scorecardresearch
 

Chiranjeevi: ক্যানসারে আক্রান্ত চিরঞ্জীবী? যা জানালেন দক্ষিণী সুপারস্টার

Chiranjeevi: কিছুদিন আগেই রামচরণের বাবা চিরঞ্জীবীকে নিয়ে খবর আসে যে তিনি নাকি ক্যানসারে আক্রান্ত হন এবং চিকিৎসার কারণে তিনি বেঁচে যান। এই খবর সামনে আসা মাত্রই অভিনেতার ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েন।

Advertisement
ক্যানসারে আক্রান্ত চিরঞ্জীবী? ক্যানসারে আক্রান্ত চিরঞ্জীবী?
হাইলাইটস
  • কিছুদিন আগেই রামচরণের বাবা চিরঞ্জীবীকে নিয়ে খবর আসে যে তিনি নাকি ক্যানসারে আক্রান্ত হন এবং চিকিৎসার কারণে তিনি বেঁচে যান। এই খবর সামনে আসা মাত্রই অভিনেতার ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েন।

দক্ষিণের সুপারস্টার চিরঞ্জীবী সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। বেশ কিছুদিন ধরেই খবর আসছিল যে চিরঞ্জীবী ক্যানসারে আক্রান্ত। নিমেষের মধ্যে ছড়িয়ে পড়ে খবর। তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন অনুরাগীরা। শেষমেশ বাধ্য হয়ে টুইট করলেন চিরঞ্জীবী।

কিছুদিন আগেই রামচরণের বাবা চিরঞ্জীবীকে নিয়ে খবর আসে যে তিনি নাকি ক্যানসারে আক্রান্ত হন এবং চিকিৎসার কারণে তিনি বেঁচে যান। এই খবর সামনে আসা মাত্রই অভিনেতার ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েন। বাধ্য হয়ে চিরঞ্জীবী সকলের সামনে আসল সত্যটা নিয়ে আসেন এবং মিথ্যা খবর যারা রটাচ্ছিল তাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। চিরঞ্জীবী জানান যে তাঁর নন ক্যানসারাস পলিপস হয়েছিল এবং সেটা বের করে নেওয়া হয়েছে। 

চিরঞ্জীবী টুইটে লেখেন, কিছুদিন আগে আমি ক্যানসার সেন্টারের উদ্বোধনের সময় ক্যানসার নিয়ে সচেতন থাকা জরুরি বলেছিলাম। আমি শুধু বলেছিলাম নিয়মিত মেডিক্যাল টেস্ট করালে ক্যানসারের ঝুঁকি এড়ানো যেতে পারে। আমি সতর্ক ছিলাম। এবং কোলন টেস্ট করাই। আমার নন ক্যানসারাস পলিপস খুঁজে পাওয়া গিয়েছে। তা অস্ত্রোপচার করে বারও করে দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, কিন্তু কিছু সংবাদমাধ্যম আমার কথাগুলিকে বুঝতে পারেনি এবং আমার ক্যানসার হয়েছে আর তা চিকিৎসায় সেরে গিয়েছে এরকম পোস্ট করে। আমি সেই সব সংবাদমাধ্যমগুলির কাছে আবেদন করব যে এই ধরনের মিথ্যা খবর যেন না রটানো হয়। পুরো বিষয়কে না বুঝে ভুলভাল খবর যেন না লেখেন তারা। এই কারণে অনেকেই আতঙ্কিত ও উদ্বিগ্ন রয়েছেন। 

অভিনেতা খানিকটা আক্ষেপের সুরেই জানান, না জেনেবুঝেই অনেকে তাঁর ক্যানসার আক্রান্ত হওয়ার খবর রটিয়ে দেয়। যার ফলে উদ্বেগে ছিলেন তাঁর শুভানুধ্যায়ীরা। তবে চিন্তার যে কোনও কারণ নেই, একটি টুইটে তা পরিষ্কার করে দেন অভিনেতা। চিরঞ্জীবীর পোস্ট দেখার পর তাঁর ভক্তরা আশ্বস্ত হন। চিরঞ্জীবী এখন ব্যস্ত রয়েছেন ভোলা শঙ্কর সিনেমার শ্যুট নিয়ে। কিছুদিন কলকাতায় এসেও শ্যুটিং করে গিয়েছেন অভিনেতা।    

আরও পড়ুন

Advertisement

Advertisement