scorecardresearch
 

Crime Petrol Controversy: বদলানো হয়েছে শ্রদ্ধা হত্যা মামলার ঘটনা? বিতর্কে সোনি চ্যানেলের ক্রাইম পেট্রোল

একটি পর্বকে নিয়ে বিপাকে সোনি চ্যানেলের ক্রাইম শো 'ক্রাইম পেট্রোল'। শো'য়ের সর্বশেষ এপিসোডে একটি মেয়েকে ঘিরে অপরাধের গল্প দেখানো হয়েছে। যেখানে তাঁর শরীর টুকরো টুকরো করে কেটেছে তার সঙ্গী। অনুষ্ঠানটি দেখে দর্শকরা শ্রদ্ধা ওয়াকারের খুনের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন।

Advertisement
আফতাব পুনাওয়ালা- শ্রদ্ধা ওয়াকার আফতাব পুনাওয়ালা- শ্রদ্ধা ওয়াকার
হাইলাইটস
  • বিপাকে সোনি চ্যানেলের ক্রাইম শো 'ক্রাইম পেট্রোল'
  • শো'য়ের সর্বশেষ এপিসোডে একটি মেয়েকে ঘিরে অপরাধের গল্প দেখানো হয়েছে
  • যেখানে তাঁর শরীর টুকরো টুকরো করে কেটেছে তার সঙ্গী

Sony Removes Crime Patrol Shraddha Walker Aftab Poonawalla Murder Episode: একটি পর্বকে নিয়ে বিপাকে সোনি চ্যানেলের (sony) ক্রাইম শো 'ক্রাইম পেট্রোল' (Crime Petrol)। শো'য়ের সর্বশেষ এপিসোডে একটি মেয়েকে ঘিরে অপরাধের গল্প দেখানো হয়েছে। যেখানে তাঁর শরীর টুকরো টুকরো করে কেটেছে তার সঙ্গী। অনুষ্ঠানটি দেখে দর্শকরা শ্রদ্ধা ওয়াকারের খুনের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন।

দিল্লি পুলিশে শ্রদ্ধা ওয়াকার (Shraddha Walker) এবং আফতাব পুনাওয়ালার (Aftab Poonawalla) মামলা তদন্তাধীন। এই ভয়াবহ ঘটনা সামনে আসার পর দর্শকদের হৃদয় কেঁপে ওঠে। ক্রাইম পেট্রোল পর্বে শ্রদ্ধা হত্যা মামলার অনুরূপ একটি ঘটনা দেখে দর্শকরা হতবাক হয়ে যান! সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অনেক ব্যবহারকারী। এই নিয়ে শোরগোল হতেই, চ্যানেলের পক্ষ থেকে ক্ষমাও চাওয়া হয়েছে।

চ্যানেল এপিসোডটি সরিয়ে দিয়েছে- ক্ষমা চেয়েছে
এক দর্শকের দাবি, 'ক্রাইম পেট্রোল'-এর এপিসোডে শ্রদ্ধা হত্যা মামলার সত্যতা অনেকটাই বিকৃত করা হয়েছে। মানুষ সত্যের সঙ্গে, টেম্পারিং মোটেই পছন্দ করে না। চ্যানেল ও অনুষ্ঠানের জন্য ট্যুইটারে বয়কট ট্রেন্ড শুরু করে। মানুষের ক্ষোভ এবং অসন্তোষ দেখে, সনি তাদের সমস্ত OTT প্ল্যাটফর্ম থেকে শ্রদ্ধা-আফতাবের অনুরূপ ঘটনাটির এই পর্ব মুছে দিয়েছে।

সোনি চ্যানেলের এক বিবৃতিতে বলা হয়েছে, 'দর্শকরা বলছেন যে এই পর্বটি সাম্প্রতিক দুর্ঘটনার মতো মনে হচ্ছে। আমরা বলতে চাই, পর্বের গল্পটি কাল্পনিক। এটি আসলে ২০১১ সালে ঘটে যাওয়া একটি হত্যা মামলা থেকে অনুপ্রাণিত। সাম্প্রতিক কোনও মামলার সঙ্গে এর কোনও সম্পর্ক নেই। এতে যদি কোনও দর্শকের অনুভূতিতে আঘাত লেগে থাকে, তাহলে আমরা তার জন্য ক্ষমাপ্রার্থী। আমরা এই পর্বটি সরিয়ে দিয়েছি।

পর্বে কী দেখানোর জন্য বিতর্ক?

Advertisement

রিপোর্ট অনুযায়ী দাবি, 'ক্রাইম পেট্রোল'-এর এপিসোডে আফতাবকে মিহিরের চরিত্রে এবং শ্রদ্ধা ওয়াকারকে আনার চরিত্রে দেখানো হয়েছে। উভয়ের বিয়ে হয় একটি মন্দিরে। দু'জনের সম্প্রদায়ের বদল ঘটানোর জন্য এই দৃশ্যগুলিতে কিছু মানুষের মনে উষ্মা জাগে। এর অনেক ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। 

উল্লেখ্য, আফতাবের বিরুদ্ধে তার সঙ্গী শ্রদ্ধাকে হত্যা এবং তার দেহকে ৩৫ টুকরো করার অভিযোগ রয়েছে। প্রমাণ নষ্ট করতে সে দেহের টুকরোগুলি জঙ্গলে ফেলে আসে। ওই নৃশংস খুনের ঘটনায় তোলপাড় হয়ে যায় দেশ। 

Advertisement