scorecardresearch
 

Debchandrima Singha Roy: দেবচন্দ্রিমার 'হট' মনোকিনি, খোলা পোশাকে VIRAL অভিনেত্রী

Debchandrima Singha Roy: হাতে এখন সিরিয়ালের কাজ নেই তাই সুযোগ পেয়েই সমুদ্রে পাড়ি দিলেন দেবচন্দ্রিমা। তার ওপর তাঁর জন্মদিন বলে কথা, সেটা তো বিশেষ হতেই হবে। বলা চলে অভিনেত্রী মনামীর পথ অনুসরণ করেই দেবচন্দ্রিমা তাঁর জন্মদিন শহরের বাইরে উদযাপনের জন্য বেরিয়ে পড়লেন। বুধবার সকালে অভিনেত্রী যে ছবি পোস্ট করেছেন তা দেখে নেটিজেনদের মনে ঝড় উঠেছে।

Advertisement
দেবচন্দ্রিমা সিংহ রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দেবচন্দ্রিমা সিংহ রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলিপাড়ার জনপ্রিয় মুখ দেবচন্দ্রিমা সিংহ রায়।
  • সিরিয়ালের দৌলতে অভিনেত্রী যথেষ্ট পরিচিতি পেয়েছে
  • কিন্তু অভিনেত্রীর নতুন এই ছবি দেখে ঘুম উড়েছে নেটনাগরিকদের

টেলিপাড়ার জনপ্রিয় মুখ দেবচন্দ্রিমা সিংহ রায়। সিরিয়ালের দৌলতে অভিনেত্রী যথেষ্ট পরিচিতি পেয়েছে। এমনিতেই বিভিন্ন সময় নিজের ফটোশ্যুটের ছবি দিয়ে থাকেন দেবচন্দ্রিমা। কিন্তু অভিনেত্রীর নতুন এই ছবি দেখে ঘুম উড়েছে নেটনাগরিকদের। সাহেবের চিঠি ধারাবাহিকে অভিনেত্রী সকলের মন জয় করেছিলেন। এখন কোনও ধারাবাহিকে তাঁকে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় তিনি দারুণভাবে সক্রিয়।

মনোকিনিতে অভিনেত্রী
হাতে এখন সিরিয়ালের কাজ নেই তাই সুযোগ পেয়েই সমুদ্রে পাড়ি দিলেন দেবচন্দ্রিমা। তার ওপর তাঁর জন্মদিন বলে কথা, সেটা তো বিশেষ হতেই হবে। বলা চলে অভিনেত্রী মনামীর পথ অনুসরণ করেই দেবচন্দ্রিমা তাঁর জন্মদিন শহরের বাইরে উদযাপনের জন্য বেরিয়ে পড়লেন। বুধবার সকালে অভিনেত্রী যে ছবি পোস্ট করেছেন তা দেখে নেটিজেনদের মনে ঝড় উঠেছে। অভিনেত্রী পরে রয়েছেন মাল্টি কালারের মনোকিনি। উন্মুক্ত কোমরের কাছে বাঁধা দড়ি। তাঁর মেদহীন ধবধবে সাদা কোমর দেখে নেট দুনিয়ার পারদ চড়ছে। 

দেবচন্দ্রিমা মনোকিনিতে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: জীতু কমলকে কষিয়ে লাথি মারলেন নবনীতা, VIDEO

দেবচন্দ্রিমার ছবি শোরগোল ফেলেছে
কিলার পোজে দেবচন্দ্রিমা ছবি পোস্ট করতেই শোরগোল পরে গিয়েছে। এই ছবি আরও বোল্ড হয়ে উঠেছে পেছনে থাকা দৃশ্যের জন্য। যেখানে দেখা যাচ্ছে নীল সমুদ্র ও সবুজে ঘেরা পাহাড়। সব মিলিয়ে এক স্বপ্নের মতো লাগছে অভিনেত্রীকে। এর আগেও অভিনেত্রী একটি ভিডিও পোস্ট করেছিলেন ওই একই লোকেশন থেকে, যেখানে তিনি বোট চালাচ্ছেন। সেই ভিডিওর পোস্টে তিনি বুঝিয়ে দিয়েছেন যে একাই ঘুরতে বেরিয়ে পড়েছেন তিনি। প্রসঙ্গত, ঘুরতে যেতে খুবই ভালোবাসেন অভিনেত্রী। সময় পেলেই তিনি বেরিয়ে পড়েন অজানার উদ্দেশ্যে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Debchandrima❣️ (@debchandrima_official)

Advertisement

 

আরও পড়ুন: শ্যুটিংয়ের ব্যস্ততায় কাটে দিনভর, পড়াশোনায় কেমন দিতিপ্রিয়া?

দেবলীনা-দেবচন্দ্রিমা বন্ধুত্ব
অভিনেতা রিজওয়ান রব্বানি শেখের সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের কথা গোটা টেলিভিশন ইন্ডাস্ট্রি জানে। অভিনেতা সায়ন্তর সঙ্গে ব্রেকআপের পর অভিনেত্রী রিজওয়ানের সঙ্গে সম্পর্কে জড়ান। এরই মাঝে দেবচন্দ্রিমার সঙ্গে ক্রমেই বন্ধুত্ব গাঢ় হচ্ছে দেবলীনা কুমারের। একসঙ্গে জিম যাওয়া থেকে শুরু করে ঘুরতে যাওয়া সবই নাকি করছেন তাঁরা একসঙ্গে। শোনা যাচ্ছে, আজকাল একে অপরকে চোখে হারাচ্ছেন এই দুই অভিনেত্রী।

বন্ধুত্বের শুরু সাহেবের চিঠি সিরিয়াল দিয়ে
দেবলীনা ও দেবচন্দ্রিমার বন্ধুত্বের শুরু ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকের সেটে। সেখানে খলনায়িকার চরিত্রে অভিনয় করেন দেবলীনা কুমার, আর দেবচন্দ্রিমা ছিলেন নায়িকা। টেলিভিশনের পর্দায় একজন নায়িকা, অন্যজন খলনায়িকা হলেও বাস্তবে তাঁদের বন্ধুত্বে কোনও বাধা পড়েনি। ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকটি শেষ হয়েছে কয়েকমাস হল। শ্যুটিং শেষ হলেও বন্ধুত্ব বজায় রয়েছে দুই অভিনেত্রীর। এখসঙ্গে জিম করা থেকে বেড়াতে যাওয়া, প্রায়দিনই একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। 

Advertisement