খাইয়ে দিলেন অভিনেত্রীকে। আশীর্বাদও করলেন। কৌশাম্বির শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে তাঁর পাতে রয়েছে ভাত, পোলাও, পাঁচ রকমের ভাজা, ডাল, মাছ, সবজি, লুচি, বেগুন ভাজা। সঙ্গে দই, মিষ্টি, চাটনি ও পাঁপড়।  সামনে সাজানো একটা আস্ত ডাব। গ্লাসে রয়েছে পানীয়। ফুলকির সেটেই প্রথম আইবুড়ো ভাত খেলেন কৌশ্বাম্বি। এই ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, এতদিন অন্যদের সবার জন্য আইবুড়ো ভাত প্ল্যান করেছি, খাইয়েছি..আর আজ নাকি আমার আইবুড়ো ভাত দিলো সবাই মিলে। এটা সত্যি একটা অন্যরকম অনুভূতি। ধন্যবাদ জানাই আমার ফুলকির টিমকে।

মিঠাই সিরিয়ালের সেটেই আদৃতের সঙ্গে প্রেমপর্ব শুরু হয় কৌশাম্বির। দীর্ঘদিন টেলি ধারাবাহিকে অভিনয় করছেন কৌশাম্বী। তাঁর একটা বিরাট ফ্যানবেসও রয়েছে। তবে আদৃত বা কৌশাম্বি কেউই তাঁদের প্রেমের খবর নিয়ে খুব একটা কথা বলতে চাননি। বলা চলে দুজনেই মুখে কুলুপ এঁটেছিলেন। সম্প্রতি শপিং করার ছবিও পোস্ট করেছিলেন। তবে বিয়েতে কী কিনছেন বা মেনুতে কী থাকছে সেই ব্যাপারে একেবারে স্পিকটি নট দুজনেই। কৌশাম্বী শুধু বলেছেন, বিয়ের দিন লাল বেনারসি পরবেন। সাজসজ্জার আদ্যোপান্তই থাকবে বাঙালিয়ানার ছোঁয়া।

Advertisement

৯ মে আদৃত-কৌশাম্বির বিয়ে। তার আগেই মিঠাই পরিবারের রিইউনিয়ন হয়ে গেল। যেখানে আদৃত-কৌশাম্বি সহ উপস্থিত ছিলেন গোটা মোদক পরিবার। সেই ছবি আরও একবার মিঠাই ধারাবাহিকের নস্ট্যালজিয়াকে উসকে দিয়েছিল। সামনে এসেছে আদৃত-কৌশাম্বির বিয়ের কার্ডও। এখন শুধুই অপেক্ষা কৌশাম্বিকে নববধূ হিসাবে দেখার, আদৃতকেও বরবেশে কেমন লাগে তা দেখার জন্য আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা।     

আরও পড়ুন

 

 

 

Advertisement