scorecardresearch
 

Saurav-Darshana Wedding: এলাহি আইবুড়ো ভাতের আয়োজন, কী কী খেলেন দর্শনা?

Saurav-Darshana Wedding: টলিউডে এখন পরপর বিয়ের মরশুম চলছে। পরমব্রত-পিয়ার বিয়ের পরই আরও এক টলিউড জুটির বিয়ের খবরে হতবাক গোটা টিনসেল টাউন। সৌরভ দাস ও দর্শনা বণিক বিয়ে করতে চলেছেন ডিসেম্বরেই। এই খবর সামনে আসার পরই অনেকেই অবাক হয়েছেন।

Advertisement
সৌরভ-দর্শনার বিয়ে ডিসেম্বরেই সৌরভ-দর্শনার বিয়ে ডিসেম্বরেই
হাইলাইটস
  • টলিউডে এখন পরপর বিয়ের মরশুম চলছে। পরমব্রত-পিয়ার বিয়ের পরই আরও এক টলিউড জুটির বিয়ের খবরে হতবাক গোটা টিনসেল টাউন। সৌরভ দাস ও দর্শনা বণিক বিয়ে করতে চলেছেন ডিসেম্বরেই।

টলিউডে এখন পরপর বিয়ের মরশুম চলছে। পরমব্রত-পিয়ার বিয়ের পরই আরও এক টলিউড জুটির বিয়ের খবরে হতবাক গোটা টিনসেল টাউন। সৌরভ দাস ও দর্শনা বণিক বিয়ে করতে চলেছেন ডিসেম্বরেই। এই খবর সামনে আসার পরই অনেকেই অবাক হয়েছেন। ১৫ ডিসেম্বর চারহাত এক হচ্ছে সৌরভ-দর্শনার। প্রসঙ্গত, ডিসেম্বরেই বিয়ে করছেন সন্দীপ্তা সেন ও সৌম্য মুখোপাধ্যায়। সৌম্য ও সন্দীপ্তা যখন প্রি-ওয়েডিং সারছে, ঠিক তখনই বন্ধুদের দেওয়া সারপ্রাইজ আইবুড়ো ভাত উপভোগ করছেন দর্শনা। 

সৌরভ-দর্শনা তাঁদের সম্পর্কের কথা যে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন এমনটা নয়। টলি পাড়ায় তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা কম হয়নি। তবে সেইসব বিষয়কে পাত্তা না দিয়েই সোজা বিয়ের পিঁড়িতে বসার কথাই ঘোষণা করেছেন দর্শনা ও সৌরভ। টলিউডে বহু বছর ধরেই কাজ করছেন এই দুই জুটি। তবে সম্পর্কের সূচনা কিছু বছর আগেই। তবে এত তাড়াতাড়ি যে বিয়ে করবেন তাঁরা সেটা কেউ বুঝতে পারেননি। আইবুড়ো ভাত ছাড়া বিয়ের রীতি অসম্পূর্ণ। তাই দর্শনাকে আইবুড়ো ভাত খাওয়ালেন তাঁর বন্ধুরা। 

আইবুড়ো ভাতে দর্শনাকে লাল রঙের শাড়িতে দেখা গিয়েছে। খুবই সুন্দর লাগছিল এই শাড়ি পড়ে। আইবুড়ো ভাতের এলাহি ব্যবস্থা দেখে রীতিমতো থ অভিনেত্রী। এত সুন্দর করে গুছিয়ে যে এা পালন করা হবে তা বুঝতেই পারেননি তিনি। দর্শনার পাতে ছিল পঞ্চব্যাঞ্জন। ভাত, পোলাও, ডাল, ফিশফ্রাই, ইলিশ মাছ, পমফ্রেট মাছ, মাংস, লুচি থেকে চাটনি-পায়েস, মিষ্টি। এত রান্না দেখে দর্শনা রীতিমতো অবাক। প্রসঙ্গত, এই আইবুড়ো ভাত তাঁকে দেয় অভিনেত্রীর সঙ্গে থাকা মেকআপ ও হেয়ার আর্টিস্টরা। তাঁদের এই ভালোবাসায় আপ্লুত দর্শনা। 

আরও পড়ুন

সৌরভ ও দর্শনা দুজনেই এই মুহূর্তে বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত। দুজনেই যেহেতু ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তাই তাঁদের বিয়ে যে হাই ভোল্টেজ হতে চলেছে এটা বলাই বাহুল্য। বিয়ের কার্ড পাঠানোর কাজ শুরু হয়ে গিয়েছে। আতিশয্য নয়, বরং ছিমছাম ভিডিওর মাধ্যমে নিমন্ত্রণ সারছেন তাঁরা। বিয়ের পর পূর্ব কলকাতার এক নামজাদা হোটেলে রিসেপশন হবে। যদিও বিয়ে নিয়ে সেভাবে মুখ খোলেননি হবু দম্পতি। এই মুহূর্তে বিয়ের প্রস্তুতি ছাড়া নিজেদের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন।  

Advertisement

Advertisement