scorecardresearch
 

Deepika Padukone Hospitalised: হঠাৎ অসুস্থ দীপিকা, ভর্তি হলেন হাসপাতালে

সোমবার রাতে মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি করা হয় দীপিকা পাদুকোনকে। খবর, তিন অসুস্থ বোধ করেন। এমন পরিস্থিতিতে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। যদিও দীপিকাকে এখন ছেড়ে দেওয়া হয়েছে। অভিনেত্রীর টিম অবশ্য এখনও এই খবর নিশ্চিত করেনি।

Advertisement
দীপিকা পাড়ুকোনের স্বাস্থ্যের অবনতি দীপিকা পাড়ুকোনের স্বাস্থ্যের অবনতি
হাইলাইটস
  • সোমবার রাতে মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি করা হয়েছে দীপিকা পাড়ুকোনকে
  • খবর, তিন অসুস্থ বোধ করেন

সোমবার সন্ধ্যায় দীপিকা পাদুকোনকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়। হঠাৎ করেই তার স্বাস্থ্যের অবস্থার অবনতি হয়। খবরে বলা হয়েছে, অভিনেত্রীর অবস্থা এখন আগের চেয়ে ভালো। সূত্র মারফত জানা গেছে, হাসপাতালে এই অভিনেত্রীর পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। এখন তিনি ভালো আছেন। চিকিৎসকরা কিছু চেকআপের পর তাকে ছেড়ে দিয়েছেন।

কয়েক মাস আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন দীপিকা পাদুকোন। জুন মাসে, যখন দীপিকা তার ফিল্ম প্রজেক্টের শুটিংয়ের জন্য হায়দরাবাদে ছিলেন, তখনও তিনি দ্রুত হৃদস্পন্দনে ভুগছিলেন। এর পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই সময় তাকে  আধাদিন চিকিৎসকদের তত্ত্বাবধানে রাখা হয়।

 প্রযোজক ব্যাখ্যা দিয়েছেন


'প্রজেক্ট কে' ছবির প্রযোজক দীপিকার হায়দরাবাদে হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়ে কথা বলেছেন। ছবির সেটে অভিনেত্রীর শারীরিক অবস্থার অবনতি হওয়ার খবর উড়িয়ে দিয়েছেন তিনি। প্রযোজক অশ্বিনী দত্ত এক সাক্ষাৎকারে বলেন, দীপিকার স্বাস্থ্য ভালো আছে। তার কোনো সমস্যা হয়নি, বরং তিনি নিয়মিত চেক আপের জন্য হাসপাতালে যান। এর কারণ কয়েকদিন আগে কোভিড-১৯ থেকে তার সেরে ওঠা। 

অশ্বিনী বলেন, 'আগে তার কোভিড -১৯ হয়। সুস্থ হওয়ার পর তিনি ইউরোপে যান। তিনি সরাসরি ইউরোপ থেকে আমাদের ছবির সেটে এসেছিলেন। ব্লাড প্রেশারের সামান্য ওঠানামার পর এক ঘণ্টার জন্য হাসপাতালে যান তিনি। সেখানে তিনি একটি রুটিন চেকআপ করান যাতে জানা যায় সবকিছু ঠিক আছে। দীপিকা  একজন সত্যিকারের পেশাদার। আমরা চেয়েছিলাম তিনি একদিনের জন্য বিরতি নিন। কিন্তু তিনি ফিরেই কাজ শুরু করেন। 

দীপিকা পাদুকোনের হাতে বর্তমানে  অনেক প্রজেক্ট রয়েছে। অমিতাভ বচ্চনের সঙ্গে 'দ্য ইন্টার্ন' ছবিতে কাজ করছেন তিনি। এছাড়া পাঠান, ফাইটারের মতো বড় ছবি রয়েছে তার হাতে।

Advertisement

Advertisement