scorecardresearch
 

Ritabhari Chakraborty: ঋতাভরীর দিদির পদবী কেন শতরূপা? নিজেই জানালেন চিত্রাঙ্গদা

Ritabhari Chakraborty: বোন ঋতাভরীর মতো সেভাবে জনপ্রিয়তার শিখর ছুঁতে না পারলেও চিত্রাঙ্গদা তাঁর নিজস্ব অভিনয় দিয়ে সকলের মন জয় করার চেষ্টা করেছেন। অভিনেত্রীর ঝুলিতে রয়েছে আহারে মন, শান্তিলাল ও প্রজাপতি, পাগলা ঘোড়া, সখারাম বি সহ বেশ কিছু সিনেমা ও স্বল্প দৈর্ঘ্যের ছবি। বরাবরই তাঁর সাহসীকতা নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে।

Advertisement
চিত্রাঙ্গদা চক্রবর্তী ছবি সৌজন্যে: ইস্টাগ্রাম চিত্রাঙ্গদা চক্রবর্তী ছবি সৌজন্যে: ইস্টাগ্রাম
হাইলাইটস
  • বোন ঋতাভরী চক্রবর্তীর মতোই সোশ্যাল মিডিয়ায় হট সেনসেশন দিদি চিত্রাঙ্গদা শতরূপ।
  • টেলিভিশন থেকে নিজের কেরিয়ার শুরু করার পর টলিউডেও তিনি নিজের অভিনয় দিয়ে সমৃদ্ধ করেছেন।
  • টেলিভিশন থেকে নিজের কেরিয়ার শুরু করার পর টলিউডেও তিনি নিজের অভিনয় দিয়ে সমৃদ্ধ করেছেন।

বোন ঋতাভরী চক্রবর্তীর মতোই সোশ্যাল মিডিয়ায় হট সেনসেশন দিদি চিত্রাঙ্গদা শতরূপ। টেলিভিশন থেকে নিজের কেরিয়ার শুরু করার পর টলিউডেও তিনি নিজের অভিনয় দিয়ে সমৃদ্ধ করেছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয় থাকেন। সম্প্রতি বিয়ে করেছেন অভিনেত্রী। তবে বেশ কিছু বছর তিনি রূপোলী পর্দার বাইরে রয়েছেন। 

চিত্রাঙ্গদার অভিনয়ও দেখার মতো
বোন ঋতাভরীর মতো সেভাবে জনপ্রিয়তার শিখর ছুঁতে না পারলেও চিত্রাঙ্গদা তাঁর নিজস্ব অভিনয় দিয়ে সকলের মন জয় করার চেষ্টা করেছেন। অভিনেত্রীর ঝুলিতে রয়েছে আহারে মন, শান্তিলাল ও প্রজাপতি, পাগলা ঘোড়া, সখারাম বি সহ বেশ কিছু সিনেমা ও স্বল্প দৈর্ঘ্যের ছবি। বরাবরই তাঁর সাহসীকতা নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। সেটা পোশাকের ক্ষেত্রে হোক অথবা নিজের ভাবনা-চিন্তা নিয়ে। সোশ্যাল মিডিয়ায় তাঁর বোল্ড অবতারের ছবিগুলি। অভিনয়ের জন্য নিজের চুলও একবারে কামিয়ে ফেলতে দ্বিধাবোধ করেননি তিনি। চিত্রাঙ্গদার অভিনয়ের প্রশংসা অনেকেই করে থাকেন। কর্মাশিয়াল ছবিতে তাঁকে দেখা না গেলেও অন্য ধরনের সিনেমা বা সিরিজে তাঁর উপস্থিতি সকলের নজর কেড়েছে। 

আরও পড়ুন: Ritabhari Chakraborty: 'দু সপ্তাহে ওজন কমান,' শুনেই ওয়েব সিরিজের অফার ফেরান ঋতাভরী

 

বোন ঋতাভরীর সঙ্গে

 

আরও পড়ুন: Ritabhari Chakraborty: ইডেনে ঋতাভরী, ধোনি নাকি KKR? অভিনেত্রী বললেন...

ঋতাভরীর পদবী আলাদা
শতরূপা স্যানাল ও উৎপলেন্দু চক্রবর্তীর দুই মেয়ের মধ্যে চিত্রাঙ্গদা বড়। তবে বাবার সঙ্গে ঋতাভরী ও চিত্রাঙ্গদা দুজনেরই খুব বেশি যোগাযোগ নেই। ঋতাভরী তাঁর নামের পরে পদবী হিসাবে কিন্তু ব্যবহার করেন চক্রবর্তী। যদিও এই পদবী ব্যবহার করতে দেখা যায় না চিত্রাঙ্গদাকে। সোশ্যাল মিডিয়ায় তাঁর পুরো নাম চিত্রাঙ্গদা শতরূপ। এই নামেই তিনি এখন পরিচিত। কিন্তু ঋতাভরীর মতো কেন ব্যবহার করেন না এই চক্রবর্তী পদবীটি। 

Advertisement

ফাদার্স ডে উপলক্ষ্যে পদবী বদল
২০১৯ সালে চিত্রাঙ্গদা তাঁর মাকে ফাদার্স ডে উপলক্ষ্যে এই উপহারটি দেন। নিজের নামের পর তিনি শতরূপা শব্দটি ব্যবহার করেন। এদিন তিনি তাঁর ফেসবুক পোস্টেও ঘোষণা করে বলেছিলেন, 'এখন থেকে আমি চিত্রাঙ্গদা শতরূপা নামেই পরিচিত হব। পৃথিবীতে যদি এমন কেউ থেকে থাকেন যাঁর নাম আমি নিজের সঙ্গে বয়ে নিয়ে যেতে চাই, সে হল আমার মা, শতরূপা সান্যাল। আর সেই কারণেই এই সিদ্ধান্ত। এটাই মা,বাবা এবং সবচেয়ে কাছের বন্ধু হিসাবে মা'কে দেওয়া আমার সেরা উপহার। আইন সংক্রান্ত যাবতীয় বিষয় প্রায় শেষের পথে। আর মাত্র কিছু নিয়ম-কানুন বাকি। এবং আজকের পর থেকে যাবতীয় ক্ষেত্রে আমি এই নামটিই ব্যবহার করব। হ্যাপি ফাদার্স ডে মা।' 

মায়ের সঙ্গে চিত্রাঙ্গদা

মিউজিক ভিডিও পরিচালনা করছেন
এরপর থেকেই চিত্রাঙ্গদা পরিচিত হন চিত্রাঙ্গদা শতরূপা নামে। বর্তমানে চিত্রাঙ্গদা মিউজিক ভিডিও পরিচালনার কাজে ব্যস্ত। এরপর তিনি মায়ের মতোই পরিচালকের ভূমিকায় অবতীর্ণ হবেন। চিত্রাঙ্গদা ও নিকিতা গান্ধীর সঙ্গে এই মিউজিক ভিডিওতে কাজ করবেন ঋতাভরী চক্রবর্তীও।   

  


 

Advertisement